বাংলা নিউজ > ছবিঘর > স্ত্রী-মেয়েকে নিয়ে মায়ের শেষকৃত্যে অক্ষয় কুমার, শোকস্তব্ধ বলিউড

স্ত্রী-মেয়েকে নিয়ে মায়ের শেষকৃত্যে অক্ষয় কুমার, শোকস্তব্ধ বলিউড

  • অক্ষয় কুমারের মাতৃবিয়োগে শোকপ্রকাশ করেছে বলিউডের বন্ধু, সহকর্মী এবং অনুরাগীরাও। মায়ের মৃত্যুতে টুইট করে শোকপ্রকাশ করেছেন অভিনেতা। জানিয়েছেন, 'অসহ্য যন্ত্রণা'র মধ্যে দিয়ে যাচ্ছেন তিনি।
বুধবার সকালে মারা যান অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। দীর্ঘদিন অসুস্থ থাকার পর না ফেরার দেশে চলে যান তিনি। টুইটে মায়ের মৃত্যুর খবর সকলকে জানিয়েছেন অভিনেতা। (ছবি হিন্দুস্তান টাইমস)
1/9বুধবার সকালে মারা যান অভিনেতা অক্ষয় কুমারের মা অরুণা ভাটিয়া। দীর্ঘদিন অসুস্থ থাকার পর না ফেরার দেশে চলে যান তিনি। টুইটে মায়ের মৃত্যুর খবর সকলকে জানিয়েছেন অভিনেতা। (ছবি হিন্দুস্তান টাইমস)
বুধবার বৃষ্টি মাথায় করে অভিনেতার মায়ের শেষকৃত্যে হাজির হতে দেখা যায় গোটা পরিবার টুইঙ্কেল খান্না এবং তাঁদের খুদে মেয়ে নিতারাকে।
2/9বুধবার বৃষ্টি মাথায় করে অভিনেতার মায়ের শেষকৃত্যে হাজির হতে দেখা যায় গোটা পরিবার টুইঙ্কেল খান্না এবং তাঁদের খুদে মেয়ে নিতারাকে।
মায়ের শেষ যাত্রায় অক্ষয় কুমার।
3/9মায়ের শেষ যাত্রায় অক্ষয় কুমার।
শাশুড়ির শেষকৃত্যে টুইঙ্কেল খান্না।
4/9শাশুড়ির শেষকৃত্যে টুইঙ্কেল খান্না।
অক্ষয় কুমারের মায়ের শেষকৃত্যে হাজির হয়েছেন বলিউডের একাধিক তারকা। অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়া বলিউড ব্যক্তিত্বদের মধ্যে ছিলেন পরিচালক রোহিত শেট্টি, অভিনেতা রিতেশ দেশমুখ এবং প্রযোজক রমেশ তৌরানি।
5/9অক্ষয় কুমারের মায়ের শেষকৃত্যে হাজির হয়েছেন বলিউডের একাধিক তারকা। অন্ত্যেষ্টিক্রিয়ায় অংশ নেওয়া বলিউড ব্যক্তিত্বদের মধ্যে ছিলেন পরিচালক রোহিত শেট্টি, অভিনেতা রিতেশ দেশমুখ এবং প্রযোজক রমেশ তৌরানি।
অক্ষয় কুমারের মেয়ে নিতারা ঠাকুমার অন্ত্যেষ্টিক্রিয়ায়।
6/9অক্ষয় কুমারের মেয়ে নিতারা ঠাকুমার অন্ত্যেষ্টিক্রিয়ায়।
রিতেশ দেশমুখও ছিলেন।
7/9রিতেশ দেশমুখও ছিলেন।
পবন হংস শ্মশানে করণ কাপাডিয়া হাজির ছিলেন।
8/9পবন হংস শ্মশানে করণ কাপাডিয়া হাজির ছিলেন।
শ্মশানে সাজিদ খান। অভিনেতার মায়র মৃত্যুতে অজয় দেবগণ, দিয়া মির্জা, নিমরত কৌর, পূজা ভাট, হংসাল মেহতা এবং অন্যান্যরা শোকপ্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে।
9/9শ্মশানে সাজিদ খান। অভিনেতার মায়র মৃত্যুতে অজয় দেবগণ, দিয়া মির্জা, নিমরত কৌর, পূজা ভাট, হংসাল মেহতা এবং অন্যান্যরা শোকপ্রকাশ করেছেন সামাজিক মাধ্যমে।
অন্য গ্যালারিগুলি