বাংলা নিউজ > ছবিঘর > হবু বরের জন্য করবা চৌথের ব্রত রাখলেন অঙ্কিতা, সুশান্তের কথা মনে করাল অনুরাগীরা

হবু বরের জন্য করবা চৌথের ব্রত রাখলেন অঙ্কিতা, সুশান্তের কথা মনে করাল অনুরাগীরা

  • একটা সময় সুশান্তের জন্য করবা চৌথের ব্রত রাখতেন অঙ্কিতা, এখন অভিনেত্রী তাঁর ‘সোলমেট’ ভিকির জন্য রাখলেন এই ব্রত। 
মরাঠি মুলগি অঙ্কিতা লোখান্ডে হামেশাই দেশি অবতারে চমকে দেন অনুরাগীদের।আর করবা চৌথের দিন একদম সাবেকি সাজে ধরা দিলেন মোহময়ী অঙ্কিতা। তবে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকার করবা চৌথ পালন ঘিরে নানান মুনির নানা মত। (ছবি-ইনস্টাগ্রাম)
1/9মরাঠি মুলগি অঙ্কিতা লোখান্ডে হামেশাই দেশি অবতারে চমকে দেন অনুরাগীদের।আর করবা চৌথের দিন একদম সাবেকি সাজে ধরা দিলেন মোহময়ী অঙ্কিতা। তবে সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন প্রেমিকার করবা চৌথ পালন ঘিরে নানান মুনির নানা মত। (ছবি-ইনস্টাগ্রাম)
হবু বর ভিকি জৈনের জন্যই এদিন করবা চৌথের ব্রত রেখেছিলেন অঙ্কিতা। লাল শাড়িতে অপ্সরার বেশে দ্যুতি ছড়ালেন অঙ্কিতা লোখান্ডে।সঙ্গে নায়িকার গলার লাল চোকার যেন সৌন্দর্যকে আরও কয়েকগুন বাড়িয়ে দিল। (ছবি-ইনস্টাগ্রাম)
2/9হবু বর ভিকি জৈনের জন্যই এদিন করবা চৌথের ব্রত রেখেছিলেন অঙ্কিতা। লাল শাড়িতে অপ্সরার বেশে দ্যুতি ছড়ালেন অঙ্কিতা লোখান্ডে।সঙ্গে নায়িকার গলার লাল চোকার যেন সৌন্দর্যকে আরও কয়েকগুন বাড়িয়ে দিল। (ছবি-ইনস্টাগ্রাম)
করবা চৌথ সেলিব্রেশনের ফাঁকে একগুচ্ছ ছবি পোস্ট করে, ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন- ‘সকল নারীদের উদ্দেশে জানাই করবা চৌথের শুভেচ্ছা’। সঙ্গে একটি ভিডিয়ো বার্তাও পোস্ট করেন অঙ্কিতা, যেখানে বলেন- সকলকে করওয়া চৌথের শুভেচ্ছা খুব ভালো করে পুজো করুন। স্বামীকে ভালোবাসায় ভরিয়ে দিন'। (ছবি-ইনস্টাগ্রাম)
3/9করবা চৌথ সেলিব্রেশনের ফাঁকে একগুচ্ছ ছবি পোস্ট করে, ক্যাপশনে অঙ্কিতা লিখেছেন- ‘সকল নারীদের উদ্দেশে জানাই করবা চৌথের শুভেচ্ছা’। সঙ্গে একটি ভিডিয়ো বার্তাও পোস্ট করেন অঙ্কিতা, যেখানে বলেন- সকলকে করওয়া চৌথের শুভেচ্ছা খুব ভালো করে পুজো করুন। স্বামীকে ভালোবাসায় ভরিয়ে দিন'। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতার পোস্ট দেখে সুশান্ত ভক্তদের অনেকে লিখেছেন- ‘আপনাকে দেখলে সুশান্তের কথা আরও বেশি করে মনে পড়ে, কেউ লিখেছে-’আশা করি আগামী জনমে তুমি আর সুশান্ত একসঙ্গে খাকবে'। (ছবি-ইনস্টাগ্রাম)
4/9অঙ্কিতার পোস্ট দেখে সুশান্ত ভক্তদের অনেকে লিখেছেন- ‘আপনাকে দেখলে সুশান্তের কথা আরও বেশি করে মনে পড়ে, কেউ লিখেছে-’আশা করি আগামী জনমে তুমি আর সুশান্ত একসঙ্গে খাকবে'। (ছবি-ইনস্টাগ্রাম)
