বাংলা নিউজ > ছবিঘর > পায়ের তলায় যেন সর্ষে! সময় এবং সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন 'বানজারা' আলিয়া

পায়ের তলায় যেন সর্ষে! সময় এবং সুযোগ পেলেই ঘুরতে বেরিয়ে পড়েন 'বানজারা' আলিয়া

  • ছোট্ট থেকেই ঘুরতে বড্ড ভালোবাসেন আলিয়া ভাট। আর বি-টাউনে পা রাখার পর থেকে তো ঘুরতে বেরোলেও 'ফ্যাশনিস্তা'-র মেজাজটাও হাতছাড়া করেন না তিনি।
মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলস-এর রাস্তায় নায়িকা। প্রিন্টেড পোশাক, চোখে রোদচশমার সঙ্গে কাঁধ ছাপানো একঢাল চুলে 'বোহেমিয়ান' আলিয়া। 
1/6মার্কিন মুলুকের লস অ্যাঞ্জেলস-এর রাস্তায় নায়িকা। প্রিন্টেড পোশাক, চোখে রোদচশমার সঙ্গে কাঁধ ছাপানো একঢাল চুলে 'বোহেমিয়ান' আলিয়া। 
সালটা ২০১৯। কেনিয়ার বিখ্যাত মাসাইমারা সাফারিতে আলিয়া। ছবিটি তুলে দিয়েছিলেন নায়িকার প্রেমিক তথা বলি-তারকা রণবীর কাপুর। আফ্রিকার মাটিতে তখন সন্ধ্যে নামছে।
2/6সালটা ২০১৯। কেনিয়ার বিখ্যাত মাসাইমারা সাফারিতে আলিয়া। ছবিটি তুলে দিয়েছিলেন নায়িকার প্রেমিক তথা বলি-তারকা রণবীর কাপুর। আফ্রিকার মাটিতে তখন সন্ধ্যে নামছে।
মালদ্বীপের সমুদ্রসৈকতে 'মৎসকন্যা' আলিয়া। রোদচশমা এবং উজ্জ্বল রঙের বিকিনিতে নায়িকার এই ছবি ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। বলাই বাহুল্য এই ছবিটিও ক্যামেরাবন্দি করেছিলেন প্রেমিক রণবীর।
3/6মালদ্বীপের সমুদ্রসৈকতে 'মৎসকন্যা' আলিয়া। রোদচশমা এবং উজ্জ্বল রঙের বিকিনিতে নায়িকার এই ছবি ভাইরাল হয়েছিল নেটমাধ্যমে। বলাই বাহুল্য এই ছবিটিও ক্যামেরাবন্দি করেছিলেন প্রেমিক রণবীর।
সমুদ্র অত্যন্ত প্রিয় আলিয়ার। তাই বিদেশ ভ্রমণের সময় দেখে নেন সেই অঞ্চলের আশেপাশে সমুদ্রসৈকত আছে কি না। থাকলে অবশ্যই ঢুঁ মারেন সেখানে। এই ছবিও সমুদ্র সৈকতে দাঁড়িয়েই তোলা।
4/6সমুদ্র অত্যন্ত প্রিয় আলিয়ার। তাই বিদেশ ভ্রমণের সময় দেখে নেন সেই অঞ্চলের আশেপাশে সমুদ্রসৈকত আছে কি না। থাকলে অবশ্যই ঢুঁ মারেন সেখানে। এই ছবিও সমুদ্র সৈকতে দাঁড়িয়েই তোলা।
এবারেও সেই সমুদ্র। তবে এই 'থ্রোব্যাক' ছবিতে দিদি শাহিন ভাটের সঙ্গে খেলা করতে ব্যস্ত খুদে আলিয়া। দু'জনকেই দেখা যাচ্ছে সমুদ্রের জলে গলা পর্যন্ত ডুবে জলকেলিতে ব্যস্ত।
5/6এবারেও সেই সমুদ্র। তবে এই 'থ্রোব্যাক' ছবিতে দিদি শাহিন ভাটের সঙ্গে খেলা করতে ব্যস্ত খুদে আলিয়া। দু'জনকেই দেখা যাচ্ছে সমুদ্রের জলে গলা পর্যন্ত ডুবে জলকেলিতে ব্যস্ত।
এবারে আর ছবিতে একা নয়। ছুটিতেও নয়। প্রিয় বন্ধু তথা বলি-পরিচালক আয়ান মুখোপাধ্যায় ও প্রেমিক রণবীরের সঙ্গে সেলফিতে ধরা দিয়েছেন আলিয়া। পিছনে থাকা সমুদ্রে তখন মিশছে পড়ন্ত সূর্যের আলো। ছবিটি সম্ভবত 'ব্রহ্মাস্ত্র'-র শুটিংয়ের ফাঁকে তোলা এই তিনজনের।
6/6এবারে আর ছবিতে একা নয়। ছুটিতেও নয়। প্রিয় বন্ধু তথা বলি-পরিচালক আয়ান মুখোপাধ্যায় ও প্রেমিক রণবীরের সঙ্গে সেলফিতে ধরা দিয়েছেন আলিয়া। পিছনে থাকা সমুদ্রে তখন মিশছে পড়ন্ত সূর্যের আলো। ছবিটি সম্ভবত 'ব্রহ্মাস্ত্র'-র শুটিংয়ের ফাঁকে তোলা এই তিনজনের।
অন্য গ্যালারিগুলি