বাংলা নিউজ > ছবিঘর > আজ বিয়ের পিঁড়িতে অনুষ্কা-আদিত্য, সংগীতের আসরে ঝলমলে হবু কনে,নজরকাড়া আলিয়া-ভূমি

আজ বিয়ের পিঁড়িতে অনুষ্কা-আদিত্য, সংগীতের আসরে ঝলমলে হবু কনে,নজরকাড়া আলিয়া-ভূমি

  • প্রায় তিন বছর ধরে চুটিয়ে প্রেম করবার পর বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেতা আদিত্য শীল এবং অভিনেত্রী অনুষ্কা রঞ্জন। দেখুন তাঁদের প্রাক বিয়ের অনুষ্ঠানের চোখ ধাঁধানো মুহূর্ত-
রবিবার সাত পাকে বাঁধা পড়ছেন বলিউডে দুই তারকা। পূর্ণতা পাচ্ছে আদিত্য শীল ও অনুষ্কা রঞ্জনের প্রেম কাহিনি। শনিবার বসেছিল তাঁদের সংগীতের আসর। প্রাক বিয়ের এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। 
1/10রবিবার সাত পাকে বাঁধা পড়ছেন বলিউডে দুই তারকা। পূর্ণতা পাচ্ছে আদিত্য শীল ও অনুষ্কা রঞ্জনের প্রেম কাহিনি। শনিবার বসেছিল তাঁদের সংগীতের আসর। প্রাক বিয়ের এই অনুষ্ঠানে বসেছিল চাঁদের হাট। 
শনিবার ছিল আদিত্য শীল ও তাঁর ফিতরত কোস্টার তথা প্রেমিকা অনুষ্কার সংগীতের আসর। প্রাক বিয়ের এই অনুষ্ঠানে ফটোগ্রাফারদের জন্য রোম্যান্টিক পোজ দিলেন হবু বর-কনে। 
2/10শনিবার ছিল আদিত্য শীল ও তাঁর ফিতরত কোস্টার তথা প্রেমিকা অনুষ্কার সংগীতের আসর। প্রাক বিয়ের এই অনুষ্ঠানে ফটোগ্রাফারদের জন্য রোম্যান্টিক পোজ দিলেন হবু বর-কনে। 
এদিন অনুষ্কা রঞ্জন সেজেছিলেন ঝলমলে লাল রঙা শাড়িতে। তাঁর ব্লাউজের ডিপ নেকলাইন নজর কাড়ল। কালো-রুপোলি রঙের বন্ধগলায় দেখা মিলল ‘তুম বিন ২’ তারকার। 
3/10এদিন অনুষ্কা রঞ্জন সেজেছিলেন ঝলমলে লাল রঙা শাড়িতে। তাঁর ব্লাউজের ডিপ নেকলাইন নজর কাড়ল। কালো-রুপোলি রঙের বন্ধগলায় দেখা মিলল ‘তুম বিন ২’ তারকার। 
অনুষ্কার বোন আকাঙ্খা রঞ্জনের বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাট। গোটা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন তিনি। দেখা সুতোর কাজ করা সাদা ফ্লোরাল লেহেঙ্গায় হাজির ছিলেন রবিনা টান্ডনও। (ছবি-ইনস্টাগ্রাম)
4/10অনুষ্কার বোন আকাঙ্খা রঞ্জনের বেস্ট ফ্রেন্ড আলিয়া ভাট। গোটা অনুষ্ঠানের মধ্যমণি ছিলেন তিনি। দেখা সুতোর কাজ করা সাদা ফ্লোরাল লেহেঙ্গায় হাজির ছিলেন রবিনা টান্ডনও। (ছবি-ইনস্টাগ্রাম)
বান্ধবী অনুষ্কাকে এদিন শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অভিনেত্রী বাণী কাপুর। সবুজ-সোনালি লেহেঙ্গায় দেখা মিলল তাঁর। হাজির ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও। 
5/10বান্ধবী অনুষ্কাকে এদিন শুভেচ্ছা জানাতে পৌঁছেছিলেন অভিনেত্রী বাণী কাপুর। সবুজ-সোনালি লেহেঙ্গায় দেখা মিলল তাঁর। হাজির ছিলেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রাও। 
দিন কয়েক আগেই কেএল রাহুলের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছেন সুনীল কন্যা। এদিন হলুদ লেহেঙ্গায় দ্যুতি ছড়়ালেন আথিয়া শেট্টি। 
6/10দিন কয়েক আগেই কেএল রাহুলের সঙ্গে নিজের সম্পর্কে শিলমোহর দিয়েছেন সুনীল কন্যা। এদিন হলুদ লেহেঙ্গায় দ্যুতি ছড়়ালেন আথিয়া শেট্টি। 
আদিত্য-অনুষ্কার সংগীতের আসরে পৌঁছেছিলেন বরুণ শর্মাও। 
7/10আদিত্য-অনুষ্কার সংগীতের আসরে পৌঁছেছিলেন বরুণ শর্মাও। 
বোনের সঙ্গে আদিত্য-অনুষ্কার সংগীত অনুষ্ঠানে অভিনেত্রী ভূমি পেদেনকর।  সাদা লেহেঙ্গায় লেন্সবন্দি হলেন ভূমি। 
8/10বোনের সঙ্গে আদিত্য-অনুষ্কার সংগীত অনুষ্ঠানে অভিনেত্রী ভূমি পেদেনকর।  সাদা লেহেঙ্গায় লেন্সবন্দি হলেন ভূমি। 
জুটিকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন সস্ত্রীক ডেভিড ধাওয়ান। 
9/10জুটিকে আর্শীবাদ দিতে পৌঁছেছিলেন সস্ত্রীক ডেভিড ধাওয়ান। 
এক কথায় এদিন ইন্ডাস্ট্রির রথী-মহারথীরা শামিল হয়েছিলেন আদিত্য-অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে। চলল নাচ-গান, হুল্লোড়। এখন শুধু ব্যান্ড, বাজা, বারাতের সঙ্গে সাত পাক ঘোরবার অপেক্ষা। 
10/10এক কথায় এদিন ইন্ডাস্ট্রির রথী-মহারথীরা শামিল হয়েছিলেন আদিত্য-অনুষ্কাকে শুভেচ্ছা জানাতে। চলল নাচ-গান, হুল্লোড়। এখন শুধু ব্যান্ড, বাজা, বারাতের সঙ্গে সাত পাক ঘোরবার অপেক্ষা। 
অন্য গ্যালারিগুলি