তবে ইনস্টাগ্রাম জুরে যে শুধু পজেটিভি কমেন্ট তা নয়, অনেকেই লিখেছেন- আপনাকে দেখে মনেই হচ্ছে না সুশান্তের চলে যাওয়া নিয়ে আপনি দুঃখিত। তবে অনেকেই অঙ্কিতার পাশে দাঁড়িয়ে বলেছেন- মনের ভিতর আপনি কষ্টটা লুকিয়ে রাখেন আমরা জানি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/9তবে ইনস্টাগ্রাম জুরে যে শুধু পজেটিভি কমেন্ট তা নয়, অনেকেই লিখেছেন- আপনাকে দেখে মনেই হচ্ছে না সুশান্তের চলে যাওয়া নিয়ে আপনি দুঃখিত। তবে অনেকেই অঙ্কিতার পাশে দাঁড়িয়ে বলেছেন- মনের ভিতর আপনি কষ্টটা লুকিয়ে রাখেন আমরা জানি। (ছবি-ইনস্টাগ্রাম)
সুশান্ত ভক্তদের প্রতিক্রিয়া। 
6/9সুশান্ত ভক্তদের প্রতিক্রিয়া। 
সুশান্তের সঙ্গে ব্রেক-আপের বছর খানেক পর থেকে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা তাঁরা মেনেও নিয়েছেন আগেই। দুদিন আগেই নিজের ‘সোলমেট’ ভিকি জৈনকে নিজের ‘সাপোর্ট সিস্টেম’ বলে উল্লেখ করে ক্ষমা প্রার্থনা করলেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর পর অযাচিত কারণে সব মহল থেকে যেভাবে আক্রমণ করা হয়েছে ভিকিকে তাতে ক্ষমাপ্রার্থী অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
7/9সুশান্তের সঙ্গে ব্রেক-আপের বছর খানেক পর থেকে ব্যবসায়ী ভিকি জৈনের সঙ্গে প্রেম সম্পর্কে আবদ্ধ অঙ্কিতা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা তাঁরা মেনেও নিয়েছেন আগেই। দুদিন আগেই নিজের ‘সোলমেট’ ভিকি জৈনকে নিজের ‘সাপোর্ট সিস্টেম’ বলে উল্লেখ করে ক্ষমা প্রার্থনা করলেন অঙ্কিতা। সুশান্তের মৃত্যুর পর অযাচিত কারণে সব মহল থেকে যেভাবে আক্রমণ করা হয়েছে ভিকিকে তাতে ক্ষমাপ্রার্থী অঙ্কিতা। (ছবি-ইনস্টাগ্রাম)
অঙ্কিতা লেখেন- 'আমার কাছে কোনও শব্দ নেই তোমার জন্য আমার অনুভূতির ব্যক্ত করবার জন্য। একটা জিনিস যেটা আমার মাথায় আসে আমাদের দুজনকে একসঙ্গে দেখলে সেটা হল আমি ভগবানের কাছে কৃতজ্ঞ তোমাকে আমার বন্ধু,পার্টনার,সোলমেট হিসাবে এই পৃথিবীতে পাঠানোর জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
8/9অঙ্কিতা লেখেন- 'আমার কাছে কোনও শব্দ নেই তোমার জন্য আমার অনুভূতির ব্যক্ত করবার জন্য। একটা জিনিস যেটা আমার মাথায় আসে আমাদের দুজনকে একসঙ্গে দেখলে সেটা হল আমি ভগবানের কাছে কৃতজ্ঞ তোমাকে আমার বন্ধু,পার্টনার,সোলমেট হিসাবে এই পৃথিবীতে পাঠানোর জন্য। (ছবি-ইনস্টাগ্রাম)
সূত্রের খবর সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগেই নাকি ভিকির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অঙ্কিতা। যদিও এই নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা সারেননি নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
9/9সূত্রের খবর সুশান্তের মৃত্যুর দিন কয়েক আগেই নাকি ভিকির সঙ্গে বাগদান সেরে ফেলেছেন অঙ্কিতা। যদিও এই নিয়ে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা সারেননি নায়িকা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি