বাংলা নিউজ > ছবিঘর > পেট পুজো আর প্রিয় মানুষদের সঙ্গে আড্ডা, যেভাবে কাটল অঙ্কুশ-ঐন্দ্রিলার বিজয়া দশমী

পেট পুজো আর প্রিয় মানুষদের সঙ্গে আড্ডা, যেভাবে কাটল অঙ্কুশ-ঐন্দ্রিলার বিজয়া দশমী

  • দশমীর দিন বন্ধু অনীক ধরের বাড়ির পুজোয় হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। এরপর রাতে শহরের পাঁচতারা হোটেলে চলল পেটপুজো। 
দেখতে দেখতে পুজো শেষ। মা দুর্গা পাড়ি দিয়েছেন কৈলাসের পথে। করোনা আবহে এবছর উত্সবের বহর কম হলেও প্রিয় মানুষদের সঙ্গেই পুজোটা কাটালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দশমীর দিনও বন্ধুদের সঙ্গে মেতে উঠলেন পুজোর আনন্দে। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6দেখতে দেখতে পুজো শেষ। মা দুর্গা পাড়ি দিয়েছেন কৈলাসের পথে। করোনা আবহে এবছর উত্সবের বহর কম হলেও প্রিয় মানুষদের সঙ্গেই পুজোটা কাটালেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। দশমীর দিনও বন্ধুদের সঙ্গে মেতে উঠলেন পুজোর আনন্দে। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন বন্ধু অনীক ধরের বাড়ির পুজোয় শামিল হলেেন টলিউডের এই কিউট কপল। সেখানেই যোগ দিলেন সিঁদুর খেলায়। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়ে ঐন্দ্রিলা লেখেন- ‘ভালোবাসার মানুষগুলোর সঙ্গে সময় কাটান’। (ছবি-ইনস্টাগ্রাম)
2/6এদিন বন্ধু অনীক ধরের বাড়ির পুজোয় শামিল হলেেন টলিউডের এই কিউট কপল। সেখানেই যোগ দিলেন সিঁদুর খেলায়। এই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে নিয়ে ঐন্দ্রিলা লেখেন- ‘ভালোবাসার মানুষগুলোর সঙ্গে সময় কাটান’। (ছবি-ইনস্টাগ্রাম)
দশমীর দিন দুজনেই সেজেছিলেন সাবেকি পোশাকে। নীল রঙা প্লিটেড বন্ধগলায় পাওয়া গেল অঙ্কুশকে, অন্যদিকে কালো ফ্লোরাল প্রিন্টেট শাড়িতে সেজেছিলেন ঐন্দ্রিলা। সঙ্গে গোলাপি ব্লাউজ তাঁর লুককে আরও মোহময়ী করে তুলেছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6দশমীর দিন দুজনেই সেজেছিলেন সাবেকি পোশাকে। নীল রঙা প্লিটেড বন্ধগলায় পাওয়া গেল অঙ্কুশকে, অন্যদিকে কালো ফ্লোরাল প্রিন্টেট শাড়িতে সেজেছিলেন ঐন্দ্রিলা। সঙ্গে গোলাপি ব্লাউজ তাঁর লুককে আরও মোহময়ী করে তুলেছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
এবছর করোনা আবহেও অনীকের বাড়ির পুজোয় অন্য বছরের মতো হাজির হতে ভোলেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা। খুশিতে ডগমগ হয়ে এদিন ইনস্টাগ্রামে দুই বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে অনীক লেখেন- ‘তোদের সুন্দর মন সবসময় এইভাবেই আনন্দে ভরে উঠুক’। (ছবি-ইনস্টাগ্রাম)
4/6এবছর করোনা আবহেও অনীকের বাড়ির পুজোয় অন্য বছরের মতো হাজির হতে ভোলেননি অঙ্কুশ-ঐন্দ্রিলা। খুশিতে ডগমগ হয়ে এদিন ইনস্টাগ্রামে দুই বন্ধুর সঙ্গে ছবি পোস্ট করে অনীক লেখেন- ‘তোদের সুন্দর মন সবসময় এইভাবেই আনন্দে ভরে উঠুক’। (ছবি-ইনস্টাগ্রাম)
ঐন্দ্রিলার সঙ্গে অনীকের দশমী স্পেশ্যাল সেলফি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6ঐন্দ্রিলার সঙ্গে অনীকের দশমী স্পেশ্যাল সেলফি। (ছবি-ইনস্টাগ্রাম)
এদিন ঐন্দ্রিলার পেটপুজো চলল পুরোদমে। কোনও ডায়েট নয়, এদিন চুটিয়ে খেলেন আইসক্রিম, ডেসার্ট। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
6/6এদিন ঐন্দ্রিলার পেটপুজো চলল পুরোদমে। কোনও ডায়েট নয়, এদিন চুটিয়ে খেলেন আইসক্রিম, ডেসার্ট। (ছবি-ইনস্টাগ্রাম স্টোরি)
অন্য গ্যালারিগুলি