বাংলা নিউজ > ছবিঘর > সুন্দরী ‘সতীন’ ঘরে আনল অঙ্কুশ! তবুও দু'হাত খুলে স্বাগত জানালেন ঐন্দ্রিলা

সুন্দরী ‘সতীন’ ঘরে আনল অঙ্কুশ! তবুও দু'হাত খুলে স্বাগত জানালেন ঐন্দ্রিলা

  • ‘দীর্ঘ অপেক্ষার পর সে পরিবারের অংশ হতে চলেছে’, দিন কয়েক আগে অঙ্কুশের সোশ্যাল মিডিয়া পোস্ট জল্পনা বাড়িয়েছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়ের।
  • মঙ্গলবার জানা গেল ঐন্দ্রিলা নয় বরং তাঁর ‘সতীন’কে ঘরে আনলেন অঙ্কুশ!
‘দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে’, দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়া পোস্টে এ কথা লিখেছিলেন অঙ্কুশ। যা দেখে অনেকেই ভেবেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার এক দশক পুরোনো প্রেম বোধহয় এবার পরিণতি পাচ্ছে। বিয়ের জল্পনা বাড়িয়ে ঐন্দ্রিলার ‘সতীন’কে ঘরে তুললেন অঙ্কুশ। 
1/8‘দীর্ঘ অপেক্ষার পর অবশেষে সে আমাদের পরিবারের অংশ হতে চলেছে’, দিন কয়েক আগে সোশ্যাল মিডিয়া পোস্টে এ কথা লিখেছিলেন অঙ্কুশ। যা দেখে অনেকেই ভেবেছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলার এক দশক পুরোনো প্রেম বোধহয় এবার পরিণতি পাচ্ছে। বিয়ের জল্পনা বাড়িয়ে ঐন্দ্রিলার ‘সতীন’কে ঘরে তুললেন অঙ্কুশ। 
‘সে’ কে? সেই রহস্য থেকে অঙ্কুশ পর্দা তুললেন মঙ্গলবার দুপুরে। ‘বিউটিফুল’-এর একগুচ্ছ ছবি শেয়ার করে তাঁকে বাড়িতে স্বাগত জানালেন অঙ্কুশ। অভিনেতার এই স্বপ্নসুন্দরী আর কেউ নয়, তাঁর নতুন গাড়ি। তবে যে সে গাড়ি নয়, বি এম ডব্লু গ্রেড ৪। 
2/8‘সে’ কে? সেই রহস্য থেকে অঙ্কুশ পর্দা তুললেন মঙ্গলবার দুপুরে। ‘বিউটিফুল’-এর একগুচ্ছ ছবি শেয়ার করে তাঁকে বাড়িতে স্বাগত জানালেন অঙ্কুশ। অভিনেতার এই স্বপ্নসুন্দরী আর কেউ নয়, তাঁর নতুন গাড়ি। তবে যে সে গাড়ি নয়, বি এম ডব্লু গ্রেড ৪। 
দীর্ঘদিন ধরে এই বিলাসবহুল গাড়িটি কেনবার স্বপ্ন ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার। অভিনেত্রী জানিয়েছেন, ‘অঙ্কুশ গাড়িটি কিনল, কিন্তু রং এবং মডেল আমার পছন্দের’। এই গাড়ি কিনতে মোটা টাকা গ্যাঁটগচ্ছা গিয়েছে অঙ্কুশের। 
3/8দীর্ঘদিন ধরে এই বিলাসবহুল গাড়িটি কেনবার স্বপ্ন ছিল অঙ্কুশ-ঐন্দ্রিলার। অভিনেত্রী জানিয়েছেন, ‘অঙ্কুশ গাড়িটি কিনল, কিন্তু রং এবং মডেল আমার পছন্দের’। এই গাড়ি কিনতে মোটা টাকা গ্যাঁটগচ্ছা গিয়েছে অঙ্কুশের। 
