বাংলা নিউজ > ছবিঘর > সিঁথিতে নেই সিঁদুর! রোশনের কটাক্ষের পর নতুন লুকে সামনে এলেন শ্রাবন্তী

সিঁথিতে নেই সিঁদুর! রোশনের কটাক্ষের পর নতুন লুকে সামনে এলেন শ্রাবন্তী

  • রোশনের পরোক্ষ কটাক্ষের জেরেই কিনা জানা নেই, তবে আপতত সোশ্যাল মিডিয়ায় নতুন অবতারেই ধরা দিচ্ছেন শ্রাবন্তী।নায়িকার সিঁথিতে দেখা মিলছে না রোশনের নামের লাল সিঁদুর। এর ভিতরেও কি রয়েছে কোনও ইঙ্গিতপূর্ণ বার্তা?
সোশ্যাল মিডিয়াতেই অক্টোবরের শেষ থেকেই প্রথম গুঞ্জন দানা বেঁধেছিল, সব ঠিক নেই শ্রাবন্তী-রোশনের ভালোবাসার নীড়ে।এরপর গত একমাসে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের দূরত্ব লক্ষ যোজন বেড়েছে। এর মাঝেই দিন কয়েক আগে পরোক্ষে সিঁদুর পরা নিয়ে শ্রাবন্তীকে বিঁধেছিলেন রোশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/8সোশ্যাল মিডিয়াতেই অক্টোবরের শেষ থেকেই প্রথম গুঞ্জন দানা বেঁধেছিল, সব ঠিক নেই শ্রাবন্তী-রোশনের ভালোবাসার নীড়ে।এরপর গত একমাসে রোশন-শ্রাবন্তীর সম্পর্কের দূরত্ব লক্ষ যোজন বেড়েছে। এর মাঝেই দিন কয়েক আগে পরোক্ষে সিঁদুর পরা নিয়ে শ্রাবন্তীকে বিঁধেছিলেন রোশন। (ছবি-ইনস্টাগ্রাম) 
বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর মাথায় দেখছে দর্শকরা। আপতত স্টার জলসার একটি রিয়ালিটি শো হোস্ট করেন নায়িকা,সেখানেও সিঁদুর মাথাতেই দেখা যায় তাঁকে। সিঁদুর পরা কিংবা না পরা কারুর ব্যক্তিগত সিদ্ধান্ত কিন্তু এই নিয়েই পরোক্ষে কটাক্ষ ধেয়ে এসেছিল রোশনের তরফ থেকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/8বিয়ে ভাঙার গুঞ্জনের মধ্যেও শ্রাবন্তীকে সিঁদুর মাথায় দেখছে দর্শকরা। আপতত স্টার জলসার একটি রিয়ালিটি শো হোস্ট করেন নায়িকা,সেখানেও সিঁদুর মাথাতেই দেখা যায় তাঁকে। সিঁদুর পরা কিংবা না পরা কারুর ব্যক্তিগত সিদ্ধান্ত কিন্তু এই নিয়েই পরোক্ষে কটাক্ষ ধেয়ে এসেছিল রোশনের তরফ থেকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
রোশন লেখেন- ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যাঁরা সিঁদুর লাগায় অথচ তাঁদের স্বামী অথবা প্রাক্তন সেটা পছন্দ করে না যখন সেটি তাঁদের জন্য লাগনো হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8রোশন লেখেন- ব্যক্তিগতভাবে আমি সেইসব মেয়েদের ঘৃণা করি যাঁরা সিঁদুর লাগায় অথচ তাঁদের স্বামী অথবা প্রাক্তন সেটা পছন্দ করে না যখন সেটি তাঁদের জন্য লাগনো হয়। (ছবি-ইনস্টাগ্রাম)
রোশনের তরফে এই কটাক্ষ ধরে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ধরা দিচ্ছেন নতুন লুকেই। আপতত হইচইয়ের নতুন ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। সেখানে শ্যুটিংয়ের ফাঁকেও খোসমেজাজে পাওয়া গেল শ্রাবন্তীকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/8রোশনের তরফে এই কটাক্ষ ধরে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী ধরা দিচ্ছেন নতুন লুকেই। আপতত হইচইয়ের নতুন ওয়েব সিরিজের শ্যুটিংয়ে ব্যস্ত নায়িকা। সেখানে শ্যুটিংয়ের ফাঁকেও খোসমেজাজে পাওয়া গেল শ্রাবন্তীকে। (ছবি-ইনস্টাগ্রাম) 
শুধু শ্যুটিংয় সেটেই নয়, এখন পর্দার বাইরেও একদম অন্যরকম লুকে ধরা দিচ্ছেন শ্রাবন্তী। সম্প্রতি নায়িকা সাদাকালোতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সোশ্যালে। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8শুধু শ্যুটিংয় সেটেই নয়, এখন পর্দার বাইরেও একদম অন্যরকম লুকে ধরা দিচ্ছেন শ্রাবন্তী। সম্প্রতি নায়িকা সাদাকালোতেও বেশ কয়েকটি ছবি পোস্ট করেছেন সোশ্যালে। (ছবি-ইনস্টাগ্রাম)
দুজনের ওয়েব সিরিজের শ্যুটিংয়ের ফাঁকে শ্রাবন্তী। 
6/8দুজনের ওয়েব সিরিজের শ্যুটিংয়ের ফাঁকে শ্রাবন্তী। 
আনমোনা শ্রাবন্তী। অজান্তেই এই ছবিটি ক্লিক করেছেন তাঁর মেক আপ আর্টিস্ট। মুঠোফোন নিয়ে ব্যস্ত নায়িকা। 
7/8আনমোনা শ্রাবন্তী। অজান্তেই এই ছবিটি ক্লিক করেছেন তাঁর মেক আপ আর্টিস্ট। মুঠোফোন নিয়ে ব্যস্ত নায়িকা। 
আপতত সুপারস্টার পরিবারের নতুন সিজন শুরু হয়েছে, তাঁর শ্যুটিং নিয়েও বেজায় ব্যস্ত অভিনেত্রী। একদিন তিনটে করে এপিসোডের শ্যুটিং করেছেন নায়িকা। সব মিলিয়ে ব্যক্তিগত জীবনে যতই ঝড় উঠুক, কাজের ক্ষেত্রে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
8/8আপতত সুপারস্টার পরিবারের নতুন সিজন শুরু হয়েছে, তাঁর শ্যুটিং নিয়েও বেজায় ব্যস্ত অভিনেত্রী। একদিন তিনটে করে এপিসোডের শ্যুটিং করেছেন নায়িকা। সব মিলিয়ে ব্যক্তিগত জীবনে যতই ঝড় উঠুক, কাজের ক্ষেত্রে ভীষণ ব্যস্ত অভিনেত্রী। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি