বাংলা নিউজ > ছবিঘর > Advance from EPF Account: বাড়ি বানানোর জন্য টাকা চাই? ব্যাঙ্কে না গিয়ে নিজেরই 'গুপ্তধন' থেকে ধার নিন

Advance from EPF Account: বাড়ি বানানোর জন্য টাকা চাই? ব্যাঙ্কে না গিয়ে নিজেরই 'গুপ্তধন' থেকে ধার নিন

টাকার প্রয়োজন? তবে ব্যাঙ্কে দৌড়ঝাঁপ করার সুযোগ নেই। টাকার অভাবে পছন্দের বাড়ি কেনা হচ্ছে না বা চিকিৎসা আটকে গিয়েছে? তাহলে সহজেই নিজের ইপিএফও অ্যাকাউন্ট থেকে নিজেরই জমানো তহবিল থেকে টাকা তুলে কাজে লাগাতে পারেন। এর জন্য যৎসামান্য খাটতে হবে আপনাকে।

পরবর্তী ফটো গ্যালারি

Latest News

‘সব অভিজ্ঞতাই রয়েছে…’,পুরুষ হয়ে পুরুষের সঙ্গে প্রেম? যৌনতা নিয়ে বোমা ফাটালেন অভয় আপনার পোশাকের নেকলাইনের জন্য সঠিক নেকলেস কোনটি? জেনে নিন বাজেটের পর থেকে নয়া কর কাঠামোয় আয়কর বাবদ বাঁচবে কত টাকা? সামনে হিসেব রণজয়ের কাছে প্রেমিকারা 'এটিএম কার্ড'! বিতর্ক উসকাতে গুড্ডির স্যারজি কী বললেন? রিটেন করা যাবে ৫-৬ জনকে, ফিরবে পুরনো ‘অস্ত্র’? বুধবার IPL-র নিলাম বৈঠক BCCI-র রেশন কার্ডের যাবতীয় কাজ করুন ঘরে বসেই, হয়রানির দিন শেষ, নজির তৈরি করল বাংলা ‘বিদায়বেলাতেও’ বাইডেনকে তোপ, কমলাকে মিথ্যাবাদী বলে আক্রমণ ট্রাম্পের পুজো কমিটিগুলির কাছে পৌঁছচ্ছে কলকাতা পুলিশের নির্দেশ, মানতে হবে নানা বিধি ‘এখন আমায় শূলে চড়ানো হত..’, অল্প বয়সের কোন ভুলের জন্য এখন হাত কামড়ান সোনম? তিন নম্বরে ব্যাট করতে নেমে আন্তর্জাতিক ক্রিকেটে সর্বোচ্চ ছয় কার?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.