বাংলা নিউজ > ছবিঘর > ফটোশ্যুটে ৬৫ ছুঁইছুঁই যুবক অনিল, হ্যান্ডসাম স্বামীকে ভালোবাসায় ভরালেন সুনীতা

ফটোশ্যুটে ৬৫ ছুঁইছুঁই যুবক অনিল, হ্যান্ডসাম স্বামীকে ভালোবাসায় ভরালেন সুনীতা

  • চিরতরুণ অনিল কাপুর। 
নয়া ফটোশ্যুটে হ্যান্ডসাম লুকে ধরা দিলেন অভিনেতা অনিল কাপুর। ষাটোর্ধ্ব অভিনেতা যে চির যৌবন, তা প্রকাশ পেল তাঁর এই নজর কাড়া ফটোশ্যুটে। ছবি পোস্ট করতেই শুভকাঙ্খীদের কমেন্ট উপছে পড়ছে অভিনেতার পোস্টে। (ছবি ইনস্টাগ্রাম)
1/7নয়া ফটোশ্যুটে হ্যান্ডসাম লুকে ধরা দিলেন অভিনেতা অনিল কাপুর। ষাটোর্ধ্ব অভিনেতা যে চির যৌবন, তা প্রকাশ পেল তাঁর এই নজর কাড়া ফটোশ্যুটে। ছবি পোস্ট করতেই শুভকাঙ্খীদের কমেন্ট উপছে পড়ছে অভিনেতার পোস্টে। (ছবি ইনস্টাগ্রাম)
ছবিতে ক্রিম রঙের কোর্ট-প্যন্টের সঙ্গে লম্বা সাদা টি-শার্ট পরে দেখা গেছে তাঁকে। 
2/7ছবিতে ক্রিম রঙের কোর্ট-প্যন্টের সঙ্গে লম্বা সাদা টি-শার্ট পরে দেখা গেছে তাঁকে। 
মুম্বই গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন তিনি। ছবি পোস্ট করতেই ভাগ্নে অর্জুন কাপুর, অভিনেত্রী নীতু কাপুর, প্রযোজক একতা কাপুর সহ অনেকেই তাঁর ছবিতে প্রশংসা করতে দেখা যায়।
3/7মুম্বই গেটওয়ে অফ ইন্ডিয়ার সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছেন তিনি। ছবি পোস্ট করতেই ভাগ্নে অর্জুন কাপুর, অভিনেত্রী নীতু কাপুর, প্রযোজক একতা কাপুর সহ অনেকেই তাঁর ছবিতে প্রশংসা করতে দেখা যায়।
এদিন একধিক ছবি পোস্ট করেন অভিনেতা। 
4/7এদিন একধিক ছবি পোস্ট করেন অভিনেতা। 
অনিলের ছবিতে একাধিক ভালবাসার ইমোজি দেন তাঁর স্ত্রী সুনীতা।
5/7অনিলের ছবিতে একাধিক ভালবাসার ইমোজি দেন তাঁর স্ত্রী সুনীতা।
দিন কয়েক আগেই এখনকার এবং চল্লিশ বছর পুরনো ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন অনিল। এখনাকার ছবিতে মুম্বইয়ের রাস্তায় কালো ডেনিম জিন্স এবং জ্যাকেটে দেখা যাচ্ছে তাঁকে। ক্যাপশনে তিনি জানিয়েছেন, দিন দিন যতই বয়স বাড়ুক, ডেনিম জিন্সের রঙ যেন কখনো ফেড না হয়।
6/7দিন কয়েক আগেই এখনকার এবং চল্লিশ বছর পুরনো ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেন অনিল। এখনাকার ছবিতে মুম্বইয়ের রাস্তায় কালো ডেনিম জিন্স এবং জ্যাকেটে দেখা যাচ্ছে তাঁকে। ক্যাপশনে তিনি জানিয়েছেন, দিন দিন যতই বয়স বাড়ুক, ডেনিম জিন্সের রঙ যেন কখনো ফেড না হয়।
১৯৮০ সালের চল্লিশ বছর পুরনো ছবিতে কলকাতায় রাস্তায় পোজ দিয়ে দাঁড়িয়ে যুবক অনিল। পাশাপাশি ডেনিম ব্রান্ডের মডেল প্রয়োজন হলে তাঁকে কল করার কথা জানিয়েছেন অভিনেতা। 
7/7১৯৮০ সালের চল্লিশ বছর পুরনো ছবিতে কলকাতায় রাস্তায় পোজ দিয়ে দাঁড়িয়ে যুবক অনিল। পাশাপাশি ডেনিম ব্রান্ডের মডেল প্রয়োজন হলে তাঁকে কল করার কথা জানিয়েছেন অভিনেতা। 
অন্য গ্যালারিগুলি