বাংলা নিউজ > ছবিঘর > নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মাঝে নুসরত বললেন ‘আমার আবহ, আমি ঠিক করি’

নিখিলের সঙ্গে সম্পর্কের টানাপোড়েনের মাঝে নুসরত বললেন ‘আমার আবহ, আমি ঠিক করি’

  • সোশ্যাল মিডিয়ার নেগেটিভিটি নিজের ‘ডিকশনারি’ থেকে বাদ দিতে চান নুসরত। ব্যক্তিগত জীবন নিয়ে কাউকে জবাব দেবেন না। 
নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোরদার টানাপোড়েন চলছে সোশ্যাল মিডিয়ায়। মুখে নুসরত যাই বলুন না কেন, নেটনাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। এরমাঝেই নতুন স্টেটাস শেয়ার করলেন নুসরত। 
1/6নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোরদার টানাপোড়েন চলছে সোশ্যাল মিডিয়ায়। মুখে নুসরত যাই বলুন না কেন, নেটনাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে। ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। এরমাঝেই নতুন স্টেটাস শেয়ার করলেন নুসরত। 
নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইল গত সাত মাস ধরে নিখিলহীন। নিজের নানান ফটোশ্যুটের ছবি শেয়ার করেই থাকেন নুসরত। এবার রহস্যময়ী বার্তা অভিনেত্রী। তিনি লিখলেন- ‘আমার মনের আবহ আমি নিজেই নির্ধারণ করি’। 
2/6নুসরতের ইনস্টাগ্রাম প্রোফাইল গত সাত মাস ধরে নিখিলহীন। নিজের নানান ফটোশ্যুটের ছবি শেয়ার করেই থাকেন নুসরত। এবার রহস্যময়ী বার্তা অভিনেত্রী। তিনি লিখলেন- ‘আমার মনের আবহ আমি নিজেই নির্ধারণ করি’। 
সোশ্যাল মিডিয়া আর নেগেটিভিটি থেকে দূরে থাকতে ভালোবাসেন নুসরত। তাই বিতর্ক এড়িয়ে চলতে চাইছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। তবে তাঁর ‘ডিকশনারি’ জুড়ে এখন শুধু বিতর্ক। নুসরতের ঘর ভাঙার জল্পনার মাঝেই যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর গভীর প্রেমের কাহিনিও মাথাচাড়া দিয়ে উঠেছে। 
3/6সোশ্যাল মিডিয়া আর নেগেটিভিটি থেকে দূরে থাকতে ভালোবাসেন নুসরত। তাই বিতর্ক এড়িয়ে চলতে চাইছেন বসিরহাটের তৃণমূল সাংসদ। তবে তাঁর ‘ডিকশনারি’ জুড়ে এখন শুধু বিতর্ক। নুসরতের ঘর ভাঙার জল্পনার মাঝেই যশ দাশগুপ্তর সঙ্গে তাঁর গভীর প্রেমের কাহিনিও মাথাচাড়া দিয়ে উঠেছে। 
নুসরত বলছেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আমার ছবি তোলা, এবং দেখতে ভালোলাগা… সেই ছবি পোস্ট করেছি। এইভাবেই তো ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখা হয়। ট্রিপে গেছি ছবি পোস্ট করেছি, এই নিয়ে আবার সমালোচনা কীসের?’
4/6নুসরত বলছেন, ‘আমার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আমার ছবি তোলা, এবং দেখতে ভালোলাগা… সেই ছবি পোস্ট করেছি। এইভাবেই তো ফ্যানেদের সঙ্গে যোগাযোগ রাখা হয়। ট্রিপে গেছি ছবি পোস্ট করেছি, এই নিয়ে আবার সমালোচনা কীসের?’
বিয়ে ভাঙার জল্পনা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন নিখিল। গত সপ্তাহে নুসরতের জন্মদিনের পার্টিতেও দেখা মেলেনি নিখিলের। আপতত এক ছাদের তলাতেও থাকছেন না নুসরত-নিখিল। 
5/6বিয়ে ভাঙার জল্পনা নিয়ে অবশ্য মুখে কুলুপ এঁটেছেন নিখিল। গত সপ্তাহে নুসরতের জন্মদিনের পার্টিতেও দেখা মেলেনি নিখিলের। আপতত এক ছাদের তলাতেও থাকছেন না নুসরত-নিখিল। 
সোশ্যাল মিডিয়ায় নুসরতকে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি নিখিল। নুসরত অবশ্য দাবি করেছেন, ‘ব্যক্তিগতভাবে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নিখিল’। 
6/6সোশ্যাল মিডিয়ায় নুসরতকে জন্মদিনের শুভেচ্ছাও জানাননি নিখিল। নুসরত অবশ্য দাবি করেছেন, ‘ব্যক্তিগতভাবে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছেন নিখিল’। 
অন্য গ্যালারিগুলি