বাংলা নিউজ > ছবিঘর > কে এই নাতাশা দালাল? বরুণ ধওয়ানের হবু স্ত্রীকে চিনে নিন

কে এই নাতাশা দালাল? বরুণ ধওয়ানের হবু স্ত্রীকে চিনে নিন

  • লক্ষ নারীর হৃদয় ভেঙে আগামিকাল ছেলেবেলার বান্ধবী নাতাশা দালালের গলায় মালা দেবেন বরুণ। কে এই নাতাশা? 
রবিবার মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বরুণ-নাতাশার রাজকীয় বিয়ের আসর। এদিনই বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলারের তালিকা থেকে বাদ পড়ছে বরুণের নাম। কিন্তু যাঁকে বিয়ে করছেন বরুণ কে তিনি? 
1/6রবিবার মুম্বই সংলগ্ন আলিবাগের সাগর ঘেঁসা বিলাসবহুল রিসর্টে বসছে বরুণ-নাতাশার রাজকীয় বিয়ের আসর। এদিনই বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলারের তালিকা থেকে বাদ পড়ছে বরুণের নাম। কিন্তু যাঁকে বিয়ে করছেন বরুণ কে তিনি? 
অভিনেতা বরুণ ধাওয়ানের প্রেমিকা তথা হবু স্ত্রী একজন নামী ফ্যাশান ডিজাইনার। এমনকি তাঁর নিজস্ব পোশাকের লেবেল রয়েছে। নিজের বিয়ের যাবতীয় পোশাক নাতাশা নিজেই ডিজাইন করেছেন। 
2/6অভিনেতা বরুণ ধাওয়ানের প্রেমিকা তথা হবু স্ত্রী একজন নামী ফ্যাশান ডিজাইনার। এমনকি তাঁর নিজস্ব পোশাকের লেবেল রয়েছে। নিজের বিয়ের যাবতীয় পোশাক নাতাশা নিজেই ডিজাইন করেছেন। 
মুম্বইতে বম্বে স্কটিশ স্কুলে পাড়াশুনো শেষ করার পর নিউ ইয়র্কে ফ্যাশান ডিজাইনিং নিয়ে পড়াশুনো করতে যান নাতাশা। ২০১৩ সালে ভারতে ফেরেন তিনি। স্কুলে পড়বার সময়ই বরুণের সঙ্গে তাঁর বন্ধুত্ব।
3/6মুম্বইতে বম্বে স্কটিশ স্কুলে পাড়াশুনো শেষ করার পর নিউ ইয়র্কে ফ্যাশান ডিজাইনিং নিয়ে পড়াশুনো করতে যান নাতাশা। ২০১৩ সালে ভারতে ফেরেন তিনি। স্কুলে পড়বার সময়ই বরুণের সঙ্গে তাঁর বন্ধুত্ব।
মুম্বই ছেড়ে বিদেশ পাড়ি দেওয়ার পর বরুণের থেকে দূরত্ব তৈরি হতেই দুজনের সম্পর্কের রসায়ণ অনুভব করেন নাতাশা। দুজনে বুঝতে পারেন একে অপরকে ভালবাসেন তাঁরা। 
4/6মুম্বই ছেড়ে বিদেশ পাড়ি দেওয়ার পর বরুণের থেকে দূরত্ব তৈরি হতেই দুজনের সম্পর্কের রসায়ণ অনুভব করেন নাতাশা। দুজনে বুঝতে পারেন একে অপরকে ভালবাসেন তাঁরা। 
ক্লাস সিক্সের ছাত্র বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যে প্রায় দু-দশক আগের ঘটনা। আর সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ।
5/6ক্লাস সিক্সের ছাত্র বরুণ ধাওয়ানের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল নাতাশা দালালের। যে প্রায় দু-দশক আগের ঘটনা। আর সেই নাতাশার সঙ্গে সাত জন্ম একসঙ্গে থাকার শপথ নিতে চলেছেন বরুণ।
দুজনে মানেকজি কুপারে পড়তেন। নাতাশা ইয়োলো হাউসে ছিল, বরুণ রেড হাউজে। বাস্কেটবল কোর্টে প্রথম আলাপ দুজনের। নাতাশার কাছে তিন চারবার রিজেক্ট হওয়ার পর অবশেষে দুজনে বিয়ের পিঁড়িতে বসছেন। 
6/6দুজনে মানেকজি কুপারে পড়তেন। নাতাশা ইয়োলো হাউসে ছিল, বরুণ রেড হাউজে। বাস্কেটবল কোর্টে প্রথম আলাপ দুজনের। নাতাশার কাছে তিন চারবার রিজেক্ট হওয়ার পর অবশেষে দুজনে বিয়ের পিঁড়িতে বসছেন। 
অন্য গ্যালারিগুলি