বাংলা নিউজ > ছবিঘর > আমিরি স্টাইলে সোশ্যাল মিডিয়া ছাড়লেন সলমনের ছবির এই নায়িকা

আমিরি স্টাইলে সোশ্যাল মিডিয়া ছাড়লেন সলমনের ছবির এই নায়িকা

  • সোশ্যাল মিডিয়াকে বিদায় জানালেন ‘লাভযাত্রী’ নায়িকা ওয়ারিনা হুসেন। 
বছর তিনেক আগেই সলমন খানের হাত ধরে শোবিজের দুনিয়ায় পদাপর্ণ, এর মধ্যেই হাঁফিয়ে উঠলেন ওয়ারিনা হুসেন। ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন সলমন খান প্রয়োজিত ‘লাভযাত্রী’ ছবির নায়িকা। 
1/6বছর তিনেক আগেই সলমন খানের হাত ধরে শোবিজের দুনিয়ায় পদাপর্ণ, এর মধ্যেই হাঁফিয়ে উঠলেন ওয়ারিনা হুসেন। ইনস্টাগ্রাম থেকে বিদায় নিলেন সলমন খান প্রয়োজিত ‘লাভযাত্রী’ ছবির নায়িকা। 
শনিবার ইনস্টাগ্রামে শেষ পোস্ট করে বোমা ফাটালেন ২২ বছর বয়সী এই নায়িকা। গত মাসেই সোশ্যাল মিডিয়া ছেড়েছিলেন অভিনেতা আমির খান। একদম আমিরি স্টাইলেই নেটিজেনদের বিদায় জানালেন ওয়ারিনা। 
2/6শনিবার ইনস্টাগ্রামে শেষ পোস্ট করে বোমা ফাটালেন ২২ বছর বয়সী এই নায়িকা। গত মাসেই সোশ্যাল মিডিয়া ছেড়েছিলেন অভিনেতা আমির খান। একদম আমিরি স্টাইলেই নেটিজেনদের বিদায় জানালেন ওয়ারিনা। 
ইনস্টাগ্রাম পোস্টে সোশ্যাল মিডিয়া ছাড়বার সিদ্ধান্তের কথা জানিয়েছে ওয়ারিনা ক্যাপশনে লেখেন- 'আমির স্যারের স্টাইলে ভণ্ডামি বাদ দিচ্ছি'। পাশাপাশি ভক্তদের উদ্দেশে আর কী জানালেন নায়িকা? 
3/6ইনস্টাগ্রাম পোস্টে সোশ্যাল মিডিয়া ছাড়বার সিদ্ধান্তের কথা জানিয়েছে ওয়ারিনা ক্যাপশনে লেখেন- 'আমির স্যারের স্টাইলে ভণ্ডামি বাদ দিচ্ছি'। পাশাপাশি ভক্তদের উদ্দেশে আর কী জানালেন নায়িকা? 
ওযারিনা লেখেন- আমি কোথাউ পড়েছিলাম বিদায় ঘোষণা করবার দরকার পরে না কারণ সেটা কোনও এয়ারপোর্ট নয়। তবে আমার বন্ধু ও ফ্যানেদের জন্য আমি সেটা করছি। যাদের ভালোবাসা আমার শক্তি। এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট'। 
4/6ওযারিনা লেখেন- আমি কোথাউ পড়েছিলাম বিদায় ঘোষণা করবার দরকার পরে না কারণ সেটা কোনও এয়ারপোর্ট নয়। তবে আমার বন্ধু ও ফ্যানেদের জন্য আমি সেটা করছি। যাদের ভালোবাসা আমার শক্তি। এটাই আমার শেষ সোশ্যাল মিডিয়া পোস্ট'। 
সোশ্যাল মিডিয়া ছাড়লেও অ্যাকাউন্টটি মুছে ফেলছেন না অভিনেত্রী। তবে ওয়ারিনা জানিয়েছেন তাঁর কাজ সম্পর্কিত সমস্ত খবর তাঁর টিম এই অ্যাকাউন্টের মাধ্যমে সময়মতো পৌঁছে দেবেন ভক্তদের কাছে।
5/6সোশ্যাল মিডিয়া ছাড়লেও অ্যাকাউন্টটি মুছে ফেলছেন না অভিনেত্রী। তবে ওয়ারিনা জানিয়েছেন তাঁর কাজ সম্পর্কিত সমস্ত খবর তাঁর টিম এই অ্যাকাউন্টের মাধ্যমে সময়মতো পৌঁছে দেবেন ভক্তদের কাছে।
লাভযাত্রীর পাশাপাশি সলমন খানের দাবাং থ্রি ছবির আইটেম সং ‘মুন্না বদনাম’-এ ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। 
6/6লাভযাত্রীর পাশাপাশি সলমন খানের দাবাং থ্রি ছবির আইটেম সং ‘মুন্না বদনাম’-এ ভাইজানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন এই অভিনেত্রী। 
অন্য গ্যালারিগুলি