বাংলা নিউজ > ছবিঘর > মেয়ে আজ অষ্টাদশী! নাইসার জন্মদিনে আবেগঘন বার্তা অজয়ের

মেয়ে আজ অষ্টাদশী! নাইসার জন্মদিনে আবেগঘন বার্তা অজয়ের

 দু'বার মিস ক্যারেজের মধ্যে দিয়ে গিয়েছেন কাজল। তারপর অনেক প্রার্থনা আর চিকিত্সার পর ২০০৩ সালে নাইসার জন্ম দেন অভিনেত্রী। দেখতে দেখতে ১৮ পূর্ণ করল অজয় তনয়া। 

চোখের সামনে নিমেষে বড় হয়ে গেল ছোট্ট মেয়েটা। অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ সোমবার পা দিল ১৮-য়। আজ থেকে সে প্রাপ্তবয়স্ক।স্বভাবতই এই জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল নাইসার কাছে। :ছবি-ইনস্টাগ্রাম)
1/8চোখের সামনে নিমেষে বড় হয়ে গেল ছোট্ট মেয়েটা। অজয়-কাজল কন্যা নাইসা দেবগণ সোমবার পা দিল ১৮-য়। আজ থেকে সে প্রাপ্তবয়স্ক।স্বভাবতই এই জন্মদিনটা একটু বেশি স্পেশ্যাল নাইসার কাছে। :ছবি-ইনস্টাগ্রাম)
করোনা আবহ.. কঠিন সময়ের মধ্যেই মেয়ের জন্মদিন। তবে পরিবারের চেয়ে অনেক দূরে সিঙ্গাপুরে নাইসা। স্বভাবতই আবেগঘন বার্তা উঠে এল অজয়ের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 
2/8করোনা আবহ.. কঠিন সময়ের মধ্যেই মেয়ের জন্মদিন। তবে পরিবারের চেয়ে অনেক দূরে সিঙ্গাপুরে নাইসা। স্বভাবতই আবেগঘন বার্তা উঠে এল অজয়ের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 
২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার। (ছবি-ইনস্টাগ্রাম)
3/8২০০৩ সালের ২০ এপ্রিল জন্ম অজয়-কাজল কন্যার। (ছবি-ইনস্টাগ্রাম)
নাইসার ১৮তম জন্মদিনে আদুরে মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অজয় লেখেন,'শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় নাইসা। এই কঠিন সময়ে এই ছোট আনন্দগুলোই বাঁচার রসদ জুগিয়ে চলেছে। পাশাপাশি মন থেকে সেই সকল মানুষের জন্য প্রার্থনা যাঁরা সেরে উঠছেন'।
4/8নাইসার ১৮তম জন্মদিনে আদুরে মেয়ের সঙ্গে একটি মিষ্টি ছবি পোস্ট করে অজয় লেখেন,'শুভ জন্মদিন আমার সবচেয়ে প্রিয় নাইসা। এই কঠিন সময়ে এই ছোট আনন্দগুলোই বাঁচার রসদ জুগিয়ে চলেছে। পাশাপাশি মন থেকে সেই সকল মানুষের জন্য প্রার্থনা যাঁরা সেরে উঠছেন'।
স্টারকিড হওয়ার সুবাদে ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নাইসা। পাপারাতজিদের ক্যামেরা হামেশাই ঘিরে থাকে নাইসাকে। যা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন পাপা অজয়। (ছবিঃইনস্টাগ্রাম)
5/8স্টারকিড হওয়ার সুবাদে ছোট থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে রয়েছেন নাইসা। পাপারাতজিদের ক্যামেরা হামেশাই ঘিরে থাকে নাইসাকে। যা নিয়ে একাধিকবার উদ্বেগ প্রকাশ করেছেন পাপা অজয়। (ছবিঃইনস্টাগ্রাম)
সুহানা খানের মতো নাইসা দেবগণও সোশ্যাল মিডিয়ায় থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। যদিও নাইসার কোনও পাবলিক ইনস্টা অ্যাকাউন্ট নেই। তবে তাঁর ফ্যানপেজ রয়েছে অঢেল। সেখান থেকে পোস্ট হওয়া ছবি আর ভিডিয়ো নিয়মিত ঝড় তোলেসোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8সুহানা খানের মতো নাইসা দেবগণও সোশ্যাল মিডিয়ায় থাকেন চর্চার কেন্দ্রবিন্দুতে। যদিও নাইসার কোনও পাবলিক ইনস্টা অ্যাকাউন্ট নেই। তবে তাঁর ফ্যানপেজ রয়েছে অঢেল। সেখান থেকে পোস্ট হওয়া ছবি আর ভিডিয়ো নিয়মিত ঝড় তোলেসোশ্যাল মিডিয়ায়। (ছবি-ইনস্টাগ্রাম)
আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছে নাইসা। করোনা পরিস্থিতির জেরে গত বছর লকডাউন শুরুর আগেই দেশে ফিরেছিল সে, পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর ফের সিঙ্গাপুরে ফিরে পড়াশোনায় মন দিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8আপাতত সিঙ্গাপুরে পড়াশোনা করছে নাইসা। করোনা পরিস্থিতির জেরে গত বছর লকডাউন শুরুর আগেই দেশে ফিরেছিল সে, পরিস্থিতি স্বাভাবিক হওয়ার পর ফের সিঙ্গাপুরে ফিরে পড়াশোনায় মন দিয়েছে। (ছবি-ইনস্টাগ্রাম)
দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল নাইসার স্কুলের আনুষ্ঠানের একটি ভিডিয়ো। যেখানে মঞ্চে মায়ের ছবির গানে নাচতে দেখা গিয়েছে নাইসাকে। ‘বোলে চুড়িয়া, ‘তেরে নয়না’, ‘সাজদা’-র মতো গানে নাচকে দেখা গিয়েছে নাইসাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
8/8দিন কয়েক আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল নাইসার স্কুলের আনুষ্ঠানের একটি ভিডিয়ো। যেখানে মঞ্চে মায়ের ছবির গানে নাচতে দেখা গিয়েছে নাইসাকে। ‘বোলে চুড়িয়া, ‘তেরে নয়না’, ‘সাজদা’-র মতো গানে নাচকে দেখা গিয়েছে নাইসাকে। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি