বাংলা নিউজ > ছবিঘর > Big Bold Sale: পুজোর আগে জামাকাপড়ের সেল AJIO-তে!

Big Bold Sale: পুজোর আগে জামাকাপড়ের সেল AJIO-তে!

  • আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত চলবে AJIO-র 'বিগ বোল্ড' সেল।
সামনেই উত্সবের মরসুম। আর সেই সময়টা মাথায় রেখে সেল শুরু করছে বেশিরভাগ ই-কমার্স সাইট-ই। আমাজন, ফ্লিপকার্ট, মিন্ত্রার পর এবার যোগ হল আজিয়ো(Ajio) । ছবি : আজিয়ো (Ajio)
1/5সামনেই উত্সবের মরসুম। আর সেই সময়টা মাথায় রেখে সেল শুরু করছে বেশিরভাগ ই-কমার্স সাইট-ই। আমাজন, ফ্লিপকার্ট, মিন্ত্রার পর এবার যোগ হল আজিয়ো(Ajio) । ছবি : আজিয়ো (Ajio)
মূলত ফ্যাশান পোর্টাল এটি। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত চলবে AJIO-র 'বিগ বোল্ড' সেল। ছবি : আজিয়ো (Ajio)
2/5মূলত ফ্যাশান পোর্টাল এটি। আগামী ৩০ সেপ্টেম্বর থেকে ৪ অক্টোবর পর্যন্ত চলবে AJIO-র 'বিগ বোল্ড' সেল। ছবি : আজিয়ো (Ajio)
সংস্থা জানিয়েছে, বিভিন্ন ফ্যাশান প্রোডাক্টস-এ ৫০-৯০% পর্যন্ত ছাড় থাকবে এই সেলে।ছবি : আজিয়ো (AJIO)
3/5সংস্থা জানিয়েছে, বিভিন্ন ফ্যাশান প্রোডাক্টস-এ ৫০-৯০% পর্যন্ত ছাড় থাকবে এই সেলে।ছবি : আজিয়ো (AJIO)
তাছাড়া AJIO-র কালেকশানও বেশ ভাল। প্রায় ২,৫০০-এরও বেশি ব্র্যান্ড রয়েছে আজিয়োর সাইটে। ট্রেন্ডের সঙ্গে সামঞ্জস্য রেখেই সাজানো এই কালেকশান। তাই পুজোর আগে কেনাকাটা করার পরিকল্পনা থাকলে আজিয়োর সেলে ঢুঁ মারতেই পারেন। ছবি : আজিয়ো (Ajio)
4/5তাছাড়া AJIO-র কালেকশানও বেশ ভাল। প্রায় ২,৫০০-এরও বেশি ব্র্যান্ড রয়েছে আজিয়োর সাইটে। ট্রেন্ডের সঙ্গে সামঞ্জস্য রেখেই সাজানো এই কালেকশান। তাই পুজোর আগে কেনাকাটা করার পরিকল্পনা থাকলে আজিয়োর সেলে ঢুঁ মারতেই পারেন। ছবি : আজিয়ো (Ajio)
আগামী ৩ অক্টোবর থেকে আমাজনে 'গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল' শুরু হবে। আবার একই সময়ে ফ্লিপকার্টের সেল। পরস্পরকে টেক্কা দিতে সেলের তারিখও এগিয়ে এনেছে আমাজন ও ফ্লিপকার্ট। আগামী ৩ থেকে ১০ অক্টোবর 'বিগ বিলিয়ন ডেজ' সেল হবে ফ্লিপকার্টে। অর্থাত্ আমাজনের ঠিক ১ দিন আগে সেল শুরু হবে। ছবি : আমাজন এবং ফ্লিপকার্ট (Amazon, Flipkart)
5/5আগামী ৩ অক্টোবর থেকে আমাজনে 'গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল' শুরু হবে। আবার একই সময়ে ফ্লিপকার্টের সেল। পরস্পরকে টেক্কা দিতে সেলের তারিখও এগিয়ে এনেছে আমাজন ও ফ্লিপকার্ট। আগামী ৩ থেকে ১০ অক্টোবর 'বিগ বিলিয়ন ডেজ' সেল হবে ফ্লিপকার্টে। অর্থাত্ আমাজনের ঠিক ১ দিন আগে সেল শুরু হবে। ছবি : আমাজন এবং ফ্লিপকার্ট (Amazon, Flipkart)
অন্য গ্যালারিগুলি