গ্লেশিয়ার সিলভার রঙা এই গাড়ির বাজারমূল্য প্রায় ১ কোটি টাকা! নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লিখেছেন, ‘অবশেষে সে এসে গেল! বাড়িতে স্বাগত সুন্দরী। আর সেই সমস্ত শুভাকাঙ্খী যারা শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁদের জানিয়ে রাখি আমাদের বিয়েটাও শীঘ্রই হবে… অনেক ভালোবাসা সকলকে’। (ছবি-ফেসবুক)
4/8গ্লেশিয়ার সিলভার রঙা এই গাড়ির বাজারমূল্য প্রায় ১ কোটি টাকা! নিজের সোশ্যাল মিডিয়া পোস্টে অঙ্কুশ লিখেছেন, ‘অবশেষে সে এসে গেল! বাড়িতে স্বাগত সুন্দরী। আর সেই সমস্ত শুভাকাঙ্খী যারা শুভেচ্ছা জানিয়েছিলেন তাঁদের জানিয়ে রাখি আমাদের বিয়েটাও শীঘ্রই হবে… অনেক ভালোবাসা সকলকে’। (ছবি-ফেসবুক)
এই কোটি টাকা মূল্যের সুন্দরীকে ঘরে আনতে সপরিবারে হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অভিনেতার বাবা-মা, ঐন্দ্রিলার মা ছাড়াও দেখা মিলল জুটির BFF বিক্রম চট্টোপাধ্যায়ের। 
5/8এই কোটি টাকা মূল্যের সুন্দরীকে ঘরে আনতে সপরিবারে হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অভিনেতার বাবা-মা, ঐন্দ্রিলার মা ছাড়াও দেখা মিলল জুটির BFF বিক্রম চট্টোপাধ্যায়ের। 
সতীনকে স্বাগত জানিয়েছে উচ্ছ্বসিত ঐন্দ্রিলাও। তিনি ফেসবুকের দেওয়ালে লেখেন, 'আমার সতীন এইমাত্র এল আর আমি দু হাত খুলে তাকে স্বাগত জানাচ্ছি'। (ছবি-ফেসবুক)
6/8সতীনকে স্বাগত জানিয়েছে উচ্ছ্বসিত ঐন্দ্রিলাও। তিনি ফেসবুকের দেওয়ালে লেখেন, 'আমার সতীন এইমাত্র এল আর আমি দু হাত খুলে তাকে স্বাগত জানাচ্ছি'। (ছবি-ফেসবুক)
সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। তৃণা সাহা তো প্রকাশ্যেই পার্টির আবদার করে বসেছেন। (ছবি-ফেসবুক)
7/8সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছার বন্যা অঙ্কুশ-ঐন্দ্রিলাকে। তৃণা সাহা তো প্রকাশ্যেই পার্টির আবদার করে বসেছেন। (ছবি-ফেসবুক)
নতুন গাড়িতে চড়ে হাসিমুখে পোজ দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, তবে এখনই পার্টি করবার মতো অবস্থা নেই তাঁদের। এক সাক্ষাত্কারে ঐন্দ্রিলা জানিয়েছেন. ‘আমার আর অঙ্কুশের দু’জনেরই খুব জ্বর। ওকে শুট ক্যান্সেল করতে হল, আমাকে লুক টেস্ট’। আপতত সুন্দরী 'সতীন'কে নিয়ে ঘরবন্দী ঐন্দ্রিলা।
8/8নতুন গাড়িতে চড়ে হাসিমুখে পোজ দিচ্ছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, তবে এখনই পার্টি করবার মতো অবস্থা নেই তাঁদের। এক সাক্ষাত্কারে ঐন্দ্রিলা জানিয়েছেন. ‘আমার আর অঙ্কুশের দু’জনেরই খুব জ্বর। ওকে শুট ক্যান্সেল করতে হল, আমাকে লুক টেস্ট’। আপতত সুন্দরী 'সতীন'কে নিয়ে ঘরবন্দী ঐন্দ্রিলা।
অন্য গ্যালারিগুলি