বাংলা নিউজ > ছবিঘর > নেহা-রোহনের বিয়ের জল্পনায় সিলমোহর দিলেন আদিত্য নারায়ণ, ফাঁস আমন্ত্রণপত্র

নেহা-রোহনের বিয়ের জল্পনায় সিলমোহর দিলেন আদিত্য নারায়ণ, ফাঁস আমন্ত্রণপত্র

  • ২৪ অক্টোবর দিল্লিতে বিয়ের পিঁড়িতে বসছেন নেহা, রোহন।তার আগে ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে এই জুটির নতুন গান- ‘নেহু দা বিহা’। রিয়েল-রিল মিলে মিশে একাকার!
রোহন প্রীতের সঙ্গে সত্যি কি বিয়ে করছেন নেহা কক্কর? নাকি পুরো বিষয়টায় তাঁদের আসন্ন সিঙ্গল ‘নেহা দা বিহা’র প্রমোশ্যানাল গিমিক মাত্র? এই নিয়ে ধন্দে অনুরাগী থেকে সেলেবরা। এর মাঝেই ফাঁস হয়ে গেল রোহন-নেহার বিয়ের কার্ড। (ছবি-ইনস্টাগ্রাম)
1/8রোহন প্রীতের সঙ্গে সত্যি কি বিয়ে করছেন নেহা কক্কর? নাকি পুরো বিষয়টায় তাঁদের আসন্ন সিঙ্গল ‘নেহা দা বিহা’র প্রমোশ্যানাল গিমিক মাত্র? এই নিয়ে ধন্দে অনুরাগী থেকে সেলেবরা। এর মাঝেই ফাঁস হয়ে গেল রোহন-নেহার বিয়ের কার্ড। (ছবি-ইনস্টাগ্রাম)
এই কার্ড বলছে আগামি ২৬ অক্টোবর বসছে নেহা-রোহনের রিসেপশনের আসর।ভেন্যু-পঞ্জাবের মোহালির নিকট অবস্থিত পাঁচতারা হোটেল দ্য আলতামাস। এই কার্ড বলেই দিচ্ছে না শুধু গানের প্রমোশন নয় বাস্তবেই বিয়েটা সারছেন নেহা-রোহন। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8এই কার্ড বলছে আগামি ২৬ অক্টোবর বসছে নেহা-রোহনের রিসেপশনের আসর।ভেন্যু-পঞ্জাবের মোহালির নিকট অবস্থিত পাঁচতারা হোটেল দ্য আলতামাস। এই কার্ড বলেই দিচ্ছে না শুধু গানের প্রমোশন নয় বাস্তবেই বিয়েটা সারছেন নেহা-রোহন। (ছবি-ইনস্টাগ্রাম)
নেহা-রোহনের বিয়ের খবরে সিলমোহর দিলেন ইন্ডিয়ান আইডলের হোস্ট আদিত্য নারায়ণ। যার সঙ্গে একটা সময় নেহার বিয়ের জল্পনা ছিল তুঙ্গে। আদিত্য নিজেই চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন। বান্ধবী শ্বেতা আগারওয়ালকে বিয়ে করছেন আদিত্য। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8নেহা-রোহনের বিয়ের খবরে সিলমোহর দিলেন ইন্ডিয়ান আইডলের হোস্ট আদিত্য নারায়ণ। যার সঙ্গে একটা সময় নেহার বিয়ের জল্পনা ছিল তুঙ্গে। আদিত্য নিজেই চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসছেন। বান্ধবী শ্বেতা আগারওয়ালকে বিয়ে করছেন আদিত্য। (ছবি-ইনস্টাগ্রাম)
টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে আদিত্য বলেন- দিল্লিতে বসছে নেহা-রোহনের বিয়ের আসর। এই বিয়েতে শামিল হবেন বিশাল দদলানি, হিমেশ রেশমিয়ারা। বন্ধু আদিত্যকেও অবশ্যই আমন্ত্রণ জানিয়েছেন নেহা। তবে হাতের চোটের জন্য মুম্বই থেকে এই পরিস্থিতিতে দিল্লিতে ট্রাভেল করতে পারবেন কিনা তা এখনও বুঝে উঠতে পারছেন না উদিত পুত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
4/8টাইমস অফ ইন্ডিয়াকে দেওয়া সাক্ষাত্কারে আদিত্য বলেন- দিল্লিতে বসছে নেহা-রোহনের বিয়ের আসর। এই বিয়েতে শামিল হবেন বিশাল দদলানি, হিমেশ রেশমিয়ারা। বন্ধু আদিত্যকেও অবশ্যই আমন্ত্রণ জানিয়েছেন নেহা। তবে হাতের চোটের জন্য মুম্বই থেকে এই পরিস্থিতিতে দিল্লিতে ট্রাভেল করতে পারবেন কিনা তা এখনও বুঝে উঠতে পারছেন না উদিত পুত্র। (ছবি-ইনস্টাগ্রাম)
