বাংলা নিউজ > ছবিঘর > বছর শেষে বিদেশে পাড়ি দিলেন মিমি, বন্ধুদের সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন নায়িকা?

বছর শেষে বিদেশে পাড়ি দিলেন মিমি, বন্ধুদের সঙ্গে কোথায় ছুটি কাটাচ্ছেন নায়িকা?

  • মরু শহর দুবাইতে হাজির মিমি, বুর্জ খালিফার সামনেই এবার ২০২১-কে স্বাগত জানাবেন যাদবপুরের তৃণমূল সাংসদ। 
করোনা আতঙ্ক সঙ্গে নিয়েই কেটেছে ২০২০। নতুন বছর যাতে নতুন আশার আলো নিয়ে আসে, তেমনই প্রার্থনা মিমির। আর আপতত সাত সমুদ্র পারে নায়িকা। নতুন বছরকে স্বাগত জানাতে তিনি পৌঁছে গিয়েছেন দুবাই। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/6করোনা আতঙ্ক সঙ্গে নিয়েই কেটেছে ২০২০। নতুন বছর যাতে নতুন আশার আলো নিয়ে আসে, তেমনই প্রার্থনা মিমির। আর আপতত সাত সমুদ্র পারে নায়িকা। নতুন বছরকে স্বাগত জানাতে তিনি পৌঁছে গিয়েছেন দুবাই। (ছবি-ইনস্টাগ্রাম) 
দুবাইয়ের রাস্তায় হলুদ স্কার্ট আর ক্রপ টপে যেন সূর্যমুখীর মতো উজ্জ্বল মিমি। মুখে পরে আছেন কালো রঙের মাস্ক। ছুটিতে গিয়েও সর্তক নায়িকা। 
2/6দুবাইয়ের রাস্তায় হলুদ স্কার্ট আর ক্রপ টপে যেন সূর্যমুখীর মতো উজ্জ্বল মিমি। মুখে পরে আছেন কালো রঙের মাস্ক। ছুটিতে গিয়েও সর্তক নায়িকা। 
কাছের বন্ধু তথা স্টাইলিস্ট স্যান্ডির সঙ্গে দুবাইয়ের সমুদ্র সৈকতে মিমি। আকাশি রঙের অফ শোল্ডার পোশাকে লাস্যময়ী অবতারে ধরা দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6কাছের বন্ধু তথা স্টাইলিস্ট স্যান্ডির সঙ্গে দুবাইয়ের সমুদ্র সৈকতে মিমি। আকাশি রঙের অফ শোল্ডার পোশাকে লাস্যময়ী অবতারে ধরা দিলেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
বিশ্বের সবচেয়ে উঁচু ইমারত বুর্জ খালিফার সামনে মিমি। পাশের ছবিতে দুবাইয়ের নীল জলরাশির সামনে নীলপরী সেজে ঝড় তুলছেন। (ছবি-সৌজন্যে ইনস্টাগ্রাম)
4/6বিশ্বের সবচেয়ে উঁচু ইমারত বুর্জ খালিফার সামনে মিমি। পাশের ছবিতে দুবাইয়ের নীল জলরাশির সামনে নীলপরী সেজে ঝড় তুলছেন। (ছবি-সৌজন্যে ইনস্টাগ্রাম)
২০২১-এর কাছে মিমির একটাই করুণ প্রার্থনা- ‘দয়া করে তুমি ধোঁকা দিও না’। করোনার জ্বালায় ২০২০ সালে অতিষ্ট গোটা বিশ্ব। নতুন বছর নতুন আশার আলো নিয়ে আসবে এমনটাই একান্ত প্রার্থনা নায়িকার। 
5/6২০২১-এর কাছে মিমির একটাই করুণ প্রার্থনা- ‘দয়া করে তুমি ধোঁকা দিও না’। করোনার জ্বালায় ২০২০ সালে অতিষ্ট গোটা বিশ্ব। নতুন বছর নতুন আশার আলো নিয়ে আসবে এমনটাই একান্ত প্রার্থনা নায়িকার। 
মিমির সঙ্গে দুবাই সফরে তাঁর টিমও সঙ্গে রয়েছে। তাই মরু শহরে নতুন কোনও গানের ভিডিয়ো শ্যুট সারলেও অবাক হওয়ার কিছু নেই। যদিও নিজের পরিকল্পনা সম্পর্কে এখনই কিছু ফাঁস করেননি অভিনেত্রী। (ছবি-সৌজন্যে ইনস্টাগ্রাম)
6/6মিমির সঙ্গে দুবাই সফরে তাঁর টিমও সঙ্গে রয়েছে। তাই মরু শহরে নতুন কোনও গানের ভিডিয়ো শ্যুট সারলেও অবাক হওয়ার কিছু নেই। যদিও নিজের পরিকল্পনা সম্পর্কে এখনই কিছু ফাঁস করেননি অভিনেত্রী। (ছবি-সৌজন্যে ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি