মরু শহর দুবাইয়ের উত্তাপ বাড়াচ্ছেন অনন্যা পাণ্ডে

  • স্টুডেন্ট অফ দ্য ইয়ার এবং পতি পত্নী অউর- শুরুতেই ছক্কা হাঁকিয়েছেন চানকি পাণ্ডে কন্যা অনন্যা পাণ্ডে। ২০১৯ এ ড্রিম ডেবিউ, বছর শেষে দুবাই পৌঁছে গিয়েছেন নায়িকা। তবে না, শুধু ছুটি কাটানোর উদ্দেশ্যে নয়-বান্ধবী দিয়া শ্রফের জন্মদিন সেলিব্রেট করতেই মরু শহরে পৌঁছেছেন অনন্যা।
পতি পত্নী অউর ওহ বক্স অফিসে দুর্দান্ত সফল। বলিউডের এখন নয়নের মণি অনন্যা পাণ্ডে। আপতত মরু শহর দুবাইতে ছুটি কাটাচ্ছেন অনন্যা। বান্ধবীর জন্মদিন সেলিব্রেট করতে ভিন দেশে পারি দিয়েছেন করণ জোহরের এই নতুন খোঁজ। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
1/8পতি পত্নী অউর ওহ বক্স অফিসে দুর্দান্ত সফল। বলিউডের এখন নয়নের মণি অনন্যা পাণ্ডে। আপতত মরু শহর দুবাইতে ছুটি কাটাচ্ছেন অনন্যা। বান্ধবীর জন্মদিন সেলিব্রেট করতে ভিন দেশে পারি দিয়েছেন করণ জোহরের এই নতুন খোঁজ। (সৌজন্যে ইন্সটাগ্রাম)
দুবাইয়ে পৌঁছে সমুদ্রের উত্তাপ বেশ খানিকটা বাড়িয়ে দিলেন চানকি পাণ্ডে কন্যা। বন্ধু দিয়া শ্রফের জন্মদিন সেলিব্রেট করেই দুবাইতে গিয়েছেন অনন্যা। ইন্সটাগ্রাম পোস্টে অভিনেত্রী লেখেন 'যতক্ষণ আমার সঙ্গে তুই আছিস, আমি জানি আমি ততক্ষণ হাসতে থাকব। শুভ জন্মদিন আমার রাজকুমারী, আমার সূর্যের কিরণ'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
2/8দুবাইয়ে পৌঁছে সমুদ্রের উত্তাপ বেশ খানিকটা বাড়িয়ে দিলেন চানকি পাণ্ডে কন্যা। বন্ধু দিয়া শ্রফের জন্মদিন সেলিব্রেট করেই দুবাইতে গিয়েছেন অনন্যা। ইন্সটাগ্রাম পোস্টে অভিনেত্রী লেখেন 'যতক্ষণ আমার সঙ্গে তুই আছিস, আমি জানি আমি ততক্ষণ হাসতে থাকব। শুভ জন্মদিন আমার রাজকুমারী, আমার সূর্যের কিরণ'। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
এদিন কালো স্লিট স্কার্টে এবং স্লিভলেস-ওয়ান শোল্ডার অফ টপে পাওয়া গেল অনন্যাকে। দুবাইয়ের বিচে অনন্যার রোদচশমা ছিল এক্কেবারে মানানসই। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
3/8এদিন কালো স্লিট স্কার্টে এবং স্লিভলেস-ওয়ান শোল্ডার অফ টপে পাওয়া গেল অনন্যাকে। দুবাইয়ের বিচে অনন্যার রোদচশমা ছিল এক্কেবারে মানানসই। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
সাত সমুন্দর পার... ছবির ক্যাপশন হিসাবে এমনটা লিখেছেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার খ্যাত তারকা। ছবিতে সাদা ফ্লোরাল শর্ট স্কার্ট এবং সাদা অফ শোল্ডার টপে আবেদনময়ী অবতারে ধরা দিয়েছেন অনন্যা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
4/8সাত সমুন্দর পার... ছবির ক্যাপশন হিসাবে এমনটা লিখেছেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার খ্যাত তারকা। ছবিতে সাদা ফ্লোরাল শর্ট স্কার্ট এবং সাদা অফ শোল্ডার টপে আবেদনময়ী অবতারে ধরা দিয়েছেন অনন্যা। (সৌজন্যে-ইন্সটাগ্রাম)
ছুটিতে গিয়ে একটু রিল্যাক্স মুডে ধরা দিলেন অনন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
5/8ছুটিতে গিয়ে একটু রিল্যাক্স মুডে ধরা দিলেন অনন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
ডায়েট ভুলে দুবাইতে শুধু খাওয়া-দাওয়া!  চকলেট পেস্ট্রি খাওয়ার সময় ফ্রেমবন্দি অনন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
6/8ডায়েট ভুলে দুবাইতে শুধু খাওয়া-দাওয়া! চকলেট পেস্ট্রি খাওয়ার সময় ফ্রেমবন্দি অনন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
পাপা কি পরী!  দুবাইয়ের সমুদ্র সৈকতে ফাঙ্কি লুকে বান্ধবীর সঙ্গে অনন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
7/8পাপা কি পরী! দুবাইয়ের সমুদ্র সৈকতে ফাঙ্কি লুকে বান্ধবীর সঙ্গে অনন্যা (সৌজন্যে-ইন্সটাগ্রাম স্টোরি)
ডান্স ফ্লোরে অনন্যা... পার্টি অল নাইট (সৌজন্যে- ইন্সটাগ্রাম স্টোরি)
8/8ডান্স ফ্লোরে অনন্যা... পার্টি অল নাইট (সৌজন্যে- ইন্সটাগ্রাম স্টোরি)
অন্য গ্যালারিগুলি