বাংলা নিউজ > ছবিঘর > RCB-র জয়ে আপ্লুত অনুষ্কা, বেবি বাম্পে হাত রেখে চাহালের হবু বউয়ের সঙ্গে ছবি পোস্ট

RCB-র জয়ে আপ্লুত অনুষ্কা, বেবি বাম্পে হাত রেখে চাহালের হবু বউয়ের সঙ্গে ছবি পোস্ট

  • আইপিএলের চলতি মরসুমে দ্বিতীয়বার বিরাট কোহলির সমর্থনে মাঠে হাজির অনুষ্কা। এদিন মাঠে পাওয়া গেল টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহালের বাগদত্তাকেও।
এবি ডিভিলিয়ার্সের ব্যাটিংয়ে ভর করে শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধ জয় পেল বিরাট বাহিনী। আর এদিন দুবাই স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমর্থনে হাজির হয়েছিলেন দুইজন ভীষণ খাস মানুষ।(ছবি-ইনস্টাগ্রাম)
1/5এবি ডিভিলিয়ার্সের ব্যাটিংয়ে ভর করে শনিবার রাজস্থান রয়্যালসের বিরুদ্ধ জয় পেল বিরাট বাহিনী। আর এদিন দুবাই স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সমর্থনে হাজির হয়েছিলেন দুইজন ভীষণ খাস মানুষ।(ছবি-ইনস্টাগ্রাম)
আপিএলের শুরু থেকেই বিরাট কোহলির সঙ্গে আমির শাহীতেই রয়েছেন অনুষ্কা। তবে এনিয়ে দ্বিতীয়বার স্টেডিয়ামে হাজির হয়ে বিরাট কোহলির সঙ্গে গলা ফাটালেন এই বলি নায়িকা। (ছবি-টুইটার)
2/5আপিএলের শুরু থেকেই বিরাট কোহলির সঙ্গে আমির শাহীতেই রয়েছেন অনুষ্কা। তবে এনিয়ে দ্বিতীয়বার স্টেডিয়ামে হাজির হয়ে বিরাট কোহলির সঙ্গে গলা ফাটালেন এই বলি নায়িকা। (ছবি-টুইটার)
এদিন লাল ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে পাওয়া গেল অনুষ্কাকে। মাতৃত্বকালীন আভায় জ্বলমল করছিলেন অভিনেত্রী। সঙ্গে আরবিসির জয় চওড়া করে দিল তাঁর মুখের হাসিকেও। এদিন ব্যাট হাতেও রান করেন বিরাট। যা উপরি পাওনা অনুষ্কার। (ছবি-টুইটার)
3/5এদিন লাল ফ্লোরাল প্রিন্টেট ড্রেসে পাওয়া গেল অনুষ্কাকে। মাতৃত্বকালীন আভায় জ্বলমল করছিলেন অভিনেত্রী। সঙ্গে আরবিসির জয় চওড়া করে দিল তাঁর মুখের হাসিকেও। এদিন ব্যাট হাতেও রান করেন বিরাট। যা উপরি পাওনা অনুষ্কার। (ছবি-টুইটার)
এদিন প্রথমবার আইপিএলের মাঠে দেখা গেল ধনশ্রী বর্মাকে।আরসিবির তারকা স্পিনায় যুজুবেন্দ্র চাহালের হবু স্ত্রী ধনশ্রী। দিন কয়েক আগেই বাগদান সেরেছেন এই প্রেমিক জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
4/5এদিন প্রথমবার আইপিএলের মাঠে দেখা গেল ধনশ্রী বর্মাকে।আরসিবির তারকা স্পিনায় যুজুবেন্দ্র চাহালের হবু স্ত্রী ধনশ্রী। দিন কয়েক আগেই বাগদান সেরেছেন এই প্রেমিক জুটি। (ছবি-ইনস্টাগ্রাম)
ম্যাচ শেষে অনুষ্কার সঙ্গে একটি গ্রুফপি পোস্ট করেন ধনশ্রী। যেখানে অনুষ্কাকে দেখা গেল নিজের বেবি বাম্পে হাত রেখে ছবি তুলতে। পোস্টের ক্যাপশনে যুজবেন্দ্র চাহালের বাগদত্তা লিখেছেন- ‘খুশিতে ভরপুর মানুষজন। একটা সুন্দর মুহূর্ত আমার প্রথম আইপিএল ম্যাচের।রয়্যাল চ্যালেঞ্জার্সকে অনেক অভিনন্দন’। 
5/5ম্যাচ শেষে অনুষ্কার সঙ্গে একটি গ্রুফপি পোস্ট করেন ধনশ্রী। যেখানে অনুষ্কাকে দেখা গেল নিজের বেবি বাম্পে হাত রেখে ছবি তুলতে। পোস্টের ক্যাপশনে যুজবেন্দ্র চাহালের বাগদত্তা লিখেছেন- ‘খুশিতে ভরপুর মানুষজন। একটা সুন্দর মুহূর্ত আমার প্রথম আইপিএল ম্যাচের।রয়্যাল চ্যালেঞ্জার্সকে অনেক অভিনন্দন’। 
অন্য গ্যালারিগুলি