বাংলা নিউজ > ছবিঘর > পর্দায় বয়স লুকোনোর জন্য মেকওভারের আশ্রয় নেননি অক্ষয়! রইল অজানা খিলাড়ির গল্প

পর্দায় বয়স লুকোনোর জন্য মেকওভারের আশ্রয় নেননি অক্ষয়! রইল অজানা খিলাড়ির গল্প

৯ সেপ্টেম্বর ৫৪-এ পা রাখলেন অক্ষয় কুমার। যদিও তাঁক... more

বয়সের কোঠা প্রায় মধ্য পঞ্চাশ ছুঁয়ে গেলেও প্রতিদিন নিয়ম করে রোজ সকালে মার্শাল আর্ট অনুশীলন করেন অক্ষয় কুমার। তায়কন্ডো-তে ব্ল্যাক বেল্ট রয়েছে এই বলি-তারকার।
1/9বয়সের কোঠা প্রায় মধ্য পঞ্চাশ ছুঁয়ে গেলেও প্রতিদিন নিয়ম করে রোজ সকালে মার্শাল আর্ট অনুশীলন করেন অক্ষয় কুমার। তায়কন্ডো-তে ব্ল্যাক বেল্ট রয়েছে এই বলি-তারকার।
আজ পর্যন্ত নিজের কোনও ছবিতে কম বয়সী লাগার জন্য কোনও মেকওভারের আশ্রয় নেননি অক্ষয়।
2/9আজ পর্যন্ত নিজের কোনও ছবিতে কম বয়সী লাগার জন্য কোনও মেকওভারের আশ্রয় নেননি অক্ষয়।
সন্ধ্যে ৭টার পর কোনও কিছু খান না অক্ষয়। গত কুড়ি বছরের ওপর এই রুটিন মেনে আসছেন এই বলি-তারকা। কোনও অনুষ্ঠানে গেলে বড়জোর স্যুপ মুখে তোলেন তিনি।
3/9সন্ধ্যে ৭টার পর কোনও কিছু খান না অক্ষয়। গত কুড়ি বছরের ওপর এই রুটিন মেনে আসছেন এই বলি-তারকা। কোনও অনুষ্ঠানে গেলে বড়জোর স্যুপ মুখে তোলেন তিনি।
শোনা যায়, আজও ব্যক্তিগত টুকিটাকি খরচের জন্য নাকি মাসে মাত্র ১০,০০০ টাকা খরচ করেন 'খিলাড়ি'!
4/9শোনা যায়, আজও ব্যক্তিগত টুকিটাকি খরচের জন্য নাকি মাসে মাত্র ১০,০০০ টাকা খরচ করেন 'খিলাড়ি'!
জিমে কোনওরকমের ওয়েট ট্রেনিং করেন না 'খিলাড়ি'। মার্শাল আর্ট ছাড়া ফিট থাকার মন্ত্র হিসেবে ফ্রি হ্যান্ড এবং বডি ওয়েট ব্যায়ামের ওপরেই তাঁর অগাধ ভরসা।
5/9জিমে কোনওরকমের ওয়েট ট্রেনিং করেন না 'খিলাড়ি'। মার্শাল আর্ট ছাড়া ফিট থাকার মন্ত্র হিসেবে ফ্রি হ্যান্ড এবং বডি ওয়েট ব্যায়ামের ওপরেই তাঁর অগাধ ভরসা।
আজ পর্যন্ত কোনও অ্যাকশন দৃশ্য শ্যুটিংয়ে বডি-ডাবল এর সাহায্য নেননি এই বলি-তারকা। সে হেলিকপ্টারে চড়া হোক কিংবা গভীর সমুদ্রে হাঙরদের মাঝখানে সাঁতার কাটা হোক, সবটুকুই নিজে করেছেন এই তারকা।
6/9আজ পর্যন্ত কোনও অ্যাকশন দৃশ্য শ্যুটিংয়ে বডি-ডাবল এর সাহায্য নেননি এই বলি-তারকা। সে হেলিকপ্টারে চড়া হোক কিংবা গভীর সমুদ্রে হাঙরদের মাঝখানে সাঁতার কাটা হোক, সবটুকুই নিজে করেছেন এই তারকা।
বেশিরভাগ সময়ই নিজের ছবি মুক্তির দিন দেশে থাকেন না অক্ষয়। বহু বছরের ধরে এই নিয়ম মেনে চলেন তিনি। দেশের বাইরে থাকলে তাঁর ছবি সুপারহিট হবে বলেই দৃঢ় বিশ্বাস তাঁর। তাই ছেলে মেয়ে এবং স্ত্রীকে সঙ্গে করে চুপিসাড়ে বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েন 'খিলাড়ি'।
7/9বেশিরভাগ সময়ই নিজের ছবি মুক্তির দিন দেশে থাকেন না অক্ষয়। বহু বছরের ধরে এই নিয়ম মেনে চলেন তিনি। দেশের বাইরে থাকলে তাঁর ছবি সুপারহিট হবে বলেই দৃঢ় বিশ্বাস তাঁর। তাই ছেলে মেয়ে এবং স্ত্রীকে সঙ্গে করে চুপিসাড়ে বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েন 'খিলাড়ি'।
নিজস্ব প্রাইভেট জেট করেই বিদেশের হলিডে ডেস্টিনেশনে পাড়ি জমান 'খিলাড়ি কুমার'।
8/9নিজস্ব প্রাইভেট জেট করেই বিদেশের হলিডে ডেস্টিনেশনে পাড়ি জমান 'খিলাড়ি কুমার'।
মদ্যপান, ধূমপান তো বটেই, চা-কফি পর্যন্ত পান করেন না অক্ষয়। এ প্রসঙ্গে তিনি বলেন ধূমপান বেশি করলে তার পরিষ্কার ছাপ পড়ে চামড়ায়। দ্রুত কুঁচকোতে শুরু করে চামড়া। অন্যদিকে অত্যাধিক চা, কফি খেলে ব্যায়াম করার ইচ্ছে ও এনার্জি দুটোই তলানিতে গিয়ে ঠেকে।
9/9মদ্যপান, ধূমপান তো বটেই, চা-কফি পর্যন্ত পান করেন না অক্ষয়। এ প্রসঙ্গে তিনি বলেন ধূমপান বেশি করলে তার পরিষ্কার ছাপ পড়ে চামড়ায়। দ্রুত কুঁচকোতে শুরু করে চামড়া। অন্যদিকে অত্যাধিক চা, কফি খেলে ব্যায়াম করার ইচ্ছে ও এনার্জি দুটোই তলানিতে গিয়ে ঠেকে।
অন্য গ্যালারিগুলি