বাংলা নিউজ > ছবিঘর > 'আমাদের তিন বছর,শীঘ্রই আমরা তিন হব',বিবাহবার্ষিকীতে অনুষ্কার ভালোবাসামাখা বার্তা

'আমাদের তিন বছর,শীঘ্রই আমরা তিন হব',বিবাহবার্ষিকীতে অনুষ্কার ভালোবাসামাখা বার্তা

  • আজ বিরাট-অনুষ্কার বিবাহবার্ষিকী। দেখতে দেখতে একসঙ্গে পথচলার তিন বছর অতিক্রম করে ফেলল এই দম্পতি। আজকের দিনেই ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিল এই রাজকীয় জুটি। 
দেখতে দেখতে তিন বছর পূর্ণ করল বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। দেশের অন্যতম চর্চিত এই সেলেব জুটি ঠিক তিন বছর আগে, আজকের দিনেই সূদূর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন। বিবাহবার্ষিকীতে বিরাটের জন্য আবেগঘন বার্তা অনুষ্কার। (ছবি-ইনস্টাগ্রাম) 
1/7দেখতে দেখতে তিন বছর পূর্ণ করল বিরাট-অনুষ্কার দাম্পত্য সম্পর্ক। দেশের অন্যতম চর্চিত এই সেলেব জুটি ঠিক তিন বছর আগে, আজকের দিনেই সূদূর ইতালিতে সাত পাকে বাঁধা পড়েছিলেন। বিবাহবার্ষিকীতে বিরাটের জন্য আবেগঘন বার্তা অনুষ্কার। (ছবি-ইনস্টাগ্রাম) 
এদিন বিরাটের সঙ্গে একটি অদেখা ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন- ‘আমাদের তিন বছর, আর শীঘ্রই আমার তিন (জন) হব’। আগামী বছরের শুরুতেই অর্থাত্ জানুয়ারি মাসেই বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। চলতি বছর অগস্টেই মা হওয়ার সুখবর দিয়েছেন অনুষ্কা। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম) 
2/7এদিন বিরাটের সঙ্গে একটি অদেখা ছবি পোস্ট করে অনুষ্কা লেখেন- ‘আমাদের তিন বছর, আর শীঘ্রই আমার তিন (জন) হব’। আগামী বছরের শুরুতেই অর্থাত্ জানুয়ারি মাসেই বিরুষ্কার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। চলতি বছর অগস্টেই মা হওয়ার সুখবর দিয়েছেন অনুষ্কা। (ছবি সৌজন্যে- ইনস্টাগ্রাম) 
 অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে আপাতত অস্ট্রেলিয়ায় বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার গুরু দায়িত্ব তাঁর কাঁধে। এই মুহূর্তে অনুষ্কার পাশে না থাকলেও ভিন দেশ থেকেই সোশ্যাল মিডিয়া অনুষ্কাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন বিরাট। নিজেদের বিয়ের একটি মিষ্টি মুহূর্ত ইনস্টায় পোস্ট করে লেখেন- ‘তিন বছর পূর্ণ হল এবং আজীবন একসঙ্গে থাকব’। (ছবি-ইনস্টাগ্রাম) 
3/7 অন্তঃসত্ত্বা স্ত্রীকে ছেড়ে আপাতত অস্ট্রেলিয়ায় বিরাট কোহলি। টিম ইন্ডিয়ার গুরু দায়িত্ব তাঁর কাঁধে। এই মুহূর্তে অনুষ্কার পাশে না থাকলেও ভিন দেশ থেকেই সোশ্যাল মিডিয়া অনুষ্কাকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানালেন বিরাট। নিজেদের বিয়ের একটি মিষ্টি মুহূর্ত ইনস্টায় পোস্ট করে লেখেন- ‘তিন বছর পূর্ণ হল এবং আজীবন একসঙ্গে থাকব’। (ছবি-ইনস্টাগ্রাম) 
প্রেম, ব্রেক-আপ,আবার প্রেমে পড়া থেকে ইতালিতে রূপকথার বিয়ে। একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। 'বিরুষ্কা' জুটি দেখতে সত্যিই বলতে হয় একেই বোধহয় বলে 'রব নে বানা দি জোড়ি'।  (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম anushkasharma)
4/7প্রেম, ব্রেক-আপ,আবার প্রেমে পড়া থেকে ইতালিতে রূপকথার বিয়ে। একজন ভারতীয় ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র, অন্যজন বলিউডের প্রথম সারির নায়িকা। 'বিরুষ্কা' জুটি দেখতে সত্যিই বলতে হয় একেই বোধহয় বলে 'রব নে বানা দি জোড়ি'।  (ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম anushkasharma)
২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
5/7২০১৭ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে রূপকথার বিয়ে সেরেছিলেন বিরাট-অনুষ্কা।তাঁদের এই সিক্রেট ওয়েডিংয়ের প্রথম ছবির দিকে তাকিয়ে ছিল গোটা দেশ। যখন এই ছবি প্রকাশ্যে আসে-বিরুষ্কা ভক্তদের হৃদস্পন্দন কিছু মূহূর্তের জন্য থমকে গিয়েছিল। (ছবি-ইনস্টাগ্রাম)
জুনিয়ার বিরাট বা জুনিয়ার অনুষ্কার প্রতীক্ষাতেই এখন দিনগুনছেন এই সেলেব জুটি। গোটা বিশ্বে তাঁদের ভক্তরাও ভীষণ এক্সাইটেড খুদে তারকার আগমন নিয়ে। (ছবি-ইস্টাগ্রাম) 
6/7জুনিয়ার বিরাট বা জুনিয়ার অনুষ্কার প্রতীক্ষাতেই এখন দিনগুনছেন এই সেলেব জুটি। গোটা বিশ্বে তাঁদের ভক্তরাও ভীষণ এক্সাইটেড খুদে তারকার আগমন নিয়ে। (ছবি-ইস্টাগ্রাম) 
১৭ ডিসেম্বর থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট, ওই ম্যাচ খেলেই দেশে ফিরছেন কোহলি। নিজের হবু সন্তানের জন্য দেশের ডিউটি থেকে আগাম ছুটি নিয়ে রেখেছেন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম) 
7/7১৭ ডিসেম্বর থেকে শুরু ভারত-অস্ট্রেলিয়া প্রথম টেস্ট, ওই ম্যাচ খেলেই দেশে ফিরছেন কোহলি। নিজের হবু সন্তানের জন্য দেশের ডিউটি থেকে আগাম ছুটি নিয়ে রেখেছেন বিরাট। (ছবি-ইনস্টাগ্রাম) 
অন্য গ্যালারিগুলি