বাংলা নিউজ > ছবিঘর > আগামী মাস থেকে বাতিল এই দুটি ব্যাঙ্কের চেকবই? আপনার নেই তো?

আগামী মাস থেকে বাতিল এই দুটি ব্যাঙ্কের চেকবই? আপনার নেই তো?

হাতে রয়েছে আর মাত্র ২১ দিন।

আগামী অক্টোবর থেকে এই চেকবই ব্যবহার করে লেনদেন করতে পারবেন না গ্রাহকরা। কোন দুটি ব্যাঙ্কের কথা বলা হচ্ছে? ফাইল ছবি : মিন্ট (HT_PRINT)
1/5আগামী অক্টোবর থেকে এই চেকবই ব্যবহার করে লেনদেন করতে পারবেন না গ্রাহকরা। কোন দুটি ব্যাঙ্কের কথা বলা হচ্ছে? ফাইল ছবি : মিন্ট (HT_PRINT)
আগামী অক্টোবর থেকে এই চেকবই ব্যবহার করে লেনদেন করতে পারবেন না গ্রাহকরা। কোন দুটি ব্যাঙ্কের কথা বলা হচ্ছে? ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
2/5আগামী অক্টোবর থেকে এই চেকবই ব্যবহার করে লেনদেন করতে পারবেন না গ্রাহকরা। কোন দুটি ব্যাঙ্কের কথা বলা হচ্ছে? ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস  (HT_PRINT)
আগামী মাস থেকে ওরিয়েন্টাল ব্যাঙ্ক অব ইন্ডিয়া এবং ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়া-র পুরনো চেকবুক দিয়ে টাকা তুলতে পারবেন না গ্রাহকরা। বুধবার এ বিষয়ে টুইট করেছে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক। ফাইল ছবি : টুইটার ( Twitter)
3/5আগামী মাস থেকে ওরিয়েন্টাল ব্যাঙ্ক অব ইন্ডিয়া এবং ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়া-র পুরনো চেকবুক দিয়ে টাকা তুলতে পারবেন না গ্রাহকরা। বুধবার এ বিষয়ে টুইট করেছে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক। ফাইল ছবি : টুইটার ( Twitter)
এর আগে থেকেই গ্রাহকদের নতুন চেকবই সংগ্রহের বিষয়ে জানিয়েছিল পিএনবি। হাতে রয়েছে আর মাত্র ২১ দিন। এর মধ্যেই গ্রাহকদের নতুন চেকবই সংগ্রহের আর্জি জানিয়েছে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
4/5এর আগে থেকেই গ্রাহকদের নতুন চেকবই সংগ্রহের বিষয়ে জানিয়েছিল পিএনবি। হাতে রয়েছে আর মাত্র ২১ দিন। এর মধ্যেই গ্রাহকদের নতুন চেকবই সংগ্রহের আর্জি জানিয়েছে পাঞ্জাব ন্যাশানাল ব্যাঙ্ক। ফাইল ছবি : মিন্ট  (MINT_PRINT)
অন্যদিকে আগামী মাস থেকে এলাহাবাদ ব্যাঙ্কের পুরনো চেকবুক বন্ধ হয়ে যাচ্ছে। এ বিষয়ে গত ৩১ জুলাই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। ফাইল ছবি : ফেসবুক (Facebook)
5/5অন্যদিকে আগামী মাস থেকে এলাহাবাদ ব্যাঙ্কের পুরনো চেকবুক বন্ধ হয়ে যাচ্ছে। এ বিষয়ে গত ৩১ জুলাই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছিল। ফাইল ছবি : ফেসবুক (Facebook)
অন্য গ্যালারিগুলি