বাংলা নিউজ > ছবিঘর > দ্য মিথিলা রাজ বায়োপিক : ১০০ দিনের 'একাকীত্ব' ঘুচিয়ে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

দ্য মিথিলা রাজ বায়োপিক : ১০০ দিনের 'একাকীত্ব' ঘুচিয়ে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা

  • মিতালি নয়, আপতত মিথিলাকে নিয়েই সৃজিতের ব্যস্ত হওয়ার পালা। দীর্ঘ সময় পর বাংলাদেশ থেকে আজ কলকাতায় ফিরলেন মিথিলা। 
কাঁটাতার পেরিয়ে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা ও আইরা, দীর্ঘ ১০০ দিন পর দেখা হল সৃজিলার। করোনা অতিমারির জেরে বন্ধ ভারত-বাংলাদেশ সীমান্ত।কর্মসূত্রে নিজের দেশে গিয়ে আটকে পড়েছিলেন মিথিলা। অবশেষে বিশেষ অনুমতি নিয়ে আজ শ্বশুরবাড়িতে এলেন মিথিলা, সঙ্গী অবশ্যই আইরা। 
1/7কাঁটাতার পেরিয়ে সৃজিতের কাছে ফিরলেন মিথিলা ও আইরা, দীর্ঘ ১০০ দিন পর দেখা হল সৃজিলার। করোনা অতিমারির জেরে বন্ধ ভারত-বাংলাদেশ সীমান্ত।কর্মসূত্রে নিজের দেশে গিয়ে আটকে পড়েছিলেন মিথিলা। অবশেষে বিশেষ অনুমতি নিয়ে আজ শ্বশুরবাড়িতে এলেন মিথিলা, সঙ্গী অবশ্যই আইরা। 
এদিন পেট্রোপোল সীমান্ত হয়ে এদেশে আসেন মিথিলা ও আইরা। সৃজিতের দেখা পেয়েই আনন্দে আত্মহারা মিথিলা-তাহসানের একমাত্র কন্যা। 
2/7এদিন পেট্রোপোল সীমান্ত হয়ে এদেশে আসেন মিথিলা ও আইরা। সৃজিতের দেখা পেয়েই আনন্দে আত্মহারা মিথিলা-তাহসানের একমাত্র কন্যা। 
এদিন সৃজিতকে কাছে পেয়েই লাফ দিয়ে বাবার কোলে উঠে পড়ে আইরা। দুজনের সম্পর্কটা ভীষণ বন্ধুত্বে ভরপুর, সারাক্ষণ দুষ্টুমি আর খুনসুটি চলে দুজনের। এতদিনের জমিয়ে রাখা গল্প যে পেট্রোপোল সীমান্তেই শুরু করে ফেলেছে আইরা তা বলবার জো রাখে না! 
3/7এদিন সৃজিতকে কাছে পেয়েই লাফ দিয়ে বাবার কোলে উঠে পড়ে আইরা। দুজনের সম্পর্কটা ভীষণ বন্ধুত্বে ভরপুর, সারাক্ষণ দুষ্টুমি আর খুনসুটি চলে দুজনের। এতদিনের জমিয়ে রাখা গল্প যে পেট্রোপোল সীমান্তেই শুরু করে ফেলেছে আইরা তা বলবার জো রাখে না! 
ট্রলিতে বসেই বাবার সঙ্গে চলছে আইরার গল্প। এই সব মুহূর্ত নিজের মুঠোফোনে বন্দি করেছেন মিথিলা। আর ছবিগুলির ক্যাপশনে লিথেছেন, ১০০ দিনের একাকীত্ব শেষে,…..
4/7ট্রলিতে বসেই বাবার সঙ্গে চলছে আইরার গল্প। এই সব মুহূর্ত নিজের মুঠোফোনে বন্দি করেছেন মিথিলা। আর ছবিগুলির ক্যাপশনে লিথেছেন, ১০০ দিনের একাকীত্ব শেষে,…..
মিথিলা-আইরাকে নিয়ে কলকাতায় ফেরার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিতও। গাড়িতে বসে তিনজনের মিষ্টি গ্রুপফি, বাবা-মায়ের মাঝখানে বসে রয়েছে আইরা। এই ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘দ্য মিথিলা রাজ বায়োপিক। 
5/7মিথিলা-আইরাকে নিয়ে কলকাতায় ফেরার ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন সৃজিতও। গাড়িতে বসে তিনজনের মিষ্টি গ্রুপফি, বাবা-মায়ের মাঝখানে বসে রয়েছে আইরা। এই ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘দ্য মিথিলা রাজ বায়োপিক। 
কেন এমন ক্যাপশন দিলেন সৃজিত? আসলে এখন মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-র পরিচালনা নিয়ে ব্যস্ত।সেই রেশ টেনেই মিথিলার সঙ্গে এই ছবি পোস্ট করে ‘দ্য মিথিলা রাজ বায়োপিক’-এর উল্লেখ বলে মনে করছেন অনুরাগীরা।(সৌজন্যে-টুইটার)
6/7কেন এমন ক্যাপশন দিলেন সৃজিত? আসলে এখন মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’-র পরিচালনা নিয়ে ব্যস্ত।সেই রেশ টেনেই মিথিলার সঙ্গে এই ছবি পোস্ট করে ‘দ্য মিথিলা রাজ বায়োপিক’-এর উল্লেখ বলে মনে করছেন অনুরাগীরা।(সৌজন্যে-টুইটার)
এদিন একদম ক্যাজুয়াল পোশাকেই ধরা দিল মা-মেয়ে। সাদা কুর্তা আর ডেনিমে পাওয়া গেল মিথিলাকে, অন্যদিকে আইরা পরে ছিল ব্লু ডেনিম ও ছাই রঙা টি-শার্ট। এক ঘর ছেড়ে অন্য ঘরে ফেরার আনন্দ ছিল মিথিলার চোখে-মুখে। 
7/7এদিন একদম ক্যাজুয়াল পোশাকেই ধরা দিল মা-মেয়ে। সাদা কুর্তা আর ডেনিমে পাওয়া গেল মিথিলাকে, অন্যদিকে আইরা পরে ছিল ব্লু ডেনিম ও ছাই রঙা টি-শার্ট। এক ঘর ছেড়ে অন্য ঘরে ফেরার আনন্দ ছিল মিথিলার চোখে-মুখে। 
অন্য গ্যালারিগুলি