বাংলা নিউজ > ছবিঘর > ২৯ বছর আগের বেবিমুনের ছবি শেয়ার করলেন নস্টালজিক অনিল কাপুর!

২৯ বছর আগের বেবিমুনের ছবি শেয়ার করলেন নস্টালজিক অনিল কাপুর!

শ্যুটিংয়ে ব্যস্ত অনিল এক মুহূর্তও কাছছাড়া করেননি ... more

বলিউডের অন্যতম এভারগ্রিন হিরো অনিল কাপুর। বয়স বলছে ৬৩-র গন্ডি পার করে ফেলেছেন এই জক্কাস তারকা। তবে তা বোঝা সত্যি দায়! এই বয়সেও অন্যতম ফিট অভিনেতা তিনি। মে মাসেই বিবাহিত জীবনের ৩৬ বছর পার করে ফেলেছেন অনিল-সুনীতা। বি-টাউনের অন্যতম চর্চিত দম্পতি তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7বলিউডের অন্যতম এভারগ্রিন হিরো অনিল কাপুর। বয়স বলছে ৬৩-র গন্ডি পার করে ফেলেছেন এই জক্কাস তারকা। তবে তা বোঝা সত্যি দায়! এই বয়সেও অন্যতম ফিট অভিনেতা তিনি। মে মাসেই বিবাহিত জীবনের ৩৬ বছর পার করে ফেলেছেন অনিল-সুনীতা। বি-টাউনের অন্যতম চর্চিত দম্পতি তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম) 
চার দশকেরও বেশি দীর্ঘ অনিলের ফিল্মি কেরিয়ার। ৪১ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন মিস্টার ইন্ডিয়া। তাঁর পেশাদারিত্বের তারিফ নিন্দুকেরাও করতে বাধ্য। সম্প্রতি নিজের বেবিমুনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনিল কাপুর। (ছবি-ইনস্টা্গ্রাম) 
2/7চার দশকেরও বেশি দীর্ঘ অনিলের ফিল্মি কেরিয়ার। ৪১ বছর ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন মিস্টার ইন্ডিয়া। তাঁর পেশাদারিত্বের তারিফ নিন্দুকেরাও করতে বাধ্য। সম্প্রতি নিজের বেবিমুনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অনিল কাপুর। (ছবি-ইনস্টা্গ্রাম) 
১৯৯১ মুক্তি পেয়েছিল অনিল-শ্রীদেবী জুটির ‘লমহে’ ছবি। ২৯ বছর পূর্ণ করল এই ফিল্ম। যার সম্পর্কে একটি অজানা তথ্য ইনস্টাগ্রামে শেয়ার করেন অনিল। তিনি জানান লন্ডনে এই ছবির শ্যুটিংয়ে সঙ্গে গিয়েছিলেন স্ত্রী সুনীতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7১৯৯১ মুক্তি পেয়েছিল অনিল-শ্রীদেবী জুটির ‘লমহে’ ছবি। ২৯ বছর পূর্ণ করল এই ফিল্ম। যার সম্পর্কে একটি অজানা তথ্য ইনস্টাগ্রামে শেয়ার করেন অনিল। তিনি জানান লন্ডনে এই ছবির শ্যুটিংয়ে সঙ্গে গিয়েছিলেন স্ত্রী সুনীতা। (ছবি-ইনস্টাগ্রাম) 
বলিউডের অন্যতম সুখী দম্পতি হিসাবে পরিচিত অনিল-সুনীতা। তাঁদের তিন সন্তান- রীহা, সোনাম এবং হর্ষবর্ধন কাপুর। হর্ষবর্ধনের জন্মের ঠিক আগেই সুনীতাকে সঙ্গে নিয়ে লমহের শ্যুটিংয়ে লন্ডন পৌঁছেছিলেন অনিল। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7বলিউডের অন্যতম সুখী দম্পতি হিসাবে পরিচিত অনিল-সুনীতা। তাঁদের তিন সন্তান- রীহা, সোনাম এবং হর্ষবর্ধন কাপুর। হর্ষবর্ধনের জন্মের ঠিক আগেই সুনীতাকে সঙ্গে নিয়ে লমহের শ্যুটিংয়ে লন্ডন পৌঁছেছিলেন অনিল। (ছবি-ইনস্টাগ্রাম) 
বাবা এবং দিদি সোনমের পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই পা রেখেছে অনিল কাপুর ও সুনীতা কাপুরের কনিষ্ঠ সন্তান হর্ষবর্ধন। মিরজিয়া দিয়ে শুরু হয়েছিল তাঁর বলিউড সফর, এরপর ভাবেশ যোশি সুপারহিরোতেও দেখা মিলেছে তাঁর। বাঁ দিকের ছবিতে মায়ের কোলে ছোট্ট হর্ষবর্ধন। (ছবি-ইনস্টাগ্রাম) 
5/7বাবা এবং দিদি সোনমের পদচিহ্ন অনুসরণ করে বলিউডেই পা রেখেছে অনিল কাপুর ও সুনীতা কাপুরের কনিষ্ঠ সন্তান হর্ষবর্ধন। মিরজিয়া দিয়ে শুরু হয়েছিল তাঁর বলিউড সফর, এরপর ভাবেশ যোশি সুপারহিরোতেও দেখা মিলেছে তাঁর। বাঁ দিকের ছবিতে মায়ের কোলে ছোট্ট হর্ষবর্ধন। (ছবি-ইনস্টাগ্রাম) 
অনিল কাপুরের শেয়ার করে বেবিমুনের এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন বলিউডি বন্ধুরা। সোনাম কাপুর ছবির কমেন্ট বক্সে লিখেছেন- ‘তোমাদেরকে আমি খুব বেশি করে মিস করছি’। আপতত স্বামীর সঙ্গে লন্ডনে রয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
6/7অনিল কাপুরের শেয়ার করে বেবিমুনের এই ছবিতে ভালোবাসা উজাড় করে দিয়েছেন বলিউডি বন্ধুরা। সোনাম কাপুর ছবির কমেন্ট বক্সে লিখেছেন- ‘তোমাদেরকে আমি খুব বেশি করে মিস করছি’। আপতত স্বামীর সঙ্গে লন্ডনে রয়েছেন নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম) 
একফ্রেমে অনিল-সুনীতার তিন সন্তান- রীহা, হর্ষবর্ধন ও সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7একফ্রেমে অনিল-সুনীতার তিন সন্তান- রীহা, হর্ষবর্ধন ও সোনম। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি