বাংলা নিউজ > ছবিঘর > আলিয়া ভাটের দাদুর ৯৩ বছরের জন্মদিনে জমিয়ে পার্টি করছেন রণবীর কাপুরের পরিবার

আলিয়া ভাটের দাদুর ৯৩ বছরের জন্মদিনে জমিয়ে পার্টি করছেন রণবীর কাপুরের পরিবার

সোশ্যাল মিডিয়ায় সকলের মন জয় করে নিয়েছে এই ছবি। দুই... more

আলিয়া ভাটের দাদুর ৯৩ বছরের জন্মদিন পালন করলেন সপরিবারে রণবীর কাপুর। রণবীরের মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা সাহানি ও ভাগ্নি সামারা হাজির ছিলেন এদিনের পার্টিতে। চলুন দেখে নেওয়া যাক তারই এক ঝলক। 
1/9আলিয়া ভাটের দাদুর ৯৩ বছরের জন্মদিন পালন করলেন সপরিবারে রণবীর কাপুর। রণবীরের মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা সাহানি ও ভাগ্নি সামারা হাজির ছিলেন এদিনের পার্টিতে। চলুন দেখে নেওয়া যাক তারই এক ঝলক। 
বাবার সঙ্গে তোলা এই সেলফি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন আলিয়ার মা সোনি রাজদান। বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ৯৩ বছরের তরুণ বাবাকে জন্মদিনের অনেক ভালোবাসা। আমার দেখা সব থেকে ভালো গল্প বলার মানুষ। তোমাকে নিয়ে আমরা সকলেই গর্বিত।’
2/9বাবার সঙ্গে তোলা এই সেলফি ইনস্টা স্টোরিতে শেয়ার করেছেন আলিয়ার মা সোনি রাজদান। বাবাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘আমার ৯৩ বছরের তরুণ বাবাকে জন্মদিনের অনেক ভালোবাসা। আমার দেখা সব থেকে ভালো গল্প বলার মানুষ। তোমাকে নিয়ে আমরা সকলেই গর্বিত।’
ছবিতে এক ফ্রেমে বন্দি হয়েছেন আলিয়ার দাদু, মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট ও আলিয়া। এর আগে বেশ কিছু সাক্ষাৎকারে আলিয়ার মুখে শোনা গিয়েছে তাঁর জীবনে দাদুর অনুপ্রেরণা। 
3/9ছবিতে এক ফ্রেমে বন্দি হয়েছেন আলিয়ার দাদু, মা সোনি রাজদান, দিদি শাহিন ভাট ও আলিয়া। এর আগে বেশ কিছু সাক্ষাৎকারে আলিয়ার মুখে শোনা গিয়েছে তাঁর জীবনে দাদুর অনুপ্রেরণা। 
আলিয়ার দেওয়া এই পার্টি জমিয়ে উপভোগ করেছেন রণবীরের মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা সাহানি ও ভাগনি সামারা। ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে মুম্বইতেই বেশিরভাগ সময় থাকেন ঋদ্ধিমা। উদ্দেশ্য, মা-কে সঙ্গ দেওয়া। 
4/9আলিয়ার দেওয়া এই পার্টি জমিয়ে উপভোগ করেছেন রণবীরের মা নীতু কাপুর, দিদি ঋদ্ধিমা সাহানি ও ভাগনি সামারা। ঋষি কাপুরের মৃত্যুর পর থেকে মুম্বইতেই বেশিরভাগ সময় থাকেন ঋদ্ধিমা। উদ্দেশ্য, মা-কে সঙ্গ দেওয়া। 
দাদুর এই ছবিটিও শেয়ার করেছেন আলিয়া। ৯০ পেরিয়েও আলিয়ার দাদুর কুল অবতার মন কেড়েছে সকলের। 
5/9দাদুর এই ছবিটিও শেয়ার করেছেন আলিয়া। ৯০ পেরিয়েও আলিয়ার দাদুর কুল অবতার মন কেড়েছে সকলের। 
দাদুর সঙ্গে শাহিন ভাট। ছবিটি শাহিন-ই শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। 
6/9দাদুর সঙ্গে শাহিন ভাট। ছবিটি শাহিন-ই শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে। 
মা নীতু কাপুরের সঙ্গে সেলফি তুলতে ভোলেননি ঋদ্ধিমা সাহানি। চোখ টানছে তাঁদের বাহারি পার্টি-চশমা।
7/9মা নীতু কাপুরের সঙ্গে সেলফি তুলতে ভোলেননি ঋদ্ধিমা সাহানি। চোখ টানছে তাঁদের বাহারি পার্টি-চশমা।
নীতু ও ঋদ্ধিমার এই ছবিটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মা-মেয়ের বন্ডিং বেশ মনে ধরেছে নেট-নাগরিকদের। 
8/9নীতু ও ঋদ্ধিমার এই ছবিটিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মা-মেয়ের বন্ডিং বেশ মনে ধরেছে নেট-নাগরিকদের। 
আলিয়ার মা সোনির সঙ্গে বেশ ঘনিষ্ট সম্পর্ক কাপুর পরিবারের। এবছরের নিউ ইয়ারও দুই পরিবার একসঙ্গে পালন করেছিলেন। কিছুদিন আগে ভাইরাল হয়েছিল নীতু ও সোনির হাউজ পার্টির ছবি। 
9/9আলিয়ার মা সোনির সঙ্গে বেশ ঘনিষ্ট সম্পর্ক কাপুর পরিবারের। এবছরের নিউ ইয়ারও দুই পরিবার একসঙ্গে পালন করেছিলেন। কিছুদিন আগে ভাইরাল হয়েছিল নীতু ও সোনির হাউজ পার্টির ছবি। 
অন্য গ্যালারিগুলি