বাংলা নিউজ > ছবিঘর > দেড় বছর ধরে 'ওয়ার্ক ফ্রম হোম'-এ ইতি, অফিসে ফিরলেন Wipro-র কর্মীদের একাংশ

দেড় বছর ধরে 'ওয়ার্ক ফ্রম হোম'-এ ইতি, অফিসে ফিরলেন Wipro-র কর্মীদের একাংশ

পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আপাতত অফিসেই কাজ ... more

আজ (সোমবার) থেকে অফিসে ফিরলেন Wipro-র কর্মীরা। করোনা পরিস্থিতির জন্য গত ১৮ মাস ধরে বাড়ি থেকে কাজ করছিলেন তাঁরা। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আপাতত অফিসেই কাজ করতে পারবেন এই কর্মীরা। তবে রোজ নয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
1/6আজ (সোমবার) থেকে অফিসে ফিরলেন Wipro-র কর্মীরা। করোনা পরিস্থিতির জন্য গত ১৮ মাস ধরে বাড়ি থেকে কাজ করছিলেন তাঁরা। পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হওয়ায় আপাতত অফিসেই কাজ করতে পারবেন এই কর্মীরা। তবে রোজ নয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট) (Mint)
সম্ভব হলে এখনই রোজ অফিসে না আসাই ভাল। সেই কারণে প্রাথমিকভাবে সপ্তাহে ২ দিন করে (সোমবার ও বৃহস্পতিবার) কর্মীরা অফিসে আসবেন। এমনটাই ঠিক করেছেন Wipro-র উর্ধ্বতন কর্তৃপক্ষ। (ছবিটি প্রতীকী, সৌজব্য ব্লুমবার্গ) (Bloomberg)
2/6সম্ভব হলে এখনই রোজ অফিসে না আসাই ভাল। সেই কারণে প্রাথমিকভাবে সপ্তাহে ২ দিন করে (সোমবার ও বৃহস্পতিবার) কর্মীরা অফিসে আসবেন। এমনটাই ঠিক করেছেন Wipro-র উর্ধ্বতন কর্তৃপক্ষ। (ছবিটি প্রতীকী, সৌজব্য ব্লুমবার্গ) (Bloomberg)
তবে সকল কর্মীই এখন একসঙ্গে অফিসে আসছেন না। কেবলমাত্র উচ্চতর পদের আধিকারিক, যাঁদের অফিসে আসা নিতান্তই জরুরি, তাঁরাই আসবেন। বাকিদের আপাতত ৩১ অক্টোবর পর্যন্ত ওয়ার্ক ফ্রম হোম থাকছে। ছবিটি প্রতীকী, সৌজব্য মিন্ট (MINT_PRINT)
3/6তবে সকল কর্মীই এখন একসঙ্গে অফিসে আসছেন না। কেবলমাত্র উচ্চতর পদের আধিকারিক, যাঁদের অফিসে আসা নিতান্তই জরুরি, তাঁরাই আসবেন। বাকিদের আপাতত ৩১ অক্টোবর পর্যন্ত ওয়ার্ক ফ্রম হোম থাকছে। ছবিটি প্রতীকী, সৌজব্য মিন্ট (MINT_PRINT)
থাকবে নিয়মিত থার্মাল স্ক্রিনিং ও করোনা বিধিও। ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই (ANI)
4/6থাকবে নিয়মিত থার্মাল স্ক্রিনিং ও করোনা বিধিও। ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই (ANI)
এ বিষয়ে টুইট করেন Wipro-র চেয়ারম্যান রিশদ প্রেমজী। সকল কর্মীরা যে করোনা টিকাপ্রাপ্ত, সেই কথাও জানান তিনি। ছবি : টুইটার  (Twitter)
5/6এ বিষয়ে টুইট করেন Wipro-র চেয়ারম্যান রিশদ প্রেমজী। সকল কর্মীরা যে করোনা টিকাপ্রাপ্ত, সেই কথাও জানান তিনি। ছবি : টুইটার  (Twitter)
উইপ্রোর এক সিনিয়র কর্মী জানান, 'আইটি-র বেশিরভাগ কাজে বাড়ি থেকে খুব বেশি সমস্যা হচ্ছে না। তবে কিছু কিছু ক্ষেত্রে অফিসে আসলেই সুবিধা। তাছাড়া এতদিন সহকর্মীদের দেখতে না পেয়ে বিরক্ত হয়ে গিয়েছি। দুইদিন করে অফিসের সিদ্ধান্তে আমরা খুশি।' ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
6/6উইপ্রোর এক সিনিয়র কর্মী জানান, 'আইটি-র বেশিরভাগ কাজে বাড়ি থেকে খুব বেশি সমস্যা হচ্ছে না। তবে কিছু কিছু ক্ষেত্রে অফিসে আসলেই সুবিধা। তাছাড়া এতদিন সহকর্মীদের দেখতে না পেয়ে বিরক্ত হয়ে গিয়েছি। দুইদিন করে অফিসের সিদ্ধান্তে আমরা খুশি।' ছবি : ইনস্টাগ্রাম (Instagram )
অন্য গ্যালারিগুলি