বাংলা নিউজ > ছবিঘর > হবু শাশুড়ি-বৌমার বন্ডিং! নীতু কাপুরের প্রশংসায় আলিয়া ভাট

হবু শাশুড়ি-বৌমার বন্ডিং! নীতু কাপুরের প্রশংসায় আলিয়া ভাট

  • বয়ফ্রেন্ডের মায়ের ছবি দেখে মুগ্ধ আলিয়া। ইন্ডিয়াল আইডল ১২- এই লুকে ধরা দিয়েছিলেন নীতু কাপুর।
সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের নয়া ফটোশ্য়ুটের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নীতু সিং। সেখানে ছবিতে কমেন্টে প্রশংসা করতে দেখা যায় অভিনেত্রী আলিয়া ভাটকে। (ছবি ইনস্টাগ্রাম)
1/5সম্প্রতি সামাজিক মাধ্যমে নিজের নয়া ফটোশ্য়ুটের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী নীতু সিং। সেখানে ছবিতে কমেন্টে প্রশংসা করতে দেখা যায় অভিনেত্রী আলিয়া ভাটকে। (ছবি ইনস্টাগ্রাম)
এথেনিক লুকে বেস কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নীতু। সেখানে বয়ফ্রেন্ডের মায়ের ছবিতে আলিয়া কমেন্ট করেন ‘খুব সুন্দর’। পাশাপাশি কমেন্টে হার্ট ইমোজিও দিতে দেখা যায়।
2/5এথেনিক লুকে বেস কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন নীতু। সেখানে বয়ফ্রেন্ডের মায়ের ছবিতে আলিয়া কমেন্ট করেন ‘খুব সুন্দর’। পাশাপাশি কমেন্টে হার্ট ইমোজিও দিতে দেখা যায়।
নীতুর ছবিতে নীলাম কোঠারি সোনি, ঋদ্ধিমা কাপুর সাহানি এবং করিশ্মা কাপুর সহ আরো অনেক বলি তারকারা কমেন্টে প্রশংসায় ভরিয়ে দেন।
3/5নীতুর ছবিতে নীলাম কোঠারি সোনি, ঋদ্ধিমা কাপুর সাহানি এবং করিশ্মা কাপুর সহ আরো অনেক বলি তারকারা কমেন্টে প্রশংসায় ভরিয়ে দেন।
৬২ বছর বয়সী অভিনেত্রীর এই লুক কার্যত নজর কেড়েছে নেটিজেনদের। নীতুর দুই ছেলেমেয়ে। ঋদ্ধিমা এবং রণবীর। স্বামী তথা অভিনেতা ঋষি কাপুরের প্রয়ানের পর ফের একবার পর্দায় ফিরতে দেখা যাবে নীতুকে। রাজ মেহেতার ছবি ‘যুগ যুগ জিও’ দিয়ে বলিউডে কামব্যাক করছেন তিনি।
4/5৬২ বছর বয়সী অভিনেত্রীর এই লুক কার্যত নজর কেড়েছে নেটিজেনদের। নীতুর দুই ছেলেমেয়ে। ঋদ্ধিমা এবং রণবীর। স্বামী তথা অভিনেতা ঋষি কাপুরের প্রয়ানের পর ফের একবার পর্দায় ফিরতে দেখা যাবে নীতুকে। রাজ মেহেতার ছবি ‘যুগ যুগ জিও’ দিয়ে বলিউডে কামব্যাক করছেন তিনি।
রণবীরের সঙ্গে সম্পর্কের পরই কাপুর পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে আলিয়ার। নীতু কাপুরের সঙ্গে বেজায় ভালো সম্পর্ক তাঁর।
5/5রণবীরের সঙ্গে সম্পর্কের পরই কাপুর পরিবারের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়তে থাকে আলিয়ার। নীতু কাপুরের সঙ্গে বেজায় ভালো সম্পর্ক তাঁর।
অন্য গ্যালারিগুলি