বাংলা নিউজ > ছবিঘর > মিমির 'বিশেষ বন্ধু' মিলিকে চেনেন? ফের চর্চায় এই জুটির প্রেমের গুঞ্জন

মিমির 'বিশেষ বন্ধু' মিলিকে চেনেন? ফের চর্চায় এই জুটির প্রেমের গুঞ্জন

  • গ্যাংস্টার ছবির শ্যুটিংয়ে গিয়ে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়া'র (Melih Gulhan Kizilkaya) সঙ্গে শুরু মিমির বন্ধুত্ব। তবে সত্যিই প্রেম করছেন তাঁরা? 
ফের চর্চায় মিমি চক্রবর্তীর লাভ লাইফ। সৌজন্যে বান্ধবী নুসরত জাহান। মিমির জন্য ‘ইন্টারন্যাশন্যাল ছেলে’ খুঁজছেন নুসরত জাহান। স্বাভাবিকভাবেই দিদি নম্বর ১-এর সেটে নুসরতের এই মন্তব্য নেটিজেনদের মনে করাচ্ছে মিলির কথা। 
1/6ফের চর্চায় মিমি চক্রবর্তীর লাভ লাইফ। সৌজন্যে বান্ধবী নুসরত জাহান। মিমির জন্য ‘ইন্টারন্যাশন্যাল ছেলে’ খুঁজছেন নুসরত জাহান। স্বাভাবিকভাবেই দিদি নম্বর ১-এর সেটে নুসরতের এই মন্তব্য নেটিজেনদের মনে করাচ্ছে মিলির কথা। 
মিমির লাভ লাইফে উঁকিঝুঁকি দেওয়ার চেষ্টা করেও খুব বেশ কিছু জানা যায় না। নায়িকার মতে, তিনি ভীষণরকমভাবে সিঙ্গল। তবে একথা ভুললে চলবে না, মিমি চক্রবর্তীর সঙ্গে কিন্তু বছর চারেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ার (Melih Gulhan Kizilkaya) সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।
2/6মিমির লাভ লাইফে উঁকিঝুঁকি দেওয়ার চেষ্টা করেও খুব বেশ কিছু জানা যায় না। নায়িকার মতে, তিনি ভীষণরকমভাবে সিঙ্গল। তবে একথা ভুললে চলবে না, মিমি চক্রবর্তীর সঙ্গে কিন্তু বছর চারেক আগে তুরস্কের লাইন প্রোডিউসার মিলি গুলহান কিজিলকায়ার (Melih Gulhan Kizilkaya) সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল।
পরিচালক বিরসা দাশগুপ্তের ‘গ্যাংস্টার’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ২০১৬ সালে আলাপ হয় এই জুটির। সেই সময় রাজের সঙ্গে মিমির সম্পর্ক একেবারেই টালমাটাল। কানাঘুষো শোনা গিয়েছিল মিলির সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি ভেঙে গিয়েছিল রাজ-মিমির সম্পর্ক। সেই অভিযোগ অবশ্য খারিজ করে দিয়েছিলেন মিমি। (ছবি-ফেসবুক) 
3/6পরিচালক বিরসা দাশগুপ্তের ‘গ্যাংস্টার’ ছবির শ্যুটিংয়ে গিয়ে ২০১৬ সালে আলাপ হয় এই জুটির। সেই সময় রাজের সঙ্গে মিমির সম্পর্ক একেবারেই টালমাটাল। কানাঘুষো শোনা গিয়েছিল মিলির সঙ্গে ঘনিষ্ঠতার জেরেই নাকি ভেঙে গিয়েছিল রাজ-মিমির সম্পর্ক। সেই অভিযোগ অবশ্য খারিজ করে দিয়েছিলেন মিমি। (ছবি-ফেসবুক) 
তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান কিজল্কির ছেলে মিলি গুলহান কিজিলকায়া। বলিউড থেকে টলিউড, বিভিন্ন ছবির পরিচালকরা শ্যুটিংয়ে গেলে যাবতীয় ব্যবস্থাপনার দায়িত্বে থাকেন এই বাবা-ছেলের জুটি। তাঁদের একটি প্রোডাকশন হাউজও রয়েছে। 
4/6তুরস্কের জনপ্রিয় লাইন প্রোডিউসার ইলহান কিজল্কির ছেলে মিলি গুলহান কিজিলকায়া। বলিউড থেকে টলিউড, বিভিন্ন ছবির পরিচালকরা শ্যুটিংয়ে গেলে যাবতীয় ব্যবস্থাপনার দায়িত্বে থাকেন এই বাবা-ছেলের জুটি। তাঁদের একটি প্রোডাকশন হাউজও রয়েছে। 
তুরস্কের বোদরুমে নুসরত জাহানের বিয়েতেও একসঙ্গে দেখা গিয়েছিল মিমি-মিলিকে। নুসরতের বিয়ের ভিডিয়োয় মিলি-মিমির রোম্যান্টিক নাচের মুহূর্ত গেঁথে রয়েছে দর্শক মনে। এ কথা ভুললেও চলবে না মিমি তাঁর ডেব্যিউ অ্যালবাম ‘আনজানা’র শ্যুটিং করেন তুরস্কে। নায়িকার টার্কি যোগ কিন্তু নেহাত মন্দ নয়।
5/6তুরস্কের বোদরুমে নুসরত জাহানের বিয়েতেও একসঙ্গে দেখা গিয়েছিল মিমি-মিলিকে। নুসরতের বিয়ের ভিডিয়োয় মিলি-মিমির রোম্যান্টিক নাচের মুহূর্ত গেঁথে রয়েছে দর্শক মনে। এ কথা ভুললেও চলবে না মিমি তাঁর ডেব্যিউ অ্যালবাম ‘আনজানা’র শ্যুটিং করেন তুরস্কে। নায়িকার টার্কি যোগ কিন্তু নেহাত মন্দ নয়।
নুসরতের  বক্তব্যের মধ্যে মিমির লাভ লাইফ নিয়ে লুকানো ইঙ্গিত থোঁজার চেষ্টায় ভক্তরা। তবে সত্যিটা কী সেটা জানতে তো অপেক্ষা করতেই হবে ধৈর্য ধরে। 
6/6নুসরতের  বক্তব্যের মধ্যে মিমির লাভ লাইফ নিয়ে লুকানো ইঙ্গিত থোঁজার চেষ্টায় ভক্তরা। তবে সত্যিটা কী সেটা জানতে তো অপেক্ষা করতেই হবে ধৈর্য ধরে। 
অন্য গ্যালারিগুলি