বাংলা নিউজ > ছবিঘর > আফ্রিদির সুইং, হ্যারিসের গতি, বাবরের ফর্ম, কিউয়িদের চোক! কীভাবে জিতল পাকিস্তান

আফ্রিদির সুইং, হ্যারিসের গতি, বাবরের ফর্ম, কিউয়িদের চোক! কীভাবে জিতল পাকিস্তান

  • বুধবারের ম্যাচে দারুণ কাজে এসেছে পাকিস্তানের ওপেনিং জুটি। ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত ব্যর্থ ছিল বাবর ও রিজওয়ান জুটি। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফর্মে ফিরেছে তারা।
1/5 বাবর আজমের ক্যাচ মিস করেছিলেন ডেভন কনওয়ে। শুরুতেই জুটি ভেঙে পাকিস্তানকে চাপে ফেলার সুযোগ ছিল নিউজিল্যান্ডের। ট্রেন্ট বোল্ড তার প্রথম বলেই বাবর আজমকে ফাঁদে ফেলে দিয়েছিলেন। কিন্তু নিউজিল্যান্ড উইকেটরক্ষক ডেভন কনওয়ে বল বিচার করতে পারেননি এবং তার হাত থেকে ক্যাচটি পড়ে যায়। অনেকেই মনে করছেন এই কারণে ম্যাচের ফলাফল অন্য রকম হয়ে গিয়েছে।  
2/5 প্রথম থেকেই শাহিন আফ্রিদির বল দারুণ ভাবে কাজে এসেছিল। টস জিতে ব্যাট করতে নামলেও প্রথম থেকেই কেন উইলিয়ামসনদের চাপে রেখেছিল শাহিন শাহ আফ্রিদির সুইং। (ছবি-আইসিসি টুইটার)  
3/5 এই দিনের ম্যাচে দারুণ কাজে এসেছে পাকিস্তানের ওপেনিং জুটি। ২০২২ টি টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনাল পর্যন্ত ব্যর্থ ছিল বাবর ও রিজওয়ান জুটি। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে ফর্মে ফিরেছে তারা। (ছবি-এএফপি) 
4/5 শাদাব খানের দুরন্ত ফিল্ডিং বদলে দিয়েছিল এই ম্যাচের ছবি। ডেভন কনওয়ে যখন দারুণ ভাবে নিউজিল্যান্ডের ইনিংস এগিয়ে নিয়ে যাচ্ছিলেন তখন দারুণ ফিল্ডিং করে পাকিস্তানকে এগিয়ে দিয়েছিলেন শাদাব খান। (ছবি-এএফপি)
5/5 পাকিস্তান দলে ব্যাট হাতে মহম্মদ হ্যারিস ও বল হাতে হ্যারিস রউফ দুরন্ত ছন্দ দেখাচ্ছেন। সেমিফাইনালে বল হাতে ১৫০ কিলোমিটার গতিতে বল করেছেন হ্যারিস রউফ এবং ব্যাট হাতে ঝড় তুলছেন তরুণ মহম্মদ হ্যারিস। 

আরও ছবি