বাংলা নিউজ > ছবিঘর > বিয়ের পিঁড়িতে আলো ছায়ার ‘তনুশ্রী’, ব্যাচেলার পার্টিতে জমিয়ে হল্লোড় সায়ন্তনীর

বিয়ের পিঁড়িতে আলো ছায়ার ‘তনুশ্রী’, ব্যাচেলার পার্টিতে জমিয়ে হল্লোড় সায়ন্তনীর

  • পরিণতি পাচ্ছে ইন্দ্রনীল-সায়ন্তনীর প্রেম কাহিনি। প্রেমের মাসেই সাত পাকে বাঁধা পড়ছেন এই জুটি। 
দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিনেতা ইন্দ্রনীল মল্লিক ও অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত। এবার পূর্ণতা পাচ্ছে এই প্রেমের গল্প। 
1/5দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ অভিনেতা ইন্দ্রনীল মল্লিক ও অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত। এবার পূর্ণতা পাচ্ছে এই প্রেমের গল্প। 
ভালোবাসার দিনই ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত, মানে আলো ছায়া ধারাবাহিকের তনুশ্রী। তার আগে বন্ধুদের সঙ্গে জমিয়ে ব্যাচেলার পার্টিতে ব্যস্ত অভিনেত্রী। 
2/5ভালোবাসার দিনই ভালোবাসার মানুষের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সায়ন্তনী সেনগুপ্ত, মানে আলো ছায়া ধারাবাহিকের তনুশ্রী। তার আগে বন্ধুদের সঙ্গে জমিয়ে ব্যাচেলার পার্টিতে ব্যস্ত অভিনেত্রী। 
সায়ন্তনীর ব্যাচেলার পার্টি ও আইবুড়ো ভাতের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী গীত রায়, মানে ছোট পর্দার রাশি। বন্ধুদের সঙ্গে খোশমেজাজে ছবি তুলতে দেখা গেল ‘ব্রাইড টু বি’ সায়ন্তনীকে। 
3/5সায়ন্তনীর ব্যাচেলার পার্টি ও আইবুড়ো ভাতের একগুচ্ছ ছবি শেয়ার করেছেন অভিনেত্রী গীত রায়, মানে ছোট পর্দার রাশি। বন্ধুদের সঙ্গে খোশমেজাজে ছবি তুলতে দেখা গেল ‘ব্রাইড টু বি’ সায়ন্তনীকে। 
পঞ্চ ব্যাঞ্জনে সাজানো পদ। আইবুড়ো ভাত খেলেন সায়ন্তনী। 
4/5পঞ্চ ব্যাঞ্জনে সাজানো পদ। আইবুড়ো ভাত খেলেন সায়ন্তনী। 
এর আগে ২০১৬ সাল নাগাদ অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। যদিও বেশিদিন টেকেনি সেই বিয়ে। এবার সায়ন্তনীর সঙ্গে সুখের সংসার পাততে চলেছেন ধ্রবতারা ধারাবাহিকের সিদ্ধার্থ। (ছবি-ফেসবুক)
5/5এর আগে ২০১৬ সাল নাগাদ অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। যদিও বেশিদিন টেকেনি সেই বিয়ে। এবার সায়ন্তনীর সঙ্গে সুখের সংসার পাততে চলেছেন ধ্রবতারা ধারাবাহিকের সিদ্ধার্থ। (ছবি-ফেসবুক)
অন্য গ্যালারিগুলি