বাংলা নিউজ > ছবিঘর > থাই স্লিট ড্রেসে চোখ ধাঁধানো লুকে আলিয়া এফ, ট্রাই করতে পারেন আপনিও!

থাই স্লিট ড্রেসে চোখ ধাঁধানো লুকে আলিয়া এফ, ট্রাই করতে পারেন আপনিও!

  • এই ফ্যাশনিস্তা লুক পেতে  আপনার গ্যাঁটগচ্ছা হবে মাত্র ৪.৫ হাজার টাকা। 
বলিউডে বছর খানেক আগেই পা রেখেছেন পূজা বেদী কন্যা আলিয়া ফার্নিচারওয়ালা। নায়িকার ফ্যাশন দেখে মুগ্ধ নেটিজেনরা। তাঁর ওয়াড্রব জুড়ে রয়েছে সাশ্রয়ী মূল্যের হাই প্রোফাইল ফ্যাশনেবল পোশাক। 
1/5বলিউডে বছর খানেক আগেই পা রেখেছেন পূজা বেদী কন্যা আলিয়া ফার্নিচারওয়ালা। নায়িকার ফ্যাশন দেখে মুগ্ধ নেটিজেনরা। তাঁর ওয়াড্রব জুড়ে রয়েছে সাশ্রয়ী মূল্যের হাই প্রোফাইল ফ্যাশনেবল পোশাক। 
সম্প্রতি আলিয়ার দেখা মিলল থাই স্লিট কালো নি-লেনথ ড্রেসে। পার্টি ওয়ার হিসাবে একদম পারফেক্ট এটি। ফটোশ্যুটে কালো ড্রেসের সঙ্গে খোলা চুলে পাওয়া গেল আলিয়াকে। পিঠের ট্যাটুও উঁকি দিচ্ছে ঢেউ খেলালো চুলের ফাঁক দিয়ে। অভিনেত্রীর চাবুক ফিগার ঢেউ তুলবে পুরুষ হৃদয়ে। 
2/5সম্প্রতি আলিয়ার দেখা মিলল থাই স্লিট কালো নি-লেনথ ড্রেসে। পার্টি ওয়ার হিসাবে একদম পারফেক্ট এটি। ফটোশ্যুটে কালো ড্রেসের সঙ্গে খোলা চুলে পাওয়া গেল আলিয়াকে। পিঠের ট্যাটুও উঁকি দিচ্ছে ঢেউ খেলালো চুলের ফাঁক দিয়ে। অভিনেত্রীর চাবুক ফিগার ঢেউ তুলবে পুরুষ হৃদয়ে। 
আলিয়ার এই পোশাকটি রানওয়ে লেবেলের। নাম ডিভা মিডি ড্রেস। দাম মাত্র মাত্র ৪ হাজার ৫০৮ টাকা। এই টাকা গ্যাটগচ্ছা দিলে এই পোশাক চলে আসবে আপনার কালেকশনেও। 
3/5আলিয়ার এই পোশাকটি রানওয়ে লেবেলের। নাম ডিভা মিডি ড্রেস। দাম মাত্র মাত্র ৪ হাজার ৫০৮ টাকা। এই টাকা গ্যাটগচ্ছা দিলে এই পোশাক চলে আসবে আপনার কালেকশনেও। 
আলিয়ার অন্যরকম স্টাইল স্টেটমেন্ট হামেশাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। টর্নড জিনস আর বিকিনি টপকেও আকর্ষনীয় করে তোলেন এই তরুণ অভিনেত্রী! 
4/5আলিয়ার অন্যরকম স্টাইল স্টেটমেন্ট হামেশাই নজর কাড়ে ফ্যাশন বোদ্ধাদের। টর্নড জিনস আর বিকিনি টপকেও আকর্ষনীয় করে তোলেন এই তরুণ অভিনেত্রী! 
ওয়েস্টার্ন লুকের পাশাপাশি দেশি লুকেও স্টাইলিশ আলিয়া। একবছর আগে ‘জাওয়ানি জানেমান’ ছবি দিয়ে ডেবিউ করেছেন অভিনেত্রী। ছবিতে সইফ আলি খান এবং তাব্বুর অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে অভিনয় করেন।
5/5ওয়েস্টার্ন লুকের পাশাপাশি দেশি লুকেও স্টাইলিশ আলিয়া। একবছর আগে ‘জাওয়ানি জানেমান’ ছবি দিয়ে ডেবিউ করেছেন অভিনেত্রী। ছবিতে সইফ আলি খান এবং তাব্বুর অন্তঃসত্ত্বা মেয়ের চরিত্রে অভিনয় করেন।
অন্য গ্যালারিগুলি