বাংলা নিউজ > ছবিঘর > বিনামূল্যে ২ জিবি ডেটা চান? এই খবরটা তবে আপনার জন্য

বিনামূল্যে ২ জিবি ডেটা চান? এই খবরটা তবে আপনার জন্য

  • গ্রাহকদের বিনামূল্যে ২ জিবি 4G ডেটা দেওয়ার পরিকল্পনা Airtel-এর। এই স্কিম আগেও ছিল।
আপনি কি এয়ারটেলের গ্রাহক? তাহলে এই খবর আপনার জন্য। গ্রাহকদের বিনামূল্যে ২ জিবি 4G ডেটা দেওয়ার পরিকল্পনা Airtel-এর। এই স্কিম আগেও ছিল। ২ জিবি ডেটা বোনাস পেতে একটি কাজ করতে হবে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
1/5আপনি কি এয়ারটেলের গ্রাহক? তাহলে এই খবর আপনার জন্য। গ্রাহকদের বিনামূল্যে ২ জিবি 4G ডেটা দেওয়ার পরিকল্পনা Airtel-এর। এই স্কিম আগেও ছিল। ২ জিবি ডেটা বোনাস পেতে একটি কাজ করতে হবে। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
বিনামূল্যে ডেটা পেতে, গ্রাহকদের এমন কিছু জিনিস কিনতে হবে যার সঙ্গে তাদের অংশীদারিত্ব আছে। আর সেগুলি আমাদের মাঝেমধ্যে কেনা স্ন্যাক্সের মধ্যেই পড়ছে। এয়ারটেল পেপসিকো ইন্ডিয়ার সঙ্গে কো-ব্র্যান্ডিং প্রোগ্রাম পুনরায় শুরু করছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5বিনামূল্যে ডেটা পেতে, গ্রাহকদের এমন কিছু জিনিস কিনতে হবে যার সঙ্গে তাদের অংশীদারিত্ব আছে। আর সেগুলি আমাদের মাঝেমধ্যে কেনা স্ন্যাক্সের মধ্যেই পড়ছে। এয়ারটেল পেপসিকো ইন্ডিয়ার সঙ্গে কো-ব্র্যান্ডিং প্রোগ্রাম পুনরায় শুরু করছে। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
Lays, Uncle Chips, Doritos, Kurkure, Pepsi, Mountain Dew, 7UP, Tropicana-র মতো স্ন্যাক্স বা ঠান্ডা পানীয়ের সঙ্গে 2GB ফ্রি ডেটা বিনামূল্যে পাওয়া যাবে। প্যাকেটে থাকবে একটি কোড। সেটা ব্যবহার করলেই আপনি বিনামূল্যে ডেটা পাবেন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
3/5Lays, Uncle Chips, Doritos, Kurkure, Pepsi, Mountain Dew, 7UP, Tropicana-র মতো স্ন্যাক্স বা ঠান্ডা পানীয়ের সঙ্গে 2GB ফ্রি ডেটা বিনামূল্যে পাওয়া যাবে। প্যাকেটে থাকবে একটি কোড। সেটা ব্যবহার করলেই আপনি বিনামূল্যে ডেটা পাবেন। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
তাই এর মধ্যে যদি উপরিউক্ত স্ন্যাক্স কেনেন, প্যাকেট ফেলে দেবেন না। কোড আছে কিনা তা ভাল করে দেখে নেবেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
4/5তাই এর মধ্যে যদি উপরিউক্ত স্ন্যাক্স কেনেন, প্যাকেট ফেলে দেবেন না। কোড আছে কিনা তা ভাল করে দেখে নেবেন। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
আগামী সপ্তাহেই এই অফার চালু হয়ে যাচ্ছে। চলবে আগামী বছর ৩১ মার্চ পর্যন্ত। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5আগামী সপ্তাহেই এই অফার চালু হয়ে যাচ্ছে। চলবে আগামী বছর ৩১ মার্চ পর্যন্ত। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি