বাংলা নিউজ > ছবিঘর > ৯-এ পা দিল আরাধ্যা, বচ্চন পরিবারের ঘরোয়া সেলিব্রেশনের ছবি এল প্রকাশ্যে

৯-এ পা দিল আরাধ্যা, বচ্চন পরিবারের ঘরোয়া সেলিব্রেশনের ছবি এল প্রকাশ্যে

  • আরাধ্যার ঘরোয়া জন্মদিনের সেলিব্রেশনের অন্দরের ছবি অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন ঐশ্বর্য। 
দেখতে দেখতে বচ্চন পরিবারের একরত্তি আরাধ্যা বড় হয়ে গেল। সোমবার ছিল অভিষেক-ঐশ্বর্যের একমাত্র সন্তানের জন্মদিন। ৯ বছরে পা দিল আরাধ্যা। (ছবি- ইনস্টাগ্রাম) 
1/5দেখতে দেখতে বচ্চন পরিবারের একরত্তি আরাধ্যা বড় হয়ে গেল। সোমবার ছিল অভিষেক-ঐশ্বর্যের একমাত্র সন্তানের জন্মদিন। ৯ বছরে পা দিল আরাধ্যা। (ছবি- ইনস্টাগ্রাম) 
করোনা আবহে এবছর ঘটা করে আরাধ্যার জন্মদিন পালন করেনি বচ্চন পরিবার। আরাধ্যার জন্মদিনে কোনও সেলিব্রেশন হবে না আগেই জানিয়ে ছিলেন অভিষেক। একদম ঘরোয়া আয়োজনে মেয়ের এই বিশেষ দিনটা সেলিব্রেট করলেন ঐশ্বর্য-অভিষেক। সেই ছবি উঠে এসেছে নীল নয়নার ইনস্টাগ্রামের দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/5করোনা আবহে এবছর ঘটা করে আরাধ্যার জন্মদিন পালন করেনি বচ্চন পরিবার। আরাধ্যার জন্মদিনে কোনও সেলিব্রেশন হবে না আগেই জানিয়ে ছিলেন অভিষেক। একদম ঘরোয়া আয়োজনে মেয়ের এই বিশেষ দিনটা সেলিব্রেট করলেন ঐশ্বর্য-অভিষেক। সেই ছবি উঠে এসেছে নীল নয়নার ইনস্টাগ্রামের দেওয়ালে। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন বার্থ ডে গার্লকে পাওয়া গেল হালকা গোলাপি পোশাকে। মেয়ের সঙ্গে মিল রেখে গোলাপি শার্টে পাওয়া গেল অভিষেককে। অন্যদিকে ঐশ্বর্য ছাই রঙা সাবেকি সালোয়ারে। সঙ্গে খোলা চুল, লাল লিপস্টিকে অপরূপ অ্যাশ। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/5এদিন বার্থ ডে গার্লকে পাওয়া গেল হালকা গোলাপি পোশাকে। মেয়ের সঙ্গে মিল রেখে গোলাপি শার্টে পাওয়া গেল অভিষেককে। অন্যদিকে ঐশ্বর্য ছাই রঙা সাবেকি সালোয়ারে। সঙ্গে খোলা চুল, লাল লিপস্টিকে অপরূপ অ্যাশ। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্যদিকে অমিতাভ এদিন ঐশ্বর্য রাইয়ের এক ফ্যানপেজের বানানো কোলাজ পোস্ট করে নাতনিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। যেখানে উঠে এল ১ থেকে ৯ বছর বয়সের আরাধ্যার ঝলক। বচ্চন পরিবারের খুদে সদস্যা ধীরে ধীরে বড় হচ্ছে মনে করালেন অমিতাভ। (ছবি- ইনস্টাগ্রাম) 
4/5অন্যদিকে অমিতাভ এদিন ঐশ্বর্য রাইয়ের এক ফ্যানপেজের বানানো কোলাজ পোস্ট করে নাতনিকে জন্মদিনের শুভেচ্ছা জানালেন। যেখানে উঠে এল ১ থেকে ৯ বছর বয়সের আরাধ্যার ঝলক। বচ্চন পরিবারের খুদে সদস্যা ধীরে ধীরে বড় হচ্ছে মনে করালেন অমিতাভ। (ছবি- ইনস্টাগ্রাম) 
মেয়ের জন্মদিনের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে ঐশ্বর্য লেখেন- ‘শুভ নবম জন্মদিন আমার জীবনের সেরা ভালোবাসা, আমার জীবন, আমার ডার্লিং, আমার অ্যাঞ্জেল- আরাধ্যা। আমি তোমাকে ভালোবাসি চিরকাল, শেষ পর্যন্ত… এই ভালোবাসা নিঃশর্ত। চিরকালের এবং তার পরেও এর অস্তিত্ব থাকবে। ভগবান তোমার মঙ্গল করুন। আমি প্রতিটি নিঃশ্বাসে ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে আমার জীবনে তুমি আছে। অনেক ভালোবাসা সোনা….’। 
5/5মেয়ের জন্মদিনের একগুচ্ছ ছবি সোশ্যাল মিডিয়ার দেওয়ালে পোস্ট করে ঐশ্বর্য লেখেন- ‘শুভ নবম জন্মদিন আমার জীবনের সেরা ভালোবাসা, আমার জীবন, আমার ডার্লিং, আমার অ্যাঞ্জেল- আরাধ্যা। আমি তোমাকে ভালোবাসি চিরকাল, শেষ পর্যন্ত… এই ভালোবাসা নিঃশর্ত। চিরকালের এবং তার পরেও এর অস্তিত্ব থাকবে। ভগবান তোমার মঙ্গল করুন। আমি প্রতিটি নিঃশ্বাসে ঈশ্বরের কাছে কৃতজ্ঞ যে আমার জীবনে তুমি আছে। অনেক ভালোবাসা সোনা….’। 
অন্য গ্যালারিগুলি