বাংলা নিউজ > ছবিঘর > তিন মাস পর দেশে ফিরেছেন, এসেই শ্যুটিংয়ে ছুটলেন অনুষ্কা! স্পট থেকে ভাইরাল ছবি

তিন মাস পর দেশে ফিরেছেন, এসেই শ্যুটিংয়ে ছুটলেন অনুষ্কা! স্পট থেকে ভাইরাল ছবি

  • দেশে ফিরেই রবিবার প্রথমবার শ্যুটিং করেন অনুষ্কা। স্পটে প্রবেশের মুখেই পাপারাৎজিদের লেন্সবন্দি হন নায়িকা। ভামিকার মা'কে এদিন বেশ ফুরফুরে মেজাজে দেখা গেছে।
প্রায় তিন মাস পর মুম্বইয়ে দেখা গেল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। গত সপ্তাহে আরব আমিরশাহী থেকে ফিরেছেন অভিনেত্রী। জুন মাসে ক্রিকেটার স্বামী বিরাট কোহলি এবং ভারতীয় দলের সঙ্গে মেয়ে ভামিকাকে নিয়ে UK-তে উড়ে গিয়েছিলেন অনুষ্কা। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
1/6প্রায় তিন মাস পর মুম্বইয়ে দেখা গেল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। গত সপ্তাহে আরব আমিরশাহী থেকে ফিরেছেন অভিনেত্রী। জুন মাসে ক্রিকেটার স্বামী বিরাট কোহলি এবং ভারতীয় দলের সঙ্গে মেয়ে ভামিকাকে নিয়ে UK-তে উড়ে গিয়েছিলেন অনুষ্কা। (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)
ফিরে আসার পর মুম্বইয়ে সাদা টপের সঙ্গে ডাংরি পোশাকে লেন্সবন্দি হন অনুষ্কা। খোলা চুল, করোনা সতর্কতার এদিন মুখে মাস্ক করে দেখা যায় নায়িকাকে। 
2/6ফিরে আসার পর মুম্বইয়ে সাদা টপের সঙ্গে ডাংরি পোশাকে লেন্সবন্দি হন অনুষ্কা। খোলা চুল, করোনা সতর্কতার এদিন মুখে মাস্ক করে দেখা যায় নায়িকাকে। 
মাস খানেকের বিরতির পর রবিবার রাতে শ্যুটিং করতে দেখা যায় অভিনেত্রীকে। কাজে ফিরে আসেন অনুষ্কা। এদিন ক্যাজুয়াল স্টাইলে ধরা দেন অভিনেত্রী।
3/6মাস খানেকের বিরতির পর রবিবার রাতে শ্যুটিং করতে দেখা যায় অভিনেত্রীকে। কাজে ফিরে আসেন অনুষ্কা। এদিন ক্যাজুয়াল স্টাইলে ধরা দেন অভিনেত্রী।
শ্যুটিং স্পটে ঢোকার মুখে পাপারাৎজিদের লেন্সবন্দি হন অনুষ্কা। কালো হুডি ফুলহাতা ক্রপ টপের সঙ্গে রিপড জিনস পরে দেখা যায় নায়িকাকে।
4/6শ্যুটিং স্পটে ঢোকার মুখে পাপারাৎজিদের লেন্সবন্দি হন অনুষ্কা। কালো হুডি ফুলহাতা ক্রপ টপের সঙ্গে রিপড জিনস পরে দেখা যায় নায়িকাকে।
ভমিকার মায়ের এই লুক নজর কেড়েছে নেটিজেনের।
5/6ভমিকার মায়ের এই লুক নজর কেড়েছে নেটিজেনের।
একটি কমার্সিয়াল বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রবেশের মুখে লেন্সবন্দি হন অনুষ্কা।
6/6একটি কমার্সিয়াল বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় প্রবেশের মুখে লেন্সবন্দি হন অনুষ্কা।
অন্য গ্যালারিগুলি