বাংলা নিউজ > ছবিঘর > সদ্য বিবাহিতা স্ত্রী, প্রমিতার জন্মদিনকে স্পেশ্যাল করে তুললেন রুদ্রজিৎ

সদ্য বিবাহিতা স্ত্রী, প্রমিতার জন্মদিনকে স্পেশ্যাল করে তুললেন রুদ্রজিৎ

  • প্রেমদিবসেই আইনি বিয়ে সেরে ফেলেছেন প্রমিতা-রুদ্রজিৎ। বিয়ের দিন কয়েকের মধ্যেই প্রমিতার জন্মদিনকে স্পেশ্যাল করে তুললেন রুদ্রজিৎ। 
প্রেমদিবসের দিনই আংটি বদল সেরে জীবনের নতুন অধ্য়ায় শুরু করেছেন রুদ্রজিৎ-প্রমিতা। সঙ্গে আইনি বিয়ের পর্বটাও মিটিয়ে নিয়েছেন সেই দিন। এবার প্রমিতার জন্মদিনকে স্পেশাল করে তুলতে দেখা গেল রুদ্রজিৎকে। ( ছবি ইনস্টাগ্রাম)
1/7প্রেমদিবসের দিনই আংটি বদল সেরে জীবনের নতুন অধ্য়ায় শুরু করেছেন রুদ্রজিৎ-প্রমিতা। সঙ্গে আইনি বিয়ের পর্বটাও মিটিয়ে নিয়েছেন সেই দিন। এবার প্রমিতার জন্মদিনকে স্পেশাল করে তুলতে দেখা গেল রুদ্রজিৎকে। ( ছবি ইনস্টাগ্রাম)
অভিনেত্রীর জন্মদিনে ঘর বর্তি বেলুন দিয়ে সাজিয়ে কেক কেটে উদযাুন করতে দেখা গেল। সঙ্গে ছিলেন স্বামী রুদ্রজিৎ।
2/7অভিনেত্রীর জন্মদিনে ঘর বর্তি বেলুন দিয়ে সাজিয়ে কেক কেটে উদযাুন করতে দেখা গেল। সঙ্গে ছিলেন স্বামী রুদ্রজিৎ।
এদিন লাল পোশাকে দেখা যায় প্রমিতাকে। অন্যদিকে সাদা ব্লেজার ডেনিম জিনসে দেখা যায় রুদ্রজিৎকে। 
3/7এদিন লাল পোশাকে দেখা যায় প্রমিতাকে। অন্যদিকে সাদা ব্লেজার ডেনিম জিনসে দেখা যায় রুদ্রজিৎকে। 
আইনি বিয়ের পর জন্মদিনের অনুষ্ঠানে রুদ্রজিৎকে স্বামী বলেই উল্লেখ করেন প্রমিতা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘যখন husband surprised করে.. Best birthday gift..’। 
4/7আইনি বিয়ের পর জন্মদিনের অনুষ্ঠানে রুদ্রজিৎকে স্বামী বলেই উল্লেখ করেন প্রমিতা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘যখন husband surprised করে.. Best birthday gift..’। 
জন্মদিনের একে অপরকে কেক খাইয়ে একান্তে জন্মদিন উদযাপন করলেন নব বিবাহিত জুটি।
5/7জন্মদিনের একে অপরকে কেক খাইয়ে একান্তে জন্মদিন উদযাপন করলেন নব বিবাহিত জুটি।
শহরের কোলাহল থেকে দূরে পুরুলিয়াতে ডেস্টিনেশন এনগেজমেন্ট সেরেছেন দুজনে। জীবনসাথী ধারাবাহিকের তৃর্ণর ভূমিকায় এখন দেখা যাচ্ছে রুদ্রজিৎকে। অন্যদিকে, প্রমিতা ব্যস্ত নিজের কাজ নিয়ে। 
6/7শহরের কোলাহল থেকে দূরে পুরুলিয়াতে ডেস্টিনেশন এনগেজমেন্ট সেরেছেন দুজনে। জীবনসাথী ধারাবাহিকের তৃর্ণর ভূমিকায় এখন দেখা যাচ্ছে রুদ্রজিৎকে। অন্যদিকে, প্রমিতা ব্যস্ত নিজের কাজ নিয়ে। 
জন্মদিনে প্রমিতাকে নিজের রানি হিসেবে সম্মোধন করেছন রুদ্রজিৎ। কেকের উপর সেই নামই লিখেছেন। প্রমিতার জন্মদিনের কেকের ছবি।
7/7জন্মদিনে প্রমিতাকে নিজের রানি হিসেবে সম্মোধন করেছন রুদ্রজিৎ। কেকের উপর সেই নামই লিখেছেন। প্রমিতার জন্মদিনের কেকের ছবি।
অন্য গ্যালারিগুলি