বাংলা নিউজ > ছবিঘর > নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, রইল সব ছবি

নীল-তৃণাকে আইবুড়ো ভাত খাওয়ালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, রইল সব ছবি

  • বন্ধু ও প্রিয় শিশুকে নিজেদের নতুন ফ্ল্যাটে আইবুড়ো ভাত খাওয়ালেন টলিউডের অপর লাভ বার্ডস অঙ্কুশ-ঐন্দ্রিলা।
আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। ৪ঠা ফেব্রুয়ারি এই তারকা জুটির বিয়ে।ভালোবাসার মাসেই সাত জনমের সম্পর্কে বাঁধা পড়বেন টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা- তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। আপতত চুটিয়ে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব চলছে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/7আর মাত্র কয়েকটা দিনের অপেক্ষা। ৪ঠা ফেব্রুয়ারি এই তারকা জুটির বিয়ে।ভালোবাসার মাসেই সাত জনমের সম্পর্কে বাঁধা পড়বেন টেলিভিশনের দুই জনপ্রিয় তারকা- তৃণা সাহা ও নীল ভট্টাচার্য। আপতত চুটিয়ে আইবুড়ো ভাত খাওয়ার পর্ব চলছে। (ছবি-ইনস্টাগ্রাম)
রবিবার নীল-তৃণা হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন বাড়িতে। সেখানেই পাত পেড়ে আইবুড়ো ভাত খেলেন দুজনে। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের নতুন পথচলার জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
2/7রবিবার নীল-তৃণা হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার নতুন বাড়িতে। সেখানেই পাত পেড়ে আইবুড়ো ভাত খেলেন দুজনে। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের নতুন পথচলার জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
এই ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, ‘প্রিয় বন্ধু ও আমাদের প্রিয় শিশুর আইবুড়ো ভাত, চিরকাল এইভাবেই ভালো থাক’। জবাবে তৃণা কমেন্ট বক্সে লেখেন- ‘আই লাভ ইউ..অনেক..’। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7এই ছবি শেয়ার করে ঐন্দ্রিলা লিখেছেন, ‘প্রিয় বন্ধু ও আমাদের প্রিয় শিশুর আইবুড়ো ভাত, চিরকাল এইভাবেই ভালো থাক’। জবাবে তৃণা কমেন্ট বক্সে লেখেন- ‘আই লাভ ইউ..অনেক..’। (ছবি-ইনস্টাগ্রাম)
নীল-তৃণার জন্য এলাহি আয়োজন করেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভাত, মাংস, মাছ. চিংড়ির মালাইকারি..কিছুই বাদ যায়নি। দই, মিষ্টি, চকোলেট ব্রাউনি… শেষপাতে মিষ্টি মুখ করবারও সবরকম বন্দোবস্ত ছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
4/7নীল-তৃণার জন্য এলাহি আয়োজন করেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। ভাত, মাংস, মাছ. চিংড়ির মালাইকারি..কিছুই বাদ যায়নি। দই, মিষ্টি, চকোলেট ব্রাউনি… শেষপাতে মিষ্টি মুখ করবারও সবরকম বন্দোবস্ত ছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। যদিও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল।
5/7নীল-তৃণার সম্পর্কের বয়স ১০ বছর। প্রথমবার এমবিএ ক্লাসের আলাপ দুজনের। নীলের জন্য বলা যায় লাভ অ্যাট ফাস্ট সাইট, অন্তত প্রথম দিনই তৃণাকে মনে ধরেছিল তাঁর। যদিও নীলকে নাকি ক্লাসে নোটিশই করেননি তৃণা। যদিও হবু স্ত্রীর মনে ঠিক জায়গা করে নিয়েছিলেন নীল।
ফেব্রুয়ারির ৪ তারিখ শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। এইদিন আবার অঙ্কুশের জন্মদিন। 
6/7ফেব্রুয়ারির ৪ তারিখ শহরের এক নামী ক্লাবে বসবে এই জুটির বিয়ের আসর, এরপর টলিউডের বন্ধুদের জন্য শানদার রিসেপশনের ব্যবস্থা থাকছে ১৪ ফেব্রুয়ারি ভ্যালেন্টাইন্স ডে-র দিন। এইদিন আবার অঙ্কুশের জন্মদিন। 
টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে এই বছরেই বিয়ের পর্বটা সেরে নিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলাও। নীল-তৃণার বিয়ের তারিখ তো পাকা, এখন এই জুটি কবে বিয়ের পিঁড়িতে বসে সেই প্রশ্নের উত্তরই খুঁজছেন সকলে। খবর মার্চ-এপ্রিলেই বসবে ‘ম্যাজিক’ জুটির শুভ পরিণয়ের আসর। 
7/7টলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছে এই বছরেই বিয়ের পর্বটা সেরে নিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলাও। নীল-তৃণার বিয়ের তারিখ তো পাকা, এখন এই জুটি কবে বিয়ের পিঁড়িতে বসে সেই প্রশ্নের উত্তরই খুঁজছেন সকলে। খবর মার্চ-এপ্রিলেই বসবে ‘ম্যাজিক’ জুটির শুভ পরিণয়ের আসর। 
অন্য গ্যালারিগুলি