বাংলা নিউজ > ছবিঘর > কাপুর পরিবারে আসছে নতুন সদস্য, রিয়ার বিয়ের তিন দিন পরেই সুখবর সামনে আনলেন সোনম!

কাপুর পরিবারে আসছে নতুন সদস্য, রিয়ার বিয়ের তিন দিন পরেই সুখবর সামনে আনলেন সোনম!

  • গত ১৫ই অগস্ট সাত পাকে বাঁধা পড়েছেন অনিল কাপুরের ছোট মেয়ে রিয়া কাপুর। আর দু-দিন যেতে না যেতেই ফের সেলিব্রেশনে মাতল গোটা কাপুর খানদান। 
সোনম নাকি অন্তঃসত্তা, এমন জল্পনায় নায়িকা জল ঢাললেও কানাঘুসো জারি রয়েছে। এরমাঝেই গত শনিবার বিয়ের পর্ব সারলেন সোনমের বোন, প্রযোজক রিয়া কাপুর। সেই সেলিব্রেশনের রেশ কাটিয়ে উঠবার আগেই ফের সেলিব্রেশন কাপুর পরিবারে! 
1/7সোনম নাকি অন্তঃসত্তা, এমন জল্পনায় নায়িকা জল ঢাললেও কানাঘুসো জারি রয়েছে। এরমাঝেই গত শনিবার বিয়ের পর্ব সারলেন সোনমের বোন, প্রযোজক রিয়া কাপুর। সেই সেলিব্রেশনের রেশ কাটিয়ে উঠবার আগেই ফের সেলিব্রেশন কাপুর পরিবারে! 
শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে কাপুর পরিবারে। সেই সুখবর বুধবার রাতে ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সোমন, শানায়া, অংশুলারা। তবে না, সোনম নন অন্তঃসত্ত্বা সোনমের বৌদি অন্তরা মারওয়া। অভিনেতা মোহিত মারওয়ার স্ত্রী মা হতে চলেছেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
2/7শীঘ্রই নতুন সদস্য আসতে চলেছে কাপুর পরিবারে। সেই সুখবর বুধবার রাতে ইনস্টাগ্রামে ভাগ করে নিলেন সোমন, শানায়া, অংশুলারা। তবে না, সোনম নন অন্তঃসত্ত্বা সোনমের বৌদি অন্তরা মারওয়া। অভিনেতা মোহিত মারওয়ার স্ত্রী মা হতে চলেছেন। (ছবি-ইনস্টাগ্রাম) 
বুধবার ধুমধাম করে পালিত হলে অন্তরার ‘গোদ ভরাই’ (সাধ ভক্ষণ অনুষ্ঠান)। আর সেই উপলক্ষ্যে এক ছাদের তলায় সোনম,রিয়া,খুশি,অংশুলা,শানায়ারা। (ছবি-ইনস্টাগ্রাম)
3/7বুধবার ধুমধাম করে পালিত হলে অন্তরার ‘গোদ ভরাই’ (সাধ ভক্ষণ অনুষ্ঠান)। আর সেই উপলক্ষ্যে এক ছাদের তলায় সোনম,রিয়া,খুশি,অংশুলা,শানায়ারা। (ছবি-ইনস্টাগ্রাম)
সম্পর্কে টিনা অম্বানির ভাইঝি নন অন্তরা, সোনম,জাহ্নবীদের পিসতুতো দাদা মোহিত। ফাগলি, রাগ দেশ-এর মতো ছবিতে অভিনয় করেছেন মোহিত। (ছবি-ইনস্টাগ্রাম) 
4/7সম্পর্কে টিনা অম্বানির ভাইঝি নন অন্তরা, সোনম,জাহ্নবীদের পিসতুতো দাদা মোহিত। ফাগলি, রাগ দেশ-এর মতো ছবিতে অভিনয় করেছেন মোহিত। (ছবি-ইনস্টাগ্রাম) 
২০১৮ সালে দুবাইতে সাত পাকে বাঁধা পড়েন মোহিত-অন্তরা। বিয়ের তিন বছর পর প্রথমবার মা-বাবা হতে চলেছেন তাঁরা। খুশির জোয়ার মারওয়া ও কাপুর পরিবারে। 
5/7২০১৮ সালে দুবাইতে সাত পাকে বাঁধা পড়েন মোহিত-অন্তরা। বিয়ের তিন বছর পর প্রথমবার মা-বাবা হতে চলেছেন তাঁরা। খুশির জোয়ার মারওয়া ও কাপুর পরিবারে। 
'বেবি শাওয়ার' মূলত মেয়েদের অনুষ্ঠান বলে গণ্য করা হলেও এদিন কিন্তু দাদা-বৌদির সঙ্গে আনন্দ ভাগ করে নিতে হাজির ছিলেন অর্জুন কাপুরও। কাপুর সিস্টার্স আর ব্রাদার্সদের ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 
6/7'বেবি শাওয়ার' মূলত মেয়েদের অনুষ্ঠান বলে গণ্য করা হলেও এদিন কিন্তু দাদা-বৌদির সঙ্গে আনন্দ ভাগ করে নিতে হাজির ছিলেন অর্জুন কাপুরও। কাপুর সিস্টার্স আর ব্রাদার্সদের ছবি রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 
এদিন সাবেকি সাজে তাক লাগালেন সোনম, শানায়া,রিয়ারা। অনুষ্ঠানে হাজির ছিলেন না, জাহ্নবী কাপুর, আনন্দ আহুজা, নতুন জামাই করণ বোরানি এবং হর্ষবর্ধন কাপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
7/7এদিন সাবেকি সাজে তাক লাগালেন সোনম, শানায়া,রিয়ারা। অনুষ্ঠানে হাজির ছিলেন না, জাহ্নবী কাপুর, আনন্দ আহুজা, নতুন জামাই করণ বোরানি এবং হর্ষবর্ধন কাপুর। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি