বাড়ি > ছবিঘর > আমফান বিধ্বস্ত বসিরহাট পরিদর্শনে নুসরত, দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার আশ্বাস

আমফান বিধ্বস্ত বসিরহাট পরিদর্শনে নুসরত, দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করার আশ্বাস

  • বৃহস্পতিবার আমফান বিধ্বস্ত হিঙ্গলগঞ্জ,সন্দেশখালি ঘুরে দেখলেন নুসরত জাহান। দ্রুত পরিস্থিতি স্বাভাবিক করবার আশ্বাস দিলেন সাংসদ।
২০ মে ঘূর্ণীঝড় আমফান তছনছ করে দিয়েছে দক্ষিণবঙ্গ। এই বিধ্বংসী ঘূর্ণীঝড়ে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে দক্ষিণ চব্বিশ পরগণা।বৃহস্পতিবার দুদিনের বসিরহাট সফরে সাংসদ নুসরত জাহান। (নিজস্ব চিত্র)
1/8২০ মে ঘূর্ণীঝড় আমফান তছনছ করে দিয়েছে দক্ষিণবঙ্গ। এই বিধ্বংসী ঘূর্ণীঝড়ে সবচেয়ে ক্ষতিগ্রস্ত হয়েছে দক্ষিণ চব্বিশ পরগণা।বৃহস্পতিবার দুদিনের বসিরহাট সফরে সাংসদ নুসরত জাহান। (নিজস্ব চিত্র)
এদিন হিঙ্গলগঞ্জের বিডিও অফিসে উচ্চ পদস্থ প্রাশাসনিক ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠক সারলেন সাংসদ। কীভাবে আমফান বিধস্তদের পুর্নবাসনের কাজ চলছে তাঁর বিস্তারিত রিপোর্ট নেন নুসরত জাহান। (নিজস্ব চিত্র)
2/8এদিন হিঙ্গলগঞ্জের বিডিও অফিসে উচ্চ পদস্থ প্রাশাসনিক ব্যক্তিত্বদের সঙ্গে বৈঠক সারলেন সাংসদ। কীভাবে আমফান বিধস্তদের পুর্নবাসনের কাজ চলছে তাঁর বিস্তারিত রিপোর্ট নেন নুসরত জাহান। (নিজস্ব চিত্র)
সবরকমভাবে বসিরহাটবাসীর পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন নুসরত। সবরকমের ত্রাণ যেন সঠিকভাবে দুঃস্থদের কাছে পৌঁছে যায় তা খতিয়ে দেখার নির্দেশ দিলেন সাংসদ। (নিজস্ব চিত্র)
3/8সবরকমভাবে বসিরহাটবাসীর পাশে দাঁড়ানোর আশ্বাস দিলেন নুসরত। সবরকমের ত্রাণ যেন সঠিকভাবে দুঃস্থদের কাছে পৌঁছে যায় তা খতিয়ে দেখার নির্দেশ দিলেন সাংসদ। (নিজস্ব চিত্র)
এদিন সরে জমিনেও বিধ্বস্ত এলাকা গুলি ঘুরে দেখলেন নুসরত জাহান। কথা বললেন স্থানীয়দের সঙ্গে। (নিজস্ব চিত্র)
4/8এদিন সরে জমিনেও বিধ্বস্ত এলাকা গুলি ঘুরে দেখলেন নুসরত জাহান। কথা বললেন স্থানীয়দের সঙ্গে। (নিজস্ব চিত্র)
এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত জাহান বলেন, সকলের যাতে স্বাস্থ্য ঠিক থাকে এবং সকলের কাছে খাবার পৌঁছে যায় সেই চেষ্টা করা হচ্ছে। অনেক মানুষ গৃহহারা সেগুলো তৈরি করতে সময় লাগবে, আমরা যত দ্রুত সম্ভব পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি। (নিজস্ব চিত্র)
5/8এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে নুসরত জাহান বলেন, সকলের যাতে স্বাস্থ্য ঠিক থাকে এবং সকলের কাছে খাবার পৌঁছে যায় সেই চেষ্টা করা হচ্ছে। অনেক মানুষ গৃহহারা সেগুলো তৈরি করতে সময় লাগবে, আমরা যত দ্রুত সম্ভব পরিস্থিতি স্বাভাবিক করার চেষ্টা করছি। (নিজস্ব চিত্র)
ত্রাণ শিবিরে রয়েছেন বহু মানুষ। সেখানে করোনা সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়বার আশঙ্কা রয়েছে।সব পরিস্থিতির জন্য প্রশাসনকে তৈরি থাকার কথা বলেন নুসরত। পাশাপাশি এই কঠিন পরিস্থিতিতে সকলকে একজোট হয়ে লড়াইয়ে শামিল হওয়ার বার্তা দেন সাংসদ। (নিজস্ব চিত্র)
6/8ত্রাণ শিবিরে রয়েছেন বহু মানুষ। সেখানে করোনা সংক্রমণ দ্রুত ছড়িয়ে পড়বার আশঙ্কা রয়েছে।সব পরিস্থিতির জন্য প্রশাসনকে তৈরি থাকার কথা বলেন নুসরত। পাশাপাশি এই কঠিন পরিস্থিতিতে সকলকে একজোট হয়ে লড়াইয়ে শামিল হওয়ার বার্তা দেন সাংসদ। (নিজস্ব চিত্র)
এদিন মানুষের সমস্যা কথা শোনবার পাশাপাশি ত্রাণ বিলিরও বন্দোবস্ত করেছেন সাংসদ নুসরত জাহান। (নিজস্ব চিত্র)
7/8এদিন মানুষের সমস্যা কথা শোনবার পাশাপাশি ত্রাণ বিলিরও বন্দোবস্ত করেছেন সাংসদ নুসরত জাহান। (নিজস্ব চিত্র)
আগামিকাল বসিরহাটের আমফান বিধ্বস্ত এলাকা ঘুরে দেখবেন নুসরত। (নিজস্ব চিত্র)
8/8আগামিকাল বসিরহাটের আমফান বিধ্বস্ত এলাকা ঘুরে দেখবেন নুসরত। (নিজস্ব চিত্র)
অন্য গ্যালারিগুলি