বাংলা নিউজ > ছবিঘর > 'অন্বেষা আমাকে অনুপ্রেরণা যোগায়', পর্দার শত্রুর বাস্তবে প্রশংসা মিশমির

'অন্বেষা আমাকে অনুপ্রেরণা যোগায়', পর্দার শত্রুর বাস্তবে প্রশংসা মিশমির

  • অন্বেষার সঙ্গে পাঁচ মিনিট কথা বললেই মন ভালো হয়ে যায় মিশমির। সহ অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ মিশমি দাস।
পর্দায় একে অপরের চরম শত্রু। কিন্তু অফস্ক্রিনে অভিনেত্রী মিশমি রায় এবং অন্বেষা হাজরার বন্ধুত্ব কারো অজানা নয়। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন মিশমি এবং অন্বেষা। (ছবি ইনস্টাগ্রাম)
1/5পর্দায় একে অপরের চরম শত্রু। কিন্তু অফস্ক্রিনে অভিনেত্রী মিশমি রায় এবং অন্বেষা হাজরার বন্ধুত্ব কারো অজানা নয়। ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে একসঙ্গে কাজ করছেন মিশমি এবং অন্বেষা। (ছবি ইনস্টাগ্রাম)
সদ্য পর্দার শত্রুর সঙ্গে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মিশমি। অন্বেষার সঙ্গে পরিচয় হওয়ার পর তিনি একটা ভালো বন্ধু পেয়েছেন, সেকথা জানিয়েছেন নায়িকা।
2/5সদ্য পর্দার শত্রুর সঙ্গে সামাজিক মাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন মিশমি। অন্বেষার সঙ্গে পরিচয় হওয়ার পর তিনি একটা ভালো বন্ধু পেয়েছেন, সেকথা জানিয়েছেন নায়িকা।
অন্বেষার সঙ্গে এই ছবি পোস্ট করে মিশমি লিখেছেন, ‘জীবনে আমরা এমন কিছু মানুষকে খুঁজে পাই যাদের সঙ্গে রোজ কথা বলতে লাগে না, কিন্তু এক মাসে পাঁচ মিনিট কথা বললে এমন কথা হয় যে মন ছুঁয়ে যায়’।
3/5অন্বেষার সঙ্গে এই ছবি পোস্ট করে মিশমি লিখেছেন, ‘জীবনে আমরা এমন কিছু মানুষকে খুঁজে পাই যাদের সঙ্গে রোজ কথা বলতে লাগে না, কিন্তু এক মাসে পাঁচ মিনিট কথা বললে এমন কথা হয় যে মন ছুঁয়ে যায়’।
মিশমি আরও লিখেছেন, 'অন্বেষা আমার জীবনে এমন এক মানুষ, আমাকে অনুপ্রাণিত করে, প্রেরণা যোগায়, ভালো করার জন্য, ভালো থাকার জন্য। তুই খুব ভালো থাক এবং অনেক অনেক বড় হয়ে ওঠ। অনেক ভালোবাসা।’
4/5মিশমি আরও লিখেছেন, 'অন্বেষা আমার জীবনে এমন এক মানুষ, আমাকে অনুপ্রাণিত করে, প্রেরণা যোগায়, ভালো করার জন্য, ভালো থাকার জন্য। তুই খুব ভালো থাক এবং অনেক অনেক বড় হয়ে ওঠ। অনেক ভালোবাসা।’
কিছুদিন আগেই মিশমির জন্মদিনে সামাজিক মাধ্যমে একটি আদুরে পোস্ট করেছিলেন অন্বেষা। অসুস্থতা নিয়ে শ্যুটিং করছিলেন মিশমি। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেলাম ঠুকেছিলেন অন্বেষা।
5/5কিছুদিন আগেই মিশমির জন্মদিনে সামাজিক মাধ্যমে একটি আদুরে পোস্ট করেছিলেন অন্বেষা। অসুস্থতা নিয়ে শ্যুটিং করছিলেন মিশমি। তাঁকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে সেলাম ঠুকেছিলেন অন্বেষা।
অন্য গ্যালারিগুলি