বাংলা নিউজ > ছবিঘর > বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ফের একবার মালাবদল সারলেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়

বিবাহবার্ষিকীতে স্বামীর সঙ্গে ফের একবার মালাবদল সারলেন ‘কৃষ্ণকলি’ তিয়াসা রায়

  • দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর অতিক্রম করে ফেলল টেলিভিশনের মিষ্টি দম্পতি তিয়াসা রায় ও সুবান রায়। 
তিনি বাংলা টেলিভিশনের পর্দার প্রিয় কৃ্ষ্ণকলি। শ্যামার মনের মানুষ নিখিল হলেও বাস্তব জীবনে তিয়াসা রায়ের জীবন জুড়ে রয়েছেন তাঁর স্বামী সুবানা রায়। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেলল এই জুটি। 
1/9তিনি বাংলা টেলিভিশনের পর্দার প্রিয় কৃ্ষ্ণকলি। শ্যামার মনের মানুষ নিখিল হলেও বাস্তব জীবনে তিয়াসা রায়ের জীবন জুড়ে রয়েছেন তাঁর স্বামী সুবানা রায়। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর পার করে ফেলল এই জুটি। 
২০১৭ সালে সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াসা। টেলিজগতের এই দম্পতির ভারি মিষ্টি সংসার। একজন যেমন কৃষ্ণকলির লিডিং লেডি হিসাবে জনপ্রিয়, সুবানও কিন্তু খলনায়ক হিসাবে দর্শক মনে দাগ কেটেছেন বহু সিরিয়ালে। 
2/9২০১৭ সালে সুবান রায়ের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছিলেন তিয়াসা। টেলিজগতের এই দম্পতির ভারি মিষ্টি সংসার। একজন যেমন কৃষ্ণকলির লিডিং লেডি হিসাবে জনপ্রিয়, সুবানও কিন্তু খলনায়ক হিসাবে দর্শক মনে দাগ কেটেছেন বহু সিরিয়ালে। 
সদ্যই দুজনে সেলিব্রেট করলেন তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী। আর সেই সেলিব্রেশনে রীতিমতো মালাবদল সেরে আবারও একে অপরের সাত জনমের সঙ্গী হওয়ার শপথ নিলেন তাঁরা। 
3/9সদ্যই দুজনে সেলিব্রেট করলেন তাঁদের তৃতীয় বিবাহবার্ষিকী। আর সেই সেলিব্রেশনে রীতিমতো মালাবদল সেরে আবারও একে অপরের সাত জনমের সঙ্গী হওয়ার শপথ নিলেন তাঁরা। 
সেলিব্রেশনের ফাঁকে জুন- আন্টির ফেমাস পোজ নকল করতে ব্যস্ত এই জুটি। কে বেশি ভালো নকল করল জুন আন্টিকে? সুবান নাকি তিয়াসা? (ছবি-ফেসবুক)
4/9সেলিব্রেশনের ফাঁকে জুন- আন্টির ফেমাস পোজ নকল করতে ব্যস্ত এই জুটি। কে বেশি ভালো নকল করল জুন আন্টিকে? সুবান নাকি তিয়াসা? (ছবি-ফেসবুক)
কেক কেটে চলছে সেলিব্রেশন পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9কেক কেটে চলছে সেলিব্রেশন পর্ব। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন দুজনের পোশাকেও ছিল রঙ মিলান্ত। ঘন নীল শাড়িতে সুন্দরী তিয়াসা এবং নীল পাঞ্জাবিতে নজরকাড়া সুবান। (ছবি-ফেসবুক)
6/9এদিন দুজনের পোশাকেও ছিল রঙ মিলান্ত। ঘন নীল শাড়িতে সুন্দরী তিয়াসা এবং নীল পাঞ্জাবিতে নজরকাড়া সুবান। (ছবি-ফেসবুক)
২০১৭ সালে আগে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। তার কয়েকদিনের মধ্যেই দুই পরিবারের সম্মতিতে অক্টোবরেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি। তাই এই দম্পতির কাছে শারদোৎসব মানে ডবল সেলিব্রেশন– পুজো এবং বিবাহবার্ষিকী।
7/9২০১৭ সালে আগে একটি নাটকের ওয়ার্কশপে করাতে গিয়ে তিয়াসার সঙ্গে আলাপ হয় সুবানের। তার কয়েকদিনের মধ্যেই দুই পরিবারের সম্মতিতে অক্টোবরেই বিয়ের পর্ব সেরে ফেলেন এই জুটি। তাই এই দম্পতির কাছে শারদোৎসব মানে ডবল সেলিব্রেশন– পুজো এবং বিবাহবার্ষিকী।
বিয়ের পরেই নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছেন তিয়াসা। সুবানের সঙ্গে তাঁর বয়সের ফারাকও রয়েছে প্রায় দশ বছরের। মাঝে এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জনও উঠেছিল- তবে তাঁরা সবসময়ই বুঝিয়ে দিয়েছেন একে অপরকে কতটা ভালোবাসেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9বিয়ের পরেই নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছেন তিয়াসা। সুবানের সঙ্গে তাঁর বয়সের ফারাকও রয়েছে প্রায় দশ বছরের। মাঝে এই দম্পতির বিচ্ছেদের গুঞ্জনও উঠেছিল- তবে তাঁরা সবসময়ই বুঝিয়ে দিয়েছেন একে অপরকে কতটা ভালোবাসেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
শ্যুটিংয়ের ব্যস্ততা যতই থাক, বিশেষ দিনগুলো বিশেষ মানুষটির সঙ্গে সময় কাটাতে ভোলন না সুবান-তিয়াসা দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9শ্যুটিংয়ের ব্যস্ততা যতই থাক, বিশেষ দিনগুলো বিশেষ মানুষটির সঙ্গে সময় কাটাতে ভোলন না সুবান-তিয়াসা দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি