বাংলা নিউজ > ছবিঘর > কাটল জট, নতুন উদ্যমে শ্যুটিং সেটে রানিমার পরিবার, দেখুন ছবি

কাটল জট, নতুন উদ্যমে শ্যুটিং সেটে রানিমার পরিবার, দেখুন ছবি

  • বাড়ি থেকে শ্যুটিংয়ের ঝক্কি শেষ, স্টুডিওতেই লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিকের কলাকুশলীরা। 
বহু টালবাহানার পর অবশেষে পুরোদমে শ্যুটিং শুরু হল টলিগঞ্জের স্টুডিও পাড়ায়। এতোদিন বাড়ি থেকেই শ্যুটিং চালাচ্ছিলেন টলিগঞ্জের বহু শিল্পীরা। সব বিতর্ক দূরে ঠেলে আবারও আলো জ্বলল শ্যুটিং সেটে। 
1/5বহু টালবাহানার পর অবশেষে পুরোদমে শ্যুটিং শুরু হল টলিগঞ্জের স্টুডিও পাড়ায়। এতোদিন বাড়ি থেকেই শ্যুটিং চালাচ্ছিলেন টলিগঞ্জের বহু শিল্পীরা। সব বিতর্ক দূরে ঠেলে আবারও আলো জ্বলল শ্যুটিং সেটে। 
শ্যুটিং ফ্লোরে ফিরতে পেরে উচ্ছ্বসিত রানিমা দিতিপ্রিয়া। আর খুব বেশি দিন এই সিরিয়ালের অংশ থাকবেন না অভিনেত্রী। কারণ রানি রাসমণির জীবনকাল শেষ হতে চলেছে খুব শীঘ্রই। এটা দিতিপ্রিয়ার দ্বিতীয় পরিবার। একজোট হতে পারাটা তাই খুব আনন্দের। 
2/5শ্যুটিং ফ্লোরে ফিরতে পেরে উচ্ছ্বসিত রানিমা দিতিপ্রিয়া। আর খুব বেশি দিন এই সিরিয়ালের অংশ থাকবেন না অভিনেত্রী। কারণ রানি রাসমণির জীবনকাল শেষ হতে চলেছে খুব শীঘ্রই। এটা দিতিপ্রিয়ার দ্বিতীয় পরিবার। একজোট হতে পারাটা তাই খুব আনন্দের। 
ফেডারেশনের সঙ্গে প্রযোজক সংগঠনের মতপার্থক্যের জেরে সরকারি অনুমতি মিললেও বুধবার থেকে শ্যুটিং শুরু করা যায়নি বেশ কিছু বাংলা ধারাবাহিকের সেটে। তালিকায় ছিল মিঠাই, শ্রীময়ী, খেলাঘর, যমুনা ঢাকি, রিমলি, অপরাজিতা অপু, কৃষ্ণকলির মতো সিরিয়াল। তবে শুক্রবার থেকেই পরিস্থিতি এক্কেবারে স্বাভাবিক। 
3/5ফেডারেশনের সঙ্গে প্রযোজক সংগঠনের মতপার্থক্যের জেরে সরকারি অনুমতি মিললেও বুধবার থেকে শ্যুটিং শুরু করা যায়নি বেশ কিছু বাংলা ধারাবাহিকের সেটে। তালিকায় ছিল মিঠাই, শ্রীময়ী, খেলাঘর, যমুনা ঢাকি, রিমলি, অপরাজিতা অপু, কৃষ্ণকলির মতো সিরিয়াল। তবে শুক্রবার থেকেই পরিস্থিতি এক্কেবারে স্বাভাবিক। 
সূত্রের খবর রানির জীবনকাল শেষ হলেও শেষ হবে না ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিক। রামকৃষ্ণ ও মা সারদার কাহিনি ধ(রে এগোবে এই ধারাবাহিক। রামকৃষ্ণের চরিত্রে অভিনেতা সৌরভ সাহা ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। 
4/5সূত্রের খবর রানির জীবনকাল শেষ হলেও শেষ হবে না ‘করুণাময়ী রাণী রাসমণি’ ধারাবাহিক। রামকৃষ্ণ ও মা সারদার কাহিনি ধ(রে এগোবে এই ধারাবাহিক। রামকৃষ্ণের চরিত্রে অভিনেতা সৌরভ সাহা ইতিমধ্যেই দর্শক মনে জায়গা করে নিয়েছেন। 
তবে নিঃসন্দেহে দিতিপ্রিয়া এই ধারাবাহিকের প্রাণভ্রমরা। তাঁর চরিত্রে ইতি পরলে দর্শকদের কাছে এই ধারাবাহিককে গ্রহণযোগ্য করে তোলা বড় চ্যালেঞ্জ হবে নির্মাতাদের কাছে। 
5/5তবে নিঃসন্দেহে দিতিপ্রিয়া এই ধারাবাহিকের প্রাণভ্রমরা। তাঁর চরিত্রে ইতি পরলে দর্শকদের কাছে এই ধারাবাহিককে গ্রহণযোগ্য করে তোলা বড় চ্যালেঞ্জ হবে নির্মাতাদের কাছে। 
অন্য গ্যালারিগুলি