বাংলা নিউজ > ছবিঘর > ছোট পর্দায় কামব্যাক করছেন অদ্রিজা, সৌজন্যে ‘মৌ এর বাড়ি’

ছোট পর্দায় কামব্যাক করছেন অদ্রিজা, সৌজন্যে ‘মৌ এর বাড়ি’

  • ধারাবাহিকের নাম ভূমিকায় থাকছেন অদ্রিজা রায়। যদিও ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজ এবং ছবির কাজ চালু রাখবেন বলেই জানিয়েছেন নায়িকা।
টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলছে জোর চর্চা। অভিনেতা ক্রুশল আহুজার সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্ব নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এরই মধ্য়ে ছোট পর্দায় ফের ধরা দেবেন অদ্রিজা। (ছবি ইনস্টাগ্রাম)
1/5টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী অদ্রিজা রায়। তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে চলছে জোর চর্চা। অভিনেতা ক্রুশল আহুজার সঙ্গে তাঁর বিশেষ বন্ধুত্ব নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। এরই মধ্য়ে ছোট পর্দায় ফের ধরা দেবেন অদ্রিজা। (ছবি ইনস্টাগ্রাম)
আসতে চলেছে অদ্রিজার নতুন ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’। ধারাবাহিকের নাম ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিষেক বীর সিং। ধারাবাহিকের প্রযোজনায় সুরিন্দর ফিল্মস।
2/5আসতে চলেছে অদ্রিজার নতুন ধারাবাহিক ‘মৌ এর বাড়ি’। ধারাবাহিকের নাম ভূমিকায় রয়েছেন অভিনেত্রী। তাঁর বিপরীতে অভিনয় করবেন অভিষেক বীর সিং। ধারাবাহিকের প্রযোজনায় সুরিন্দর ফিল্মস।
অগস্ট মাস থেকে কালার্স বাংলায় শুরু হবে এই ধারাবাহিক। ছেলে-মেয়ের মধ্যে যে বৈষম্য এখনও বিদ্যমান। সেই নিয়ে সাজানো হয়েছে ধারাবাহিকের প্রধান বিষয়বস্তু।
3/5অগস্ট মাস থেকে কালার্স বাংলায় শুরু হবে এই ধারাবাহিক। ছেলে-মেয়ের মধ্যে যে বৈষম্য এখনও বিদ্যমান। সেই নিয়ে সাজানো হয়েছে ধারাবাহিকের প্রধান বিষয়বস্তু।
বিগত এক বছর ওয়েব সিরিজ এবং ছবির কাজে ব্যস্ত ছিলেন অদ্রিজা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ ‘দুজনে’। সোহম এবং শ্রাবন্তীর সঙ্গে এই ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।
4/5বিগত এক বছর ওয়েব সিরিজ এবং ছবির কাজে ব্যস্ত ছিলেন অদ্রিজা। সম্প্রতি মুক্তি পেয়েছে তাঁর ওয়েব সিরিজ ‘দুজনে’। সোহম এবং শ্রাবন্তীর সঙ্গে এই ওয়েব সিরিজে কাজ করেছেন তিনি।
যদিও ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজ এবং ছবির কাজ চালু রাখবেন বলেই জানিয়েছেন অদ্রিজা। অভিনেত্রীর নতুন ধারাবাহিকের মূল বিষয়, মেয়ে 'পরের ধন' নয়, বরং বয়স শেষে বাবা-মা'র অবলম্বন- এই বার্তাই দেবে ‘মৌ এর বাড়ি’।
5/5যদিও ধারাবাহিকের পাশাপাশি ওয়েব সিরিজ এবং ছবির কাজ চালু রাখবেন বলেই জানিয়েছেন অদ্রিজা। অভিনেত্রীর নতুন ধারাবাহিকের মূল বিষয়, মেয়ে 'পরের ধন' নয়, বরং বয়স শেষে বাবা-মা'র অবলম্বন- এই বার্তাই দেবে ‘মৌ এর বাড়ি’।
অন্য গ্যালারিগুলি