HT বাংলা থেকে সেরা খবর পড়ার জন্য ‘অনুমতি’ বিকল্প বেছে নিন
বাংলা নিউজ > ছবিঘর > Anju Returns to India: মোহভঙ্গ নাকি? প্রেমের টানে পাকিস্তানে পাড়ি দেওয়া গৃহবধূ অঞ্জু ফিরলেন দেশে

Anju Returns to India: মোহভঙ্গ নাকি? প্রেমের টানে পাকিস্তানে পাড়ি দেওয়া গৃহবধূ অঞ্জু ফিরলেন দেশে

1/4 রাজস্থানে কাটছিল তাঁর বিবাহিত জীবন। এরপর ফেসবুকে পাকিস্তানের বাসিন্দা নাসিরুল্লাহর সঙ্গে পরিচিতি। সেই পরিচিতি গড়ায় প্রেমে। যার টানে দেশ, স্বামী, সন্তানদের ছেড়ে পাকিস্তানে গিয়েছিলেন অঞ্জু রাফায়েল। তিনি বুধবার ফিরলেন দেশে। ৩৪ বছরের অঞ্জু দেশে ফিরেছেন তাঁর সন্তানদের সঙ্গে দেখা করতে। এমনই দাবি সূত্রের। (FILE Image)
2/4 দেশে ফিরেই অঞ্জু বলছেন, ‘আমি খুশি। আমার আর কিছু বলার নেই।’ বুধবার তিনি ওয়াঘা সীমান্ত পাপর করে পাকিস্তান থেকে ভারতে এসেছেন। তারপর তাঁকে পিএসএফ জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যায়। তাঁকে পরে দিল্লিতে পরবর্তী পর্যায়ের জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হতে পারে বলে খবর। 
3/4 এর আগে ফেসবুকে আলাপ হওয়া পাকিস্তানের নাসিরুল্লাহর সঙ্গে প্রেমে পড়েন অঞ্জু। পাকিস্তানের খাইবার পাখতুনখোয়ার বাসিন্দা নাসিরুল্লাহকে বিয়ের পর ধর্ম পরিবর্তন করেন অঞ্জু। যাঁর বর্তমান পরিচিতি ফতিমা হিসাবে। এর আগে অরবিন্দ কুমারের সঙ্গে ১০ বছরের দাম্পত্য জীবন কাটে অঞ্জুর। তাঁদের দুই সন্তান রয়েছে। রয়েছে ১৫ বছরের মেয়ে, ৬ বছরের সন্তান। 
4/4 এর আগেই শোনা গিয়েছিল, অঞ্জু ফিরে আসছেন দেশে। তবে জানা যায়, শুধু সন্তানদের সঙ্গে দেখা করার জন্যই তিনি দেশে ফিরছেন। এদিকে, রাজস্থান পুলিশ সূত্রের খবর, অঞ্জু সেরাজ্যে পা রাখলেই তাঁর স্বামী অরবিন্দ ও অঞ্জুকে একসঙ্গে বসিয়ে করা হবে জেরা। এর আগে পাকিস্তানের সরকারের কাছ থেকে ‘নো অবজেকশন’ বা আপত্তি না থাকা সংক্রান্ত নথি নিয়েই ভারতে অঞ্জু আসছেন বলে জানিয়েছিলেন তাঁর স্বামী নাসিরুল্লাহ। তারপরই বুধবার রাজস্থানে আসেন অঞ্জু।  (PTI Photo)

আরও ছবি