বাংলা নিউজ > ছবিঘর > অম্বানিকে ছাপিয়ে দিনে ১,০০২ কোটি টাকা আয়, এশিয়ার দ্বিতীয় ধনীতম হলেন আদানি

অম্বানিকে ছাপিয়ে দিনে ১,০০২ কোটি টাকা আয়, এশিয়ার দ্বিতীয় ধনীতম হলেন আদানি

তবে এখনও ভারত তথা এশিয়ার ধনীতম ব্যক্তির স্থান ধরে ... more

গত এক বছরে গৌতম আদানি এবং তাঁর পরিবার প্রতিদিন ১,০০২ কোটি টাকা আয় করেছে। গত বছর তাঁর মোট সম্পদের মূল্য ১,৪০,২০০ কোটি টাকা ছিল। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS/Amit Dave/File Photo)
1/5গত এক বছরে গৌতম আদানি এবং তাঁর পরিবার প্রতিদিন ১,০০২ কোটি টাকা আয় করেছে। গত বছর তাঁর মোট সম্পদের মূল্য ১,৪০,২০০ কোটি টাকা ছিল। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS/Amit Dave/File Photo)
মাত্র এক বছরেই তা বেড়ে হয়েছে ৫,০৫,৯০০ কোটি টাকা।  ফাইল ছবি : রয়টার্স (REUTERS/Amit Dave/File Photo/File Photo)
2/5মাত্র এক বছরেই তা বেড়ে হয়েছে ৫,০৫,৯০০ কোটি টাকা।  ফাইল ছবি : রয়টার্স (REUTERS/Amit Dave/File Photo/File Photo)
বর্তমানে গৌতম আদানি এশিয়া মহাদেশের দ্বিতীয় ধনীতম ব্যক্তি। এতদিন এই স্থানটি ছিল চিনের বোতলজাত পানীয় উৎপাদনকারী ঝং শানশানের দখলে। IIFL ওয়েলথ হুরুন ইন্ডিয়া রিচ লিস্ট, ২০২১-এ এই তথ্য প্রকাশিত হয়েছে। ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
3/5বর্তমানে গৌতম আদানি এশিয়া মহাদেশের দ্বিতীয় ধনীতম ব্যক্তি। এতদিন এই স্থানটি ছিল চিনের বোতলজাত পানীয় উৎপাদনকারী ঝং শানশানের দখলে। IIFL ওয়েলথ হুরুন ইন্ডিয়া রিচ লিস্ট, ২০২১-এ এই তথ্য প্রকাশিত হয়েছে। ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
তবে এখনও ভারত তথা এশিয়ার ধনীতম ব্যক্তির স্থান ধরে রেখেছেন রিলায়েন্স গোষ্ঠীর প্রধান মুকেশ অম্বানি। তাঁর মোট সম্পদের পরিমাণ ৭,১৮,০০০ কোটি টাকা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS/Amit Dave/File Photo)
4/5তবে এখনও ভারত তথা এশিয়ার ধনীতম ব্যক্তির স্থান ধরে রেখেছেন রিলায়েন্স গোষ্ঠীর প্রধান মুকেশ অম্বানি। তাঁর মোট সম্পদের পরিমাণ ৭,১৮,০০০ কোটি টাকা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS/Amit Dave/File Photo)
কিন্তু মুকেশ অম্বানির এই একই বছরে দৈনিক আয় ছিল ১৬৯ কোটি টাকা। যা আদানির তুলনায় অনেকটাই কম। ফাইল ছবি : মিন্ট  (MINT )
5/5কিন্তু মুকেশ অম্বানির এই একই বছরে দৈনিক আয় ছিল ১৬৯ কোটি টাকা। যা আদানির তুলনায় অনেকটাই কম। ফাইল ছবি : মিন্ট  (MINT )
অন্য গ্যালারিগুলি