 আগামী ২১ অক্টোবর মুক্তি পেতে চলেছে নেহার নতুন গান নেহু দা বিহা। এই প্রথমবার রোহনের সঙ্গে জুটি বেঁধে গান গাইলেন এই জনপ্রিয় গায়িকা। এই গানটির সুর, কথা সবের দায়িত্বেই রয়েছেন নেহা। তাই বলা যেতে এটা আদতে এই জুটির প্রি-ওয়েডিং ডায়েরি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8 আগামী ২১ অক্টোবর মুক্তি পেতে চলেছে নেহার নতুন গান নেহু দা বিহা। এই প্রথমবার রোহনের সঙ্গে জুটি বেঁধে গান গাইলেন এই জনপ্রিয় গায়িকা। এই গানটির সুর, কথা সবের দায়িত্বেই রয়েছেন নেহা। তাই বলা যেতে এটা আদতে এই জুটির প্রি-ওয়েডিং ডায়েরি। (ছবি-ইনস্টাগ্রাম)
এই গানের শ্যুটিংয়ের বিহাইন্ড দ্য সিনসের কিছু ঝলক নিজের ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তুলে ধরেছেন নেহা। যেখানে লাল সালোয়ার শ্যুটে ভারি মিষ্টি লাগছে এই গায়িকাকে। 
6/8এই গানের শ্যুটিংয়ের বিহাইন্ড দ্য সিনসের কিছু ঝলক নিজের ইনস্টাগ্রামে ইতিমধ্যেই তুলে ধরেছেন নেহা। যেখানে লাল সালোয়ার শ্যুটে ভারি মিষ্টি লাগছে এই গায়িকাকে। 
নেহা ও রোহনের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় ১লা সেপ্টেম্বর থেকে, যখন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নেহারই একটি গানে এই তারকা সিঙ্গারের সঙ্গে একটি লিপ-সিঙ্ক ভিডিয়ো পোস্ট করেন রোহন। ‘ডায়মন্ড দ্য ছল্লা’ গানে রোহন-নেহার রসায়ন কারুর নজর এড়ায়নি, পাশাপাশি সেই ভিডিয়োর ক্যাপশনেও নেহার জন্য ভালোবাসা উজাড় করে দেন রোহন। লেখেন- ‘ডায়মন্ড দ্য ছল্লা..আমার সবচেয়ে সুন্দরী পুতুলের সঙ্গে। এইরকম একটা সুন্দরী মনের মানুষ আমি জীবনে দেখিনি। দারুণ গান, অবশ্যই নেহা কক্করের’। সঙ্গে একগুচ্ছ হার্টের ইমোজি যোগ করেন রোহন।
7/8নেহা ও রোহনের সম্পর্ক নিয়ে চর্চা শুরু হয় ১লা সেপ্টেম্বর থেকে, যখন নিজের ইনস্টাগ্রামের দেওয়ালে নেহারই একটি গানে এই তারকা সিঙ্গারের সঙ্গে একটি লিপ-সিঙ্ক ভিডিয়ো পোস্ট করেন রোহন। ‘ডায়মন্ড দ্য ছল্লা’ গানে রোহন-নেহার রসায়ন কারুর নজর এড়ায়নি, পাশাপাশি সেই ভিডিয়োর ক্যাপশনেও নেহার জন্য ভালোবাসা উজাড় করে দেন রোহন। লেখেন- ‘ডায়মন্ড দ্য ছল্লা..আমার সবচেয়ে সুন্দরী পুতুলের সঙ্গে। এইরকম একটা সুন্দরী মনের মানুষ আমি জীবনে দেখিনি। দারুণ গান, অবশ্যই নেহা কক্করের’। সঙ্গে একগুচ্ছ হার্টের ইমোজি যোগ করেন রোহন।
করোনাকালে একদম আড়ম্বরহীন বিয়ের অনুষ্ঠান সারলেন এই জুটি। হাজির থাকবেন শুধুমাত্র দুই পরিবার ও কাছের বন্ধুরা। সোশ্যাল মিডিয়াতে একে অপরের প্রতি ভালোবাসা জাহির করার পর্ব আপাতত জারি রেখেছেন দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8করোনাকালে একদম আড়ম্বরহীন বিয়ের অনুষ্ঠান সারলেন এই জুটি। হাজির থাকবেন শুধুমাত্র দুই পরিবার ও কাছের বন্ধুরা। সোশ্যাল মিডিয়াতে একে অপরের প্রতি ভালোবাসা জাহির করার পর্ব আপাতত জারি রেখেছেন দুজনেই। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি