বাংলা নিউজ > ছবিঘর > Alia-Ranbir: বিয়ের গুঞ্জন তুঙ্গে, দীপাবলিতে বয়ফ্রেন্ড রণবীরকে জাপটে ধরে ছবি পোস্ট আলিয়ার

Alia-Ranbir: বিয়ের গুঞ্জন তুঙ্গে, দীপাবলিতে বয়ফ্রেন্ড রণবীরকে জাপটে ধরে ছবি পোস্ট আলিয়ার

  • পোশাকে রঙ মিলান্তি, চোখে চোখ, বাহুডোরে কোমর- আলোর উত্সবে প্রেমের রোশনাই! 
খুল্লমখুল্লা প্যায়ার করেঙ্গে হামদোনো…. এই বার্তায় আলোর উত্সবের মাঝে দিয়ে ফেললন আলিয়া ভাট। দিওয়ালিতে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আদুর ছবি পোস্ট নায়িকার। 
1/6খুল্লমখুল্লা প্যায়ার করেঙ্গে হামদোনো…. এই বার্তায় আলোর উত্সবের মাঝে দিয়ে ফেললন আলিয়া ভাট। দিওয়ালিতে প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে আদুর ছবি পোস্ট নায়িকার। 
খুব শীঘ্রই রণবীর-আলিয়ার বিয়ের সানাই বাজবে, বহুদিন ধরেই এমনটা শোনা যাচ্ছে। তবে বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। এদিন রণবীরের সঙ্গে প্রায় ম্যাচিং পোশাকে পাওয়া গেল আলিয়া। দুজনেই পরেছিলেন নীল রঙা সাবেকি পোশাক। চোখে চোখে, বাহুডোর দিয়ে আগলে রেখেছেন কোমর- এই রোম্যান্টিক ছবিতে মন হারাচ্ছে নেটপাড়া। 
2/6খুব শীঘ্রই রণবীর-আলিয়ার বিয়ের সানাই বাজবে, বহুদিন ধরেই এমনটা শোনা যাচ্ছে। তবে বিয়ের দিনক্ষণ এখনও ঠিক হয়নি। এদিন রণবীরের সঙ্গে প্রায় ম্যাচিং পোশাকে পাওয়া গেল আলিয়া। দুজনেই পরেছিলেন নীল রঙা সাবেকি পোশাক। চোখে চোখে, বাহুডোর দিয়ে আগলে রেখেছেন কোমর- এই রোম্যান্টিক ছবিতে মন হারাচ্ছে নেটপাড়া। 
এদিন বাঁধনি লেহেঙ্গা-চোলিতে ধরা দিলেন আলিয়া। খোলা চুল, ঝোলা দুল আর ছোট্ট টিপে সেজেছেন রণবীর কাপুরের হবু স্ত্রী। 
3/6এদিন বাঁধনি লেহেঙ্গা-চোলিতে ধরা দিলেন আলিয়া। খোলা চুল, ঝোলা দুল আর ছোট্ট টিপে সেজেছেন রণবীর কাপুরের হবু স্ত্রী। 
আলোয় আলোয় উদ্ভাসিত আলিয়া…..
4/6আলোয় আলোয় উদ্ভাসিত আলিয়া…..
সম্প্রতি বলিপাড়ার জোর গুঞ্জন ডিসেম্বরেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। এর মাঝেই শোরগোল ফেলছেন আলিয়ার এই ডুপ্লিকেট! যদিও বিয়ে প্রসঙ্গে এখনও মুখ খোলেননি ‘রালিয়া’ জুটি। আলিয়ার মা, অভিনেত্রী সোনি রাজদান স্পষ্ট করেছেন আলিয়া বিয়ের পিঁড়িতে ভবিষ্যতে বসবেন ঠিকই কিন্তু এখনও হাতে সময় আছে। 
5/6সম্প্রতি বলিপাড়ার জোর গুঞ্জন ডিসেম্বরেই নাকি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর-আলিয়া। এর মাঝেই শোরগোল ফেলছেন আলিয়ার এই ডুপ্লিকেট! যদিও বিয়ে প্রসঙ্গে এখনও মুখ খোলেননি ‘রালিয়া’ জুটি। আলিয়ার মা, অভিনেত্রী সোনি রাজদান স্পষ্ট করেছেন আলিয়া বিয়ের পিঁড়িতে ভবিষ্যতে বসবেন ঠিকই কিন্তু এখনও হাতে সময় আছে। 
আসলে বিয়ের জন্য একঝাঁক পরিকল্পনা আলিয়া-রণবীরের। তাই প্রস্তুতির জন্য সময় নিচ্ছেন দুজনেই। গত বছরই এক সাক্ষাত্কারে রণবীর জানিয়েছিলেন করোনা কাঁটা এবং পারিবারিক শোক অন্তরায় না হলে ২০২০ সালেই আলিয়ার সঙ্গে চার হাত এক হত তাঁর। এখন রালিয়ার বিয়ের ফুল ফোটা শুধু সময়ের অপেক্ষা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
6/6আসলে বিয়ের জন্য একঝাঁক পরিকল্পনা আলিয়া-রণবীরের। তাই প্রস্তুতির জন্য সময় নিচ্ছেন দুজনেই। গত বছরই এক সাক্ষাত্কারে রণবীর জানিয়েছিলেন করোনা কাঁটা এবং পারিবারিক শোক অন্তরায় না হলে ২০২০ সালেই আলিয়ার সঙ্গে চার হাত এক হত তাঁর। এখন রালিয়ার বিয়ের ফুল ফোটা শুধু সময়ের অপেক্ষা। (ছবি সৌজন্যে - ফেসবুক)
অন্য গ্যালারিগুলি