বাংলা নিউজ > ছবিঘর > মহানবমীতে সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজোয় হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেখুন ছবি

মহানবমীতে সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজোয় হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা, দেখুন ছবি

  • নবমীর দুপুরে সুদীপা চট্টোপাধ্যায়ের বাড়ির পুজোয় হাজির অঙ্কুশ-ঐন্দ্রিলা। 
কলকাতার বনেদী বাড়ির পুজোর অন্যতম বালিগঞ্জের চাট্যার্জি বাড়ির পুজো। সুদীপা চট্টোপাধ্যায় ও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের এই ঐতিহ্যবাহী পুজোয় নবমীর দুপুরে হাজির হয়েছিলেন টলিউড জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)
1/6কলকাতার বনেদী বাড়ির পুজোর অন্যতম বালিগঞ্জের চাট্যার্জি বাড়ির পুজো। সুদীপা চট্টোপাধ্যায় ও পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়ের এই ঐতিহ্যবাহী পুজোয় নবমীর দুপুরে হাজির হয়েছিলেন টলিউড জুটি অঙ্কুশ-ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)
দেখুন একচালায় চট্টোপাধ্যায় পরিবারের মৃন্ময়ী মায়ের চিন্ময়ী রুপ। 
2/6দেখুন একচালায় চট্টোপাধ্যায় পরিবারের মৃন্ময়ী মায়ের চিন্ময়ী রুপ। 
করোনা সতর্কতা জারি থাকায় এই বছর একদম পরিবার ও হাতে গোনা কাছের বন্ধুদের নিয়েই দুর্গাপুজোর উত্সব পালন করছেন সুদীপা। ছোট্ট আদিদেবও মেতে উঠেছে শারদ আনন্দে। (ছবি-ইনস্টাগ্রাম)
3/6করোনা সতর্কতা জারি থাকায় এই বছর একদম পরিবার ও হাতে গোনা কাছের বন্ধুদের নিয়েই দুর্গাপুজোর উত্সব পালন করছেন সুদীপা। ছোট্ট আদিদেবও মেতে উঠেছে শারদ আনন্দে। (ছবি-ইনস্টাগ্রাম)
নবমীর দিন হালকা গোলাপি রঙা শাড়িতে সেজেছিলেন ঐন্দ্রিলা। অঙ্কুশকে পাওয়া গেল বেইজ বন্ধগলায়। সাবেকি সাজেই সেজেছিলেন দুজনে। ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা লেখেন- ‘নবমীর দুপুরে আমাদের একজন প্রিয় মিষ্টি মানুষের সঙ্গে’। 
4/6নবমীর দিন হালকা গোলাপি রঙা শাড়িতে সেজেছিলেন ঐন্দ্রিলা। অঙ্কুশকে পাওয়া গেল বেইজ বন্ধগলায়। সাবেকি সাজেই সেজেছিলেন দুজনে। ছবির ক্যাপশনে ঐন্দ্রিলা লেখেন- ‘নবমীর দুপুরে আমাদের একজন প্রিয় মিষ্টি মানুষের সঙ্গে’। 
পুজোর আনন্দটা বন্ধুদের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অষ্টমীর দিন লং ড্রাইভে বেরিয়ে পড়েছিলেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
5/6পুজোর আনন্দটা বন্ধুদের সঙ্গে চুটিয়ে উপভোগ করছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। অষ্টমীর দিন লং ড্রাইভে বেরিয়ে পড়েছিলেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
অষ্টমীর রাতে একসঙ্গে শ্রীভূমির পুজোয় হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পরে বন্ধু ও পরিবারের সঙ্গে শহরের এক পাঁচতারা হোটেলে ডিনার সারেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
6/6অষ্টমীর রাতে একসঙ্গে শ্রীভূমির পুজোয় হাজির হয়েছিলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। পরে বন্ধু ও পরিবারের সঙ্গে শহরের এক পাঁচতারা হোটেলে ডিনার সারেন তাঁরা। (ছবি-ইনস্টাগ্রাম)
অন্য গ্যালারিগুলি