বাংলা নিউজ > ছবিঘর > নুসরতের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন, শিকড়ের টানে শহর ছেড়ে কোথায় গেলেন নিখিল?

নুসরতের সঙ্গে বিয়ে ভাঙার গুঞ্জন, শিকড়ের টানে শহর ছেড়ে কোথায় গেলেন নিখিল?

  • হরিয়ানবি…মাটির কাছাকাছি নিখিল জৈন। পোস্ট করলেন একগুচ্ছ ছবি। 
বেশ কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোরদার টানাপোড়েন চলছে সোশ্যাল মিডিয়ায়। মুখে নুসরত যাই বলুন না কেন, নেট নাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে।
1/9বেশ কয়েক দিন ধরে চেনা ছকের বাইরে নিখিল-নুসরতের জীবন। নুসরত-নিখিলের সম্পর্ক নিয়ে জোরদার টানাপোড়েন চলছে সোশ্যাল মিডিয়ায়। মুখে নুসরত যাই বলুন না কেন, নেট নাগরিকদের নজর এড়ায়নি, যে তাঁর ভালোবাসার নীড়ে চিড় ধরেছে।
ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। স্ত্রী নুসরতের সঙ্গে যশকে সম্পর্কের গুঞ্জন নিয়ে জেরবার নিখিল, সোশ্যাল মিডিয়া থেকে দিন কয়েক দূরেই ছিলেন। তবে সম্প্রতি ফিরে এসে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। 
2/9ইতিমধ্যেই সোশ্যালে একে অপরকে আনফলো করেছেন নিখিল-নুসরত। স্ত্রী নুসরতের সঙ্গে যশকে সম্পর্কের গুঞ্জন নিয়ে জেরবার নিখিল, সোশ্যাল মিডিয়া থেকে দিন কয়েক দূরেই ছিলেন। তবে সম্প্রতি ফিরে এসে একের পর এক পোস্ট করে চলেছেন তিনি। 
আপতত শহরে নেই নিখিল। শহর ছেড়ে শিকড়ের টানে তিনি ফিরেছেন উত্তর ভারতে। আর সেইখানে পুরোনো বন্ধু ও আত্মীয়দের সঙ্গে ছবি পোস্ট করছেন নিখিল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9আপতত শহরে নেই নিখিল। শহর ছেড়ে শিকড়ের টানে তিনি ফিরেছেন উত্তর ভারতে। আর সেইখানে পুরোনো বন্ধু ও আত্মীয়দের সঙ্গে ছবি পোস্ট করছেন নিখিল। (ছবি-ইনস্টাগ্রাম)
বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে গাড়ির ভিতর থেকে দিল্লি-হরিয়ানা হাইওয়ের একটি ছবি পোস্ট করে লেখেন- শিকড়ে ফেরা। গাড়ির ভিতরে একটি ব্যাচের মধ্যে লেখা রয়েছে- হরিয়ানবি।
4/9বুধবার ইনস্টাগ্রাম স্টোরিতে গাড়ির ভিতর থেকে দিল্লি-হরিয়ানা হাইওয়ের একটি ছবি পোস্ট করে লেখেন- শিকড়ে ফেরা। গাড়ির ভিতরে একটি ব্যাচের মধ্যে লেখা রয়েছে- হরিয়ানবি।
দু-দিন আগেই দিল্লিতে নুসরতের বোন নুজাত জাহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন নিখিল।  সেই নিয়েও কম হইচই হয়নি। শ্যালিকার কাঁধে হাত রেখে আশ্বাস দিয়ে নিখিল বললেন- ‘ভালো কাটুক, অল দ্য বেস্ট.. মেক ইট কাউন্ট’। কী কারণে এই শুভেচ্ছা বার্তা তা অবশ্য স্পষ্টভাবে জানা যায়নি। জবাবে জিজুকে নুজাত জানান, ‘সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ’। বোঝা যাচ্ছে স্ত্রী সঙ্গে ব্যক্তিগত টানাপোড়েন বজায় থাকলেও শ্বশুড়বাড়ির সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল।
5/9দু-দিন আগেই দিল্লিতে নুসরতের বোন নুজাত জাহানের সঙ্গে একটি ছবি পোস্ট করেন নিখিল।  সেই নিয়েও কম হইচই হয়নি। শ্যালিকার কাঁধে হাত রেখে আশ্বাস দিয়ে নিখিল বললেন- ‘ভালো কাটুক, অল দ্য বেস্ট.. মেক ইট কাউন্ট’। কী কারণে এই শুভেচ্ছা বার্তা তা অবশ্য স্পষ্টভাবে জানা যায়নি। জবাবে জিজুকে নুজাত জানান, ‘সবকিছুর জন্য তোমাকে ধন্যবাদ’। বোঝা যাচ্ছে স্ত্রী সঙ্গে ব্যক্তিগত টানাপোড়েন বজায় থাকলেও শ্বশুড়বাড়ির সঙ্গে ভালো সম্পর্ক বজায় রেখেছেন নিখিল।
নস্টাগ্রামে অভিনেত্রী নুসরত জাহান বেশ সক্রিয় থাকলেও, নিখিলের দেওয়ালের কিন্তু পোস্টের দেখা মাত্র হাতে গোনা। বিগত কয়ক মাস সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা মেলেনি তাঁদের। তবে সামাজিক মাধ্যম কাঁপাচ্ছে নিখিলের একের পর এক ইনস্টাগ্রাম পোস্ট।
6/9নস্টাগ্রামে অভিনেত্রী নুসরত জাহান বেশ সক্রিয় থাকলেও, নিখিলের দেওয়ালের কিন্তু পোস্টের দেখা মাত্র হাতে গোনা। বিগত কয়ক মাস সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে দেখা মেলেনি তাঁদের। তবে সামাজিক মাধ্যম কাঁপাচ্ছে নিখিলের একের পর এক ইনস্টাগ্রাম পোস্ট।
প্রকাশ্যে নুসরতকে নিয়ে কোনও মন্তব্য করতে চান না তিনি। তবে নিখিলের সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টেটাস নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকের মতেই ঘুরিয়ে ‘বেগম’কে খোঁচা দিয়েই এই স্টেটাস নিখিলের। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9প্রকাশ্যে নুসরতকে নিয়ে কোনও মন্তব্য করতে চান না তিনি। তবে নিখিলের সাম্প্রতিক ইনস্টাগ্রাম স্টেটাস নিয়ে জল্পনা শুরু হয়েছে। অনেকের মতেই ঘুরিয়ে ‘বেগম’কে খোঁচা দিয়েই এই স্টেটাস নিখিলের। (ছবি-ইনস্টাগ্রাম)
মঙ্গলবার রাতে ইনস্টায় নিজের একটি ছবি পোস্ট করে নিখিল লেখেন- ‘মানুষ কীভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে সেটা তাঁদের কর্মফল।তুমি পালটা কেমন আচরণ করবে সেটা তোমার কর্মফল’।
8/9মঙ্গলবার রাতে ইনস্টায় নিজের একটি ছবি পোস্ট করে নিখিল লেখেন- ‘মানুষ কীভাবে তোমার সঙ্গে ব্যবহার করবে সেটা তাঁদের কর্মফল।তুমি পালটা কেমন আচরণ করবে সেটা তোমার কর্মফল’।
ব্যক্তিগত জীবনে সামাজিক মাধ্যমে তুলে ধরতে নারাজ নিখিল। স্ত্রীর বিরুদ্ধে পোস্ট তো দূরের কথা নেটিজেনদের একাংশ নুসরতকে যখন ট্রোল করতে ব্যস্ত, স্ত্রীর সমর্থনে সরব হয়েছেন নিখিল। এর থেকে বোঝা যায় দুজনের সম্পর্কের সুতোয় যতই টান পড়ুক, ব্যক্তিগত বিষয়কে ব্যক্তিগতই রাখতে চান তাঁরা।
9/9ব্যক্তিগত জীবনে সামাজিক মাধ্যমে তুলে ধরতে নারাজ নিখিল। স্ত্রীর বিরুদ্ধে পোস্ট তো দূরের কথা নেটিজেনদের একাংশ নুসরতকে যখন ট্রোল করতে ব্যস্ত, স্ত্রীর সমর্থনে সরব হয়েছেন নিখিল। এর থেকে বোঝা যায় দুজনের সম্পর্কের সুতোয় যতই টান পড়ুক, ব্যক্তিগত বিষয়কে ব্যক্তিগতই রাখতে চান তাঁরা।
অন্য গ্যালারিগুলি