বাংলা নিউজ > ছবিঘর > Ananya Panday: মলদ্বীপের সৈকতে স্বপ্নের এনগেজমেন্ট, হবু বরের সঙ্গে অনন্যার বোনের অন্তরঙ্গ ছবি ভাইরাল

Ananya Panday: মলদ্বীপের সৈকতে স্বপ্নের এনগেজমেন্ট, হবু বরের সঙ্গে অনন্যার বোনের অন্তরঙ্গ ছবি ভাইরাল

  • বালির উপর লেখা ‘উইল ইউ ম্যারি মি?’ মলদ্বীপের সি বিচে স্বপ্নের বিয়ের প্রস্তাব পেলেন আলানা পাণ্ডে। আংটি বদল সারলেন বিদেশি প্রেমিকের সঙ্গে। 
নীল সমুদ্রের পারে সাদা বালির উপর লেখা ‘উইল ইউ ম্যারি মি?’  আঁকা রয়েছে বিরাট লাভ চিহ্ন। হাঁটু মুড়ে বসে আপনার মনের মানুষ, হাতে জ্বলজ্বল করছে হীরের আংটির বাক্স- এমন স্বপ্নের প্রেম প্রস্তাব পাওয়ার ভাগ্য কজনের হয়!
1/8নীল সমুদ্রের পারে সাদা বালির উপর লেখা ‘উইল ইউ ম্যারি মি?’  আঁকা রয়েছে বিরাট লাভ চিহ্ন। হাঁটু মুড়ে বসে আপনার মনের মানুষ, হাতে জ্বলজ্বল করছে হীরের আংটির বাক্স- এমন স্বপ্নের প্রেম প্রস্তাব পাওয়ার ভাগ্য কজনের হয়!
তাই অভিনেত্রী অনন্যা পাণ্ডের তুতো বোন আলানার বাগদানের এই মুহূর্ত দেখলে আপনার মনে একটু ঈর্ষা জাগতেই পারে! মলদ্বীপে প্রেমিক আইভরি ম্যাকক্রেভির সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন আলানা। সেখানেই পেলেন বিয়ের প্রস্তাব। 
2/8তাই অভিনেত্রী অনন্যা পাণ্ডের তুতো বোন আলানার বাগদানের এই মুহূর্ত দেখলে আপনার মনে একটু ঈর্ষা জাগতেই পারে! মলদ্বীপে প্রেমিক আইভরি ম্যাকক্রেভির সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন আলানা। সেখানেই পেলেন বিয়ের প্রস্তাব। 
এমন মিষ্টি সারপ্রাইজের জন্য রেডি ছিলেন না আলানা। তবে প্রেমিকের এই প্রস্তাব শুনে চটপট হ্যাঁ বলে দেন তিনি। 
3/8এমন মিষ্টি সারপ্রাইজের জন্য রেডি ছিলেন না আলানা। তবে প্রেমিকের এই প্রস্তাব শুনে চটপট হ্যাঁ বলে দেন তিনি। 
আংটি বদল সেরে পরস্পরের ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুমু খান দুজনে। সেই ছবি ইনস্টায় পোস্ট করে আলানা লিখেছেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার আগে পর্যন্ত আমি বুঝিনি পৃথিবীতে এমন কোনও মানুষ থাকতে পারে যাকে তুমি নিজের চেয়ে বেশি ভালোবাসবে। আমি আজ এই পৃথিবীর সবচেয়ে সূখী মানুষ’। 
4/8আংটি বদল সেরে পরস্পরের ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুমু খান দুজনে। সেই ছবি ইনস্টায় পোস্ট করে আলানা লিখেছেন, ‘তোমার সঙ্গে দেখা হওয়ার আগে পর্যন্ত আমি বুঝিনি পৃথিবীতে এমন কোনও মানুষ থাকতে পারে যাকে তুমি নিজের চেয়ে বেশি ভালোবাসবে। আমি আজ এই পৃথিবীর সবচেয়ে সূখী মানুষ’। 
আংটি বদল সেরে আবগে গদগদ আলানা। জলপরীর বেশে হাতের ২৪ ক্যারেটের হীরের আংটি ফ্লন্ট করছেন তিনি। মুখের হাসিও ততটাই উজ্জ্বল। 
5/8আংটি বদল সেরে আবগে গদগদ আলানা। জলপরীর বেশে হাতের ২৪ ক্যারেটের হীরের আংটি ফ্লন্ট করছেন তিনি। মুখের হাসিও ততটাই উজ্জ্বল। 
অভিনেত্রী অনন্যার কাকার মেয়ে আলানা। আলানা এবং আইভরি ম্যাকক্রেভি দুজনেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। দুজনই ইউটিউবে ট্রাভেল ব্লগ করেন। তাঁদের ওয়েবসাইটও ট্রাভেল সম্পর্কিত বিষয় নিয়ে চর্চা করা হয়। 
6/8অভিনেত্রী অনন্যার কাকার মেয়ে আলানা। আলানা এবং আইভরি ম্যাকক্রেভি দুজনেই সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। দুজনই ইউটিউবে ট্রাভেল ব্লগ করেন। তাঁদের ওয়েবসাইটও ট্রাভেল সম্পর্কিত বিষয় নিয়ে চর্চা করা হয়। 
নিন্দুকদের বাঁকা মন্তব্যকে পাত্তা দেননা আলানা। হামেশাই বিকিনিতে ছবি পোস্ট করে চমকে দেন তিনি। প্রেমিকের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তের ছবিও পোস্ট করেন নিয়মিত।  (ছবি-ইনস্টাগ্রাম)
7/8নিন্দুকদের বাঁকা মন্তব্যকে পাত্তা দেননা আলানা। হামেশাই বিকিনিতে ছবি পোস্ট করে চমকে দেন তিনি। প্রেমিকের সঙ্গে রোম্যান্টিক মুহূর্তের ছবিও পোস্ট করেন নিয়মিত।  (ছবি-ইনস্টাগ্রাম)
আলানার বাগদানের ভিডিয়ো পোস্ট করে মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন চাঙ্কি পাণ্ডের বৌদি ডায়ানা পাণ্ডে।(ছবি-ইনস্টাগ্রাম)
8/8আলানার বাগদানের ভিডিয়ো পোস্ট করে মেয়েকে শুভেচ্ছা জানিয়েছেন চাঙ্কি পাণ্ডের বৌদি ডায়ানা পাণ্ডে।(ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি