বাংলা নিউজ > ছবিঘর > হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা থেকে ঋতুপর্ণা, প্রেমদিবসে তৃনীলের রিসেপশনে চাঁদের হাট

হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা থেকে ঋতুপর্ণা, প্রেমদিবসে তৃনীলের রিসেপশনে চাঁদের হাট

  • রবিবার, প্রেমদিবসের দিনই বসেছিল নীল ভট্টাচার্য ও তৃণা সাহার বিয়ের রিসেপশনের আসর। দেখুন কারা কারা উপস্থিত হলেন নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে-
ভ্যালেন্টাইনস ডে-র তারিখটা আজীবনের জন্য স্মরণীয় করে রাখলেন নীল-তৃণা। বিয়ের বাঁধনে বাঁধা পড়ছেন ঠিক ১০ দিন আগে। আর প্রেমদিবসে বসেছিল তৃনীলের গ্র্যান্ড রিপেসপশনের আসর। ইন্ডাস্ট্রির কাছের মানুষদের এদিন আমন্ত্রণ জানিয়েছিলেন তারকা দম্পতি। 
1/9ভ্যালেন্টাইনস ডে-র তারিখটা আজীবনের জন্য স্মরণীয় করে রাখলেন নীল-তৃণা। বিয়ের বাঁধনে বাঁধা পড়ছেন ঠিক ১০ দিন আগে। আর প্রেমদিবসে বসেছিল তৃনীলের গ্র্যান্ড রিপেসপশনের আসর। ইন্ডাস্ট্রির কাছের মানুষদের এদিন আমন্ত্রণ জানিয়েছিলেন তারকা দম্পতি। 
রবিবার পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল তৃনীলের রিসেপশন। এই বিশেষদিনের জন্য মেরুন রঙ বেছেনিলেন তৃণা ও নীল। তৃণার উপর থেকে চোথ ফেরানো দায়! মেরুন-সোনালি ভেলভেট লেহেঙ্গা চোলিতে অররূপা গুনগুন আর পর্দার নিখিল সাজলেন একইরঙের শেরওয়ানিতে। 
2/9রবিবার পিসি চন্দ্র গার্ডেনে বসেছিল তৃনীলের রিসেপশন। এই বিশেষদিনের জন্য মেরুন রঙ বেছেনিলেন তৃণা ও নীল। তৃণার উপর থেকে চোথ ফেরানো দায়! মেরুন-সোনালি ভেলভেট লেহেঙ্গা চোলিতে অররূপা গুনগুন আর পর্দার নিখিল সাজলেন একইরঙের শেরওয়ানিতে। 
নবদম্পতিতে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী। 
3/9নবদম্পতিতে শুভেচ্ছা জানাতে হাজির ছিলেন অভিনেতা শঙ্কর চক্রবর্তী। 
নীল-তৃণার কাছের বন্ধু ইশা সাহা হাজির ছিলেন এইদিনের আসরে। 
4/9নীল-তৃণার কাছের বন্ধু ইশা সাহা হাজির ছিলেন এইদিনের আসরে। 
ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত ব্যক্তিত্ব, ঋতুপর্ণা সেনগুপ্ত শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝেও ঢুঁ মেরে গেলেন নীল-তৃণার রিসেপশনের অনুষ্ঠানে। 
5/9ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত ব্যক্তিত্ব, ঋতুপর্ণা সেনগুপ্ত শ্যুটিংয়ের ব্যস্ততার মাঝেও ঢুঁ মেরে গেলেন নীল-তৃণার রিসেপশনের অনুষ্ঠানে। 
ছবির প্রমোশনে ব্যস্ত থাকায় বিয়েটা মিস হয়ে গিয়েছিল, এর জন্য প্রকাশ্যে তৃণার কাছে ক্ষমাও চেয়েছেন ঐন্দ্রিলা। তবে রিসেপশনে অঙ্কুশকে নিয়ে হাজির ছিলেন অভিনেত্রী। এদিন আবার অঙ্কুশের জন্মদিনও। 
6/9ছবির প্রমোশনে ব্যস্ত থাকায় বিয়েটা মিস হয়ে গিয়েছিল, এর জন্য প্রকাশ্যে তৃণার কাছে ক্ষমাও চেয়েছেন ঐন্দ্রিলা। তবে রিসেপশনে অঙ্কুশকে নিয়ে হাজির ছিলেন অভিনেত্রী। এদিন আবার অঙ্কুশের জন্মদিনও। 
পোজ দিতে ব্যস্ত হ্যান্ডসাম বয়েজরা…..
7/9পোজ দিতে ব্যস্ত হ্যান্ডসাম বয়েজরা…..
ডিজাইনার দেবযানী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নবদম্পতি। 
8/9ডিজাইনার দেবযানী গঙ্গোপাধ্যায়ের সঙ্গে নবদম্পতি। 
তৃনীলের রিসেপশনে হাজির ছিলেন অভিনে্ত্রী ফালক রাশিদ রায় এবং তাঁর স্বামী তথা FFace-এর কর্ণধার নীল রায়। 
9/9তৃনীলের রিসেপশনে হাজির ছিলেন অভিনে্ত্রী ফালক রাশিদ রায় এবং তাঁর স্বামী তথা FFace-এর কর্ণধার নীল রায়। 
অন্য গ্যালারিগুলি