বাংলা নিউজ > ছবিঘর > অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়েতে করোনা-কাঁটা, এ বছর সাত পাকে বাঁধা পড়া হচ্ছে না জুটির!

অঙ্কুশ-ঐন্দ্রিলার বিয়েতে করোনা-কাঁটা, এ বছর সাত পাকে বাঁধা পড়া হচ্ছে না জুটির!

  • ‘পরিস্থিতি ঠিক থাকলে এই বছরের শেষের দিকেই বিয়েটা করতাম’, আক্ষেপের সুরে জানিয়েছেন অঙ্কুশ।
চলতি বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, নতুন বছরের শুরুতেই তেমনটা জানিয়েছিলেন এই জুটি। যদিও সেই পরিকল্পনার পথে বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা। অঙ্কুশ ইঙ্গিত দিলেন এই বছর সাত পাকে বাঁধা পড়ছেন না তাঁরা। (ছবি- টুইটার) 
1/8চলতি বছর ডিসেম্বরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা, নতুন বছরের শুরুতেই তেমনটা জানিয়েছিলেন এই জুটি। যদিও সেই পরিকল্পনার পথে বাধা হয়ে দাঁড়িয়েছে করোনা। অঙ্কুশ ইঙ্গিত দিলেন এই বছর সাত পাকে বাঁধা পড়ছেন না তাঁরা। (ছবি- টুইটার) 
বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাত্কারে অঙ্কুশ বলেছেন, ‘পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়ত বিয়েটা সেরে ফেলতাম’। যদিও অনেকেই তাঁকে করোনা আবহে বিয়ে সেরে ফেলবার বুদ্ধি দিচ্ছেন, যেহেতু বেশি লোকজন আমন্ত্রণের ঝক্কি থাকবে না। (ছবি-ইনস্টাগ্রাম)
2/8বিয়ের প্রসঙ্গে এক সাক্ষাত্কারে অঙ্কুশ বলেছেন, ‘পরিস্থিতি ঠিক থাকলে বছরের শেষের দিকে হয়ত বিয়েটা সেরে ফেলতাম’। যদিও অনেকেই তাঁকে করোনা আবহে বিয়ে সেরে ফেলবার বুদ্ধি দিচ্ছেন, যেহেতু বেশি লোকজন আমন্ত্রণের ঝক্কি থাকবে না। (ছবি-ইনস্টাগ্রাম)
গত বছরের শেষেই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাট কিনেছেন। ইতিমধ্যেই সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন এই প্রেমিক যুগল। বিয়েতে আর দেরি করতে চান না দুজনেই, কিন্তু করোনা পিছু ছাড়ছে না। 
3/8গত বছরের শেষেই অঙ্কুশ-ঐন্দ্রিলা নতুন ফ্ল্যাট কিনেছেন। ইতিমধ্যেই সেই ফ্ল্যাটে শিফটও করে গিয়েছেন এই প্রেমিক যুগল। বিয়েতে আর দেরি করতে চান না দুজনেই, কিন্তু করোনা পিছু ছাড়ছে না। 
বিয়ে কবে হচ্ছে সে ব্যাপারে এখনও নিশ্চিত না হলেও, প্রি-হানিমুনটা সেরে ফেলেছেন এই জুটি। মাসখানেক আগেই মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন তাঁরা। সেখানে গিয়ে আবার অন্য ঝক্কির মুখে পড়েন তাঁরা। 
4/8বিয়ে কবে হচ্ছে সে ব্যাপারে এখনও নিশ্চিত না হলেও, প্রি-হানিমুনটা সেরে ফেলেছেন এই জুটি। মাসখানেক আগেই মলদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন তাঁরা। সেখানে গিয়ে আবার অন্য ঝক্কির মুখে পড়েন তাঁরা। 
ফেরার আগে ঐন্দ্রিলার কোভিড রিপোর্ট পজিটিভ আসায়, দ্বীপ রাষ্ট্রে প্রায় দু-সপ্তাহ আটকে পড়েন তারকা জুটি, যদিও উপসর্গহীন কোভিড পজিটিভ ছিলেন ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)
5/8ফেরার আগে ঐন্দ্রিলার কোভিড রিপোর্ট পজিটিভ আসায়, দ্বীপ রাষ্ট্রে প্রায় দু-সপ্তাহ আটকে পড়েন তারকা জুটি, যদিও উপসর্গহীন কোভিড পজিটিভ ছিলেন ঐন্দ্রিলা। (ছবি-ইনস্টাগ্রাম)
চলতি বছর ফেব্রুয়ারিতেই প্রথমবার ‘ম্যাজিক’-এর সুবাদে প্রথমবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে এই জুটিকে।আবারও একসঙ্গে জুটি বাঁধছেন তাঁরা। সৌজন্যে পরিচালক রাজা চন্দের নতুন ছবি। যদিও এখনও চিত্রনাট্য লেখার কাজ চলছে। অঙ্কুশ জানিয়েছেন, এই ছবিতে সেকেন্ড লিড হিসাবে আরও এক হিরো থাকবেন, তাঁর খোঁজ জারি আছে। (ছবি-ইনস্টাগ্রাম)
6/8চলতি বছর ফেব্রুয়ারিতেই প্রথমবার ‘ম্যাজিক’-এর সুবাদে প্রথমবার রুপোলি পর্দায় দেখা গিয়েছে এই জুটিকে।আবারও একসঙ্গে জুটি বাঁধছেন তাঁরা। সৌজন্যে পরিচালক রাজা চন্দের নতুন ছবি। যদিও এখনও চিত্রনাট্য লেখার কাজ চলছে। অঙ্কুশ জানিয়েছেন, এই ছবিতে সেকেন্ড লিড হিসাবে আরও এক হিরো থাকবেন, তাঁর খোঁজ জারি আছে। (ছবি-ইনস্টাগ্রাম)
দীর্ঘ দশ বছরের প্রেম সম্পর্ক এই জুটির। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও গুঞ্জনেই পাত্তা দেননি তাঁরা। তাই বিক্রম-ঐন্দ্রিলার সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া করা হলে কিংবা অঙ্কুশের সঙ্গে তাঁর কোনও কো-স্টারের নাম জড়ানো হলে হেসে উড়িয়ে দিয়েছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
7/8দীর্ঘ দশ বছরের প্রেম সম্পর্ক এই জুটির। নিজেদের সম্পর্ক নিয়ে কখনই কোনও গুঞ্জনেই পাত্তা দেননি তাঁরা। তাই বিক্রম-ঐন্দ্রিলার সম্পর্ক নিয়ে কাটাছেঁড়া করা হলে কিংবা অঙ্কুশের সঙ্গে তাঁর কোনও কো-স্টারের নাম জড়ানো হলে হেসে উড়িয়ে দিয়েছেন এই জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
করোনা পর্ব পেরিয়ে পৃথিবী সুস্থ হলেই নিজেদের নতুন সংসার পাতবেন দুজনে। এখন সেই অপেক্ষাতেই দিনগুোনা চলছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। (ছবি টুইটার)
8/8করোনা পর্ব পেরিয়ে পৃথিবী সুস্থ হলেই নিজেদের নতুন সংসার পাতবেন দুজনে। এখন সেই অপেক্ষাতেই দিনগুোনা চলছে অঙ্কুশ-ঐন্দ্রিলার। (ছবি টুইটার)
অন্য গ্যালারিগুলি