বাংলা নিউজ > ছবিঘর > হবু বরের সঙ্গে বরফ খেলায় মত্ত অঙ্কিতা, ছবি দেখে খুশি নয় সুশান্ত ভক্তরা!

হবু বরের সঙ্গে বরফ খেলায় মত্ত অঙ্কিতা, ছবি দেখে খুশি নয় সুশান্ত ভক্তরা!

  • হবু বর ভিকি জৈনের সঙ্গে বরফের দেশে অঙ্কিতার ছবি দেখে সামাজিক মাধ্যমে ক্ষোভ উগড়ে দেন সুশান্ত ভক্তরা। 
বরফ নিয়ে খেলায় মত্ত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ছবি পোস্ট করলেন সামাজিক মাধ্যমে। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
1/10বরফ নিয়ে খেলায় মত্ত অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে। প্রেমিক ভিকি জৈনের সঙ্গে ছবি পোস্ট করলেন সামাজিক মাধ্যমে। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
বরফের যেতে উড়ে যেতে মন করছে অঙ্কিতার। হবু বর ভিকি জৈনের সঙ্গে পুরনো ছবি পোস্ট করলেন অভিনেত্রী। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
2/10বরফের যেতে উড়ে যেতে মন করছে অঙ্কিতার। হবু বর ভিকি জৈনের সঙ্গে পুরনো ছবি পোস্ট করলেন অভিনেত্রী। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
ছবিতে শীত পোশাকে দেখা যাচ্ছে অঙ্কিতা-ভিকিকে। ছবিগুলো পোস্ট করে অঙ্কিতা লিখেছেন, ‘আবারও যাবে নাকি..???’ ' ট্যাগ করেছেন ভিকিকেও। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
3/10ছবিতে শীত পোশাকে দেখা যাচ্ছে অঙ্কিতা-ভিকিকে। ছবিগুলো পোস্ট করে অঙ্কিতা লিখেছেন, ‘আবারও যাবে নাকি..???’ ' ট্যাগ করেছেন ভিকিকেও। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
ঠাণ্ডার দেশে বরফের আমেজকে বেশ উপভোগ করতে দেখা গেছে প্রেমিক যুগলকে। পাহাড়ে বরফের মধ‍্যে জিন্স, জ‍্যাকেট পরে চুটিয়ে আনন্দ করতে দেখা গিয়েছে অঙ্কিতা ও ভিকিকে। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
4/10ঠাণ্ডার দেশে বরফের আমেজকে বেশ উপভোগ করতে দেখা গেছে প্রেমিক যুগলকে। পাহাড়ে বরফের মধ‍্যে জিন্স, জ‍্যাকেট পরে চুটিয়ে আনন্দ করতে দেখা গিয়েছে অঙ্কিতা ও ভিকিকে। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
হবু বরের সঙ্গে পাহাড়ে প্রেমালাপ করতে দেখা যায় অঙ্কিতাকে। তবে অঙ্কিতার এমন ছবি দেখে কমেন্টে ক্ষোভ উগড়ে দেন সুশান্ত ভক্তরা। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
5/10হবু বরের সঙ্গে পাহাড়ে প্রেমালাপ করতে দেখা যায় অঙ্কিতাকে। তবে অঙ্কিতার এমন ছবি দেখে কমেন্টে ক্ষোভ উগড়ে দেন সুশান্ত ভক্তরা। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
সুশান্তের মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ পাঁচ মাস। অন‍্যান‍্যদের মতো অঙ্কিতাও প্রাক্তনের স্মৃতি ভুলে বর্তমানের সঙ্গে স্বাভাবিক জীবনে ফিরেছেন। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
6/10সুশান্তের মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ পাঁচ মাস। অন‍্যান‍্যদের মতো অঙ্কিতাও প্রাক্তনের স্মৃতি ভুলে বর্তমানের সঙ্গে স্বাভাবিক জীবনে ফিরেছেন। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
বরফের দেশে সুন্দর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করেছেন তাঁরা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর অঙ্কিতার জীবনে আসে ভিকি জৈন। ভিকিকে ঘিরে ফের বাঁচতে শুরু করেন অঙ্কিতা। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
7/10বরফের দেশে সুন্দর মুহূর্তগুলো ক্যামেরাবন্দি করেছেন তাঁরা। সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর অঙ্কিতার জীবনে আসে ভিকি জৈন। ভিকিকে ঘিরে ফের বাঁচতে শুরু করেন অঙ্কিতা। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
কিছুদিন আগে সুশান্তের স্মৃতিতে একটি ভিডিয়ো সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন অঙ্কিতা। জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০র জন‍্য এই নাচ প্র‍্যাকটিসের সেই ভিডিয়ো। নাচের মাধ্যমে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জ্ঞাপনের কথা জানান তিনি। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
8/10কিছুদিন আগে সুশান্তের স্মৃতিতে একটি ভিডিয়ো সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন অঙ্কিতা। জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০র জন‍্য এই নাচ প্র‍্যাকটিসের সেই ভিডিয়ো। নাচের মাধ্যমে প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধা জ্ঞাপনের কথা জানান তিনি। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী। ‘মণিকর্ণিকা’ ছবিতে নিজের অভিনীত চরিত্র ঝলকারি বাঈয়ের কিছু ছবি শেয়ার করেন অঙ্কিতা। ছবিতে তাঁর চরিত্র, রানি লক্ষ্মীবাঈয়ের ছদ্মবেশে তিনি যুদ্ধক্ষেত্রে যেতেন। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
9/10বলিউডে পা রাখতে চলেছেন অভিনেত্রী। ‘মণিকর্ণিকা’ ছবিতে নিজের অভিনীত চরিত্র ঝলকারি বাঈয়ের কিছু ছবি শেয়ার করেন অঙ্কিতা। ছবিতে তাঁর চরিত্র, রানি লক্ষ্মীবাঈয়ের ছদ্মবেশে তিনি যুদ্ধক্ষেত্রে যেতেন। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
সব ভুলে ভিকি জৈনের সঙ্গে ধীরে ধীরে পথ চলতে শুরু করছেন অঙ্কিতা লোখান্ডে। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
10/10সব ভুলে ভিকি জৈনের সঙ্গে ধীরে ধীরে পথ চলতে শুরু করছেন অঙ্কিতা লোখান্ডে। (ছবি- @lokhandeankita